নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

আগে বাসে উঠলে .........

০৩ রা এপ্রিল, ২০১৬ দুপুর ২:২৭

>জান নিয়ে বাসায় ফিরবো কি না এই চিন্তা হত আর এখন বাসে উঠার আগে চিন্তা হবে ইজ্জত নিয়ে বাসায় ফিরতে পারবো কি না ? গণ ধর্ষণ থেকে বাঁচবো কি না ? ঢাকায় যাওয়া -আসা একাই করি প্রায় সময়! ঢাকা থেকে আসার পথে দিনাজপুর আসতে আসতে বাস একদম ফাঁকাই হয়ে যায়! ভাবছি নেক্সট টাইম এ ঢাকায় গেলে সহি সালামতে ফিরতে পারবো তো !
>ইদানীং ধর্ষণ / গণধর্ষণ / বাসে ধর্ষণ এই ঘটনাগুলো যেন ডাল-ভাত এর মত হয়ে যাচ্ছে... !
> > গত বৃহস্পতিবার টাঙ্গাইলের মধুপুর এ বাসে গণ ধর্ষনের শিকার হয়েছেন এক নারী!!! খবরটা আগেই অনলাইন নিউজ এবং অনেকের স্ট্যাটাস এ দেখছিলাম আজ ইত্তেফাক এর দুই পৃষ্ঠায় আছে!
>>>অবাক লাগে যে এখনো তনু ধর্ষণ এর বিচার হয়নি আর এই নারী কি বিচার পাবে? বাস চালক আটক হয়েছে... দুইদিন পর ছাইড়া দিবে এই নিউজ ই পাবো... এদেশের বিচার বা আইন এর উপর আর আস্থা নাই...

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৩ রা এপ্রিল, ২০১৬ দুপুর ২:৪১

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: এই দেশে বিচার ছিল কবে?? :(

০৪ ঠা এপ্রিল, ২০১৬ বিকাল ৩:১৬

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: সেটাই ভাইয়া! এই দেশে বিচার আদায় করে নিতে হয় যেভাবে ইয়াসমিন ধর্ষণ ও হত্যায় দিনাজপুরবাসী তা আদায় করে নিয়েছে নিজেদের জীবন দিয়ে !

২| ০৩ রা এপ্রিল, ২০১৬ দুপুর ২:৪৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: স্বৈরাচারিতা যখন ঝেকে বসে তখন এমনই হয়..
কারণ অনির্বচিত সরকার তার ক্ষমতা টিকিয়ে রাখতেই পেশি শক্তির উপর নির্ভরশীল থাকে!
আর ঐ গ্রুপটাও সর্বোচ্চ সুবিধা ভোগ করতে থাকে। খুন, গুম ধর্ষন তখন ডালভাত হয়ে যায়! যার নিত্য ইদাহরন দেশে প্রতিদিনই দেখছে দেশবাসী!
তা সরকারী বেসরকারী প্রেসারগ্রুপ সব মিলিয়েই। এবং সরকারেরও তাদের কিছূ বলার ক্ষমতা থাকে না। যার বাস্তব রুপও বিভিন্ন ঘটনায় পেয়েছেন হয়তো মিলিয়ে দেখেন নি! আর তৃতীয় আরেকটি সুবিধাবাধী পক।স থাকে যারা এই সংবেদনমীল সময়ের পূর্ন ফায়দা লোটে.. এই ত্রিশংকু ফাঁদে আমজনতার শংকিত জীবন...আতংকিত জীবন...



০৪ ঠা এপ্রিল, ২০১৬ বিকাল ৩:১৬

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: হু ভাইয়া ঠিক বলেছেন! প্রতিমুহূর্ত এখন আমরা আতঙ্কিত জীবন নিয়ে চলছি... না জানি কখন কি হয়...?

৩| ০৩ রা এপ্রিল, ২০১৬ বিকাল ৩:১৪

সুজন চন্দ্র পাল বলেছেন: এই দেশে আবেগে বা বিবেকে কাওকে কিছু বলে বা বুঝায়ে লাভ নেই। নিজের সাথে আত্মরক্ষার ব্যবস্থা রাখুন । বাচতে হলে লড়তে হবে ।

০৪ ঠা এপ্রিল, ২০১৬ বিকাল ৩:১৬

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: হু শুধু আমি না আমার মনে হয় প্রত্যেক মেয়েকে এখন আত্মরক্ষায় ক্যারাতি শেখা, কিংবা কিছু জিনিস সাথে রাখা দরকার!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.