নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

কিছু কিছু ভালোবাসা আছে যা মন ছুঁয়ে যায়!

২২ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৫৮

পটুয়াখালী যখন ছিলাম তখন ঈদ করতে দিনাজপুর আসতাম। তখন ও একটা স্কুলে চাকরি করতাম। একবার ঈদ শেষে প্রায় ১০দিন পর পটুয়াখালী গেলাম! স্কুল আগেই খুলেছিলো। এরপর স্কুলে যেদিন গেলাম সেদিন প্লে তে ক্লাস নিতে যাবো ঠিক সে সময় দেখি প্লে ক্লাসের পিচ্চি পিচ্চি বাচ্চারা আমাদের শিক্ষকদের কমন রুম এর কাছে বারান্দায় এসে দাঁড়িয়ে আছে, আমি বের হতেই সবাই এক সাথে “ টিচার ঈদ মোবারক” “ টিচার ঈদ মোবারক” বলতে বলতে আমাকে ঘিরে ধরে ক্লাসে নিয়ে যায়! আমি অবাক হয়ে যাই- এতদিন পরও ওরা আমাকে ঈদ শুভেচ্ছা দিতে ভুলেনি! আরও চমক ছিলো ক্লাসে! আমি ক্লাসে গিয়ে আমার চেয়ারে বসে নাম ডাকা শুরু করি, খাতার দিকেই আমার নজর ছিলো- হঠাৎ আমার পায়ের পাতায় সুরসুরি অনুভব করি, চমকে টেবিলের নিচে তাকিয়ে দেখি- কিছু বাচ্চা এসে আমার পা ছুঁয়ে সালাম করছে! আমি কি বলবো - ভাষা খুঁজে পাই না! তাড়াতাড়ি ওদের থেকে পা ছাড়িয়ে নিয়ে ওদের আদর করে দেই।। বাসায় এসে সবাইকে বলতেই- সবাই বলে বাচ্চাগুলোর জন্য কাল কিছু নিয়ে যাস! আমি বলি- জানি তো! এরপর পরের দিন প্লে ক্লাসের বাচ্চাদের জন্য চকোলেট নিয়ে যাই। সবাইকে যখন দেই ওরা খুশিতে আত্মহারা হয়ে যায়! কিছু কিছু ভালোবাসা আছে যা মন ছুঁয়ে যায়! কিছু নির্মল আনন্দের তুলনা হয় না! এরকম আরও কত যে ঘটনা আছে- তা লিখবো আবার কোনদিন !

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২২ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২২

অদ্ভুত_আমি বলেছেন: এই সব বাচ্চাদের ভালোবাসা আসলেই নির্মল কেননা ওদের মধ্যে কোন জটিলতা নেই, কুটিলতা নেই, নেই কোন কৃত্রিমতা, নেই কোন টেনশন, আছে শুধুই নির্ভেজাল আনন্দ, নির্ভেজাল ভালোবাসা :)

২২ শে অক্টোবর, ২০১৩ দুপুর ২:২২

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: হু ভাই! ঠিক বলেছেন!

২| ২২ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১:২৪

ডরোথী সুমী বলেছেন: আপনার পেশাটা ভীষণ ঈর্ষনীয়! আমার সারাজীবনের শখ ছিল শিক্ষিকা হবার, কিন্তু সে পথেতো হাটিইনি। দোয়া করি, এভাবেই মহান একটি কাজ করে যান আর এর মধ্যে দিয়ে সবার ভালবাসা পান।

২২ শে অক্টোবর, ২০১৩ দুপুর ২:২২

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: হাহহা!আমার ও ইচ্ছে ছিলো না এই পথে হাঁটার কিন্তু কিভাবে কিভাবে যেন এই পথেই হাঁটছি ......।। ধন্যবাদ!

৩| ১১ ই নভেম্বর, ২০১৩ দুপুর ১:৫২

আমিনুর রহমান বলেছেন:




কিছু কিছু ভালোবাসা আছে যা মন ছুঁয়ে যায়!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.