নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

একটুখানি ভালোবাসা পাওয়ার আশায়----!

১২ ই নভেম্বর, ২০১৩ সকাল ১১:৫০

তুই তো জানিস কাঁদলেই আমার জ্বর হয়! আমি যদি টেনশন করি না ঘুমাই তবুও আমার জ্বর হয়। ছুপা জ্বর আমাকে দিন দিন কাবু করে ফেলে!কতবার বলেছিলাম তোকে আমাকে কষ্ট দিস না রে, এভাবে কাঁদাস না কিন্তু তুই তবুও কষ্ট দিস! রঙহীন কাপড়ের মত ফেকাসে হয়ে জ্বরে কুঁকড়ে শুয়ে আছি! গলার ভেতরটা শুকিয়ে কাঠ হয়ে যায় কেমন যেন এলোমেলো লাগছে , মনে হচ্ছে মরে যাই.........! যদি আমি মরে গেছি শুনে একবার হলেও তুই আমার আঙ্গিনায় ফিরে আসিস-- ! ভালোই হতো মরে গেলে - তাহলে দেখতে পেতাম তোর জন্য রেখে যাওয়া ভালোবাসার মাঝে তুই আমার জন্য হাহাকার করছিস কি না? কেমন ঘোরলাগা দৃষ্টি দিয়ে আমি সব কিছু স্পষ্ট দেখতে পাচ্ছি- অনুভব করছি- তোর হাতের স্পর্শ আমার কপালে- আস্তে আস্তে তুই আমার কপালে, মাথায় হাত বুলিয়ে দিচ্ছিস- ঘোরলাগা কন্ঠে তুই ও আমার কানের পাশে বারবার মুখ নিয়ে বলছিস- এইতো আমি আছি রে পাগলী! কেন এমন করিস? ঠিক মত খাস না কেন? ভালোবাসি তো, তোকেই শুধু ভালোবাসি রে! তুই কি আমার সব হবি? এখন তাড়াতাড়ি সুস্থ হয়ে নে হারামী-! তারপর তোকে অনেক অনেক-- দিবো! কি ভাবছিস? আদর ? মোটেই না! উস্টা দিমু শালা! আমারে দিয়া কাজ করাইতেছোস? শালা হারামী! ভালো হয়ে নে!

তুই আছিস- এই বোধের স্পর্শ টুকুই যেন আমার ভাল হয়ে উঠার প্রেরণা ! কি যে সুখ! তুই বুঝবি না রে! দম আটকে গলার ভেতরটা চাপা কান্নায় উথলিয়ে ওঠে - চোখ দিয়ে সুনামি নামতে চায় -আটকিয়ে রাখি তা কষ্ট করে-! চোখের পানি শুকিয়ে এক কোনে জমা হয়! ভয় পাই এত বেশি জ্বর নিয়ে কখন যে প্রলাপ বকা শুরু করি-আর সবাই---কি থেকে কি ভেবে বসে-! তবুও একাকী ঘরে রাতের আঁধারে বারবার তোকে ডাকি রে-! তোর হাতের স্পর্শ খুঁজি - তোর ভালোবাসার আর পরম মমতার মায়ায় ডুবতে মন চায়- ! ঘোর লাগা কন্ঠে বলি- কাছে আয় একবার? দূর হতে ভেসে আসে- এইতো আমি আছি! আমি মৃদু হাসি! কার কাছে অভিযোগ করবো বল? তবুও বড্ড অভিমান হয়- ! মনে হয় তোকে ধরে মারি- তোকে দেখাই- কিভাবে তোর উপেক্ষা আর অবহেলায় আমি বেঁচে থাকি একটুখানি ভালোবাসা পাওয়ার আশায়----!

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১২ ই নভেম্বর, ২০১৩ দুপুর ১:০৯

টুম্পা মনি বলেছেন: ভালোবাসার মোহনীয়! তবে কেন যেন কেউ কেউ ভালোবাসার আর্তনাদ বোঝে না! ওরা হতভাগা!

চমৎকার হয়েছে লেখাটি।

অনেক অনেক শুভকামনা।

১২ ই নভেম্বর, ২০১৩ দুপুর ২:২২

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: হু! বোঝেনা! আবার বুঝলেও নীরব থাকে কোন না কোন কারনে---! ধন্যবাদ টুম্পা মণি!

২| ১২ ই নভেম্বর, ২০১৩ দুপুর ২:৫৯

শায়মা বলেছেন: http://www.youtube.com/watch?v=etWC5zSADuo
গানটা মনে পড়লো.....

১২ ই নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:১৪

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: তুই নেই তাই? গানটা লিঙ্ক থেকে শুনতে পেলাম না- পরে অবশ্যই শুনবো । ধন্যবাদ আপু!

৩| ১২ ই নভেম্বর, ২০১৩ বিকাল ৩:০১

রায়হান চৌঃ বলেছেন: টুম্পা মনি:

আমি অলমষ্ট ৩৫+
অনেক কিছু দেখেছি, শিখেছি, শুধু বুঝতে পারিনি ভালোবাসা টা কি? কোথায় এর ব্যবহার, ব্যবহেরের রকম। আন্য রকম বিশ্বস ছিল এই ছোট্ট শব্দ টা র মধ্যে.... কিন্তু মানুষের আচার আচারণে আমার কাছে ইদানিং মনে হচ্ছে এর ছেয়ে ভয়ংকর আর কোন কিছু ই হতে পারে না... এখন মনে হ্য় শব্দ টা একটা মিথ্যা মরিচিকা, একটা ভয়ংকর ফাঁদ। আবার কখনো কখনো মনে হয় চরম ভাবে যৌনতায় পরিপুর্ণ একটা....... :(
এবার আপনিই বলুন ভালোবাসা ই বুঝিনা কি করে বুঝবো "ভালোবাসার আর্তনাদ", আবার আমার মতো আপনিও হ্য়তো ভাবছেন আমি মানুষ টা একটা বিকৃত মস্তিষ্কের...... :)

১২ ই নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:১৪

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: কি বলবো বুঝতে পারছি না!

৪| ২৭ শে ডিসেম্বর, ২০১৩ রাত ৯:১৩

অপ্রচলিত বলেছেন: আবেগপ্রবণ হয়ে গেলাম লেখাটি পড়ে। হায় তুই তোকারির ভালোবাসা। নিজের জীবনের সাথে মিল খুঁজে পাচ্ছি বলেই হয়তো কষ্টগুলো একটু বেশি অনুভব করছি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.