নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

হাসপাতাল এর তৃতীয়/ চতুর্থ শ্রেনীর কর্মচারীরা ( ৯৯%) হয় ...

১০ ই মে, ২০১৭ বিকাল ৩:৪১

> এক একটা হ্রামী...! ডাক্তারদের মত রক্তচোষা হয় এইসব লোকজন!
> অনেকেই গরীব/ মধ্যবিত্তরা খুব ভালো হয় এই নিয়ে মুখে ফেনা তুলে ফেলে অথচ এই গরীব আর মধ্যবিত্ত শ্রেণী থেকে উঠে আসা হাসপাতালের আয়া/ নার্স/ ওটি বয়/ ওটি গার্ল/ ক্লিনার রুপী মানুষগুলো হয় আস্ত ক্রিমিনাল!!
>> যারা হাসপাতালে রুগী হয়ে যায় কিংবা রুগী নিয়ে যায়,যাদের থাকতে হয় ২/৩ দিন থেকে এক সপ্তাহ কিংবা মাস... তারা বেশির ভাগ ই জানে কিভাবে এইসব আয়া/ নার্স/ ওটি বয়/ ওটিগার্ল/ আর ক্লিনাররা রুগীর কাছ থেকে ধাপ্পা দিয়ে টাকা নিতেই থাকে! অথচ যে কাজগুলো করা তাদের ডিউটির আওতায় পড়ে!
>>>আবার এই হ্রামীগুলা নিজেদের না জানি কি মনে করে? এদের ডাকলে পাওয়া যাবে না, দেখাবে রাগ, ইচ্ছেমত সময়ে আসবে... এবং নিজের ইচ্ছেমত কোনরকম কাজ করে পালাবে... এদের দেমাগ দেখলে মনে হয় না জানি কোন রাজা/ রাণী তারা!!
>>>অথচ এইসব শয়তানের বাচ্চাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয় না... এদের না কি আবার সংগঠন আছে... আছে একটা চক্র... ! দেখার মত কেউ নেই... কিন্তু সহ্য করার মত আমরা আছি.........
>>>> এছাড়াও ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নেয়ার জন্য যেসব এসিসটেন্ট থাকে... বাপ রে বাপ... তারাও না জানি কোন লাট সাহেব!! তাদের মেজাজ আর মর্জি দেখলে মনে হয় ওইখানেই তার নিজ পরিচয়টা দেখিয়ে দিয়ে আসি... বলি- তুই কোথা থেকে উঠে এসে এমন দেমাগ দেখাচ্ছিস রে হারামজাদা/ হারামজাদী? কিন্তু ওই যে উপায় নেই আমরা নিরুপায়.........।।

মন্তব্য ১৪ টি রেটিং +১/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ১০ ই মে, ২০১৭ বিকাল ৪:১৭

চাঁদগাজী বলেছেন:


হাসপাতালগুলোতে এক ভয়ংকর ক্রিমিনাল শ্রেণী গড়ে উঠেছে, সন্দেহ নেই

১০ ই মে, ২০১৭ সন্ধ্যা ৭:৩০

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: এবং তাদের বিরুদ্ধে কেউ অভিযোগ করে তেমন ফল পায় না! কিংবা কতৃপক্ষ কোন ব্যবস্থা নেয় না!!! এরাও ডাক্তারদের মত রোগীদের জিম্মি করে রাখছে!

২| ১০ ই মে, ২০১৭ রাত ৮:৫৬

বিচার মানি তালগাছ আমার বলেছেন: ৯৯% সত্য। শুধু হাসপাতালের কর্মীরাই নয়। বিভিন্ন সেবা প্রতিষ্ঠানের কর্মচারীরাই এরকম আচরণ করে। বিশেষ করে যারা গ্লাসের অন্য প্রান্তে থাকে তারা তো নিজেদের এক একজন রাজা মনে করে। কলেজের কাউন্টার হোক বা রেলওয়ের কাউন্টার হোক, এমনকি বিমানবন্দরের কাউন্টার হোক - এদের আচরণ খুবই বাজে। আমাদের মানসিকতাই বদলে গিয়েছে। ধনীর ছেলেরা পুলিশ হয় না। গরীব/মধ্যবিত্ত থেকে উঠে আসলেও আমরা বেশীরভাগই আমাদের অতীত ভুলে যাই...

১৪ ই মে, ২০১৭ দুপুর ২:৩৬

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: একদম ঠিক ভাই! আমি সবার কথাই লিখতে চেয়েছিলাম কিন্তু পরে শুধু এদেরটা লিখি এইভেবে যে- পরে আবার সেই সবার কাহিনী নিয়ে লিখবো-- ! এক শ্রেণীর মানুষ গরীব আর মধ্যবিত্ত নিয়ে খুব লাফায় অথচ... এরাই এইসব করে বেশি

৩| ১০ ই মে, ২০১৭ রাত ৯:০৬

সুমন কর বলেছেন: হুম, কথা সত্য।

১৪ ই মে, ২০১৭ দুপুর ২:৩৬

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: শুকরান ভাই!

৪| ১০ ই মে, ২০১৭ রাত ১১:৪৩

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: হাতি যখন গর্তে পড়ে চামচিকাও লাথি মারে।

১৪ ই মে, ২০১৭ দুপুর ২:৩৬

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: কথা সেটা না.........

৫| ১১ ই মে, ২০১৭ রাত ২:২৫

নাঈম জাহাঙ্গীর নয়ন বলেছেন: অনেক ভালো বলেছেন।
তাদের লোভ বেড়ে যায় মাত্রাতীত। তারা নিজেদের সামাজিক অবস্থান পরিবর্তন করতে চায় খুব দ্রুত!!!!! আমাদের সমাজে জ্ঞানী লোককে কেউ সম্মান করে সময় নষ্ট করতে চায় না, টাকাওয়ার দাম বেশি!!!!! সামাজিক শ্রেণীবৈষম্যতা দূর করতে পারলে এমনটি হওয়া অনেক কমে যেতে পারে বলে আমার মনে হয়।


শুভকামনা রইল আপনার জন্য।

১৪ ই মে, ২০১৭ দুপুর ২:৩৭

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: শুকরান! ব্যাপারগুলো দেখার কেউ নেই.........

৬| ১১ ই মে, ২০১৭ সকাল ৮:২০

সত্যের ছায়া বলেছেন: পানি যখন ঢালে গড়ায় তখন উপ্রে থেকে শুরু করে নিন্মে পর্যন্ত চলে আসে। রাজা-রানীরা করতে পারলে, চাকর- চাক রানীরা বাদ যাবে কেন?

১৪ ই মে, ২০১৭ দুপুর ২:৩৭

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: তাহলে আর কি বলার আছে--- আপনি যদি এটাই মনে করেন.........

৭| ১১ ই মে, ২০১৭ সকাল ১০:৪৭

টারজান০০০০৭ বলেছেন: সত্যের ছায়া ঠিকই বলিয়াছেন ! তবে ব্যাপারটা উল্টোদিকেও হইতে পারে ! শাসকতো আমাদের মধ্যে থেকেই হয়। কুকুর যেমন হয় , মুগুরও সেরকমই হইয়া থাকে।আমাদের জাতীয় চরিত্র খারাপ হইয়া গিয়াছে। আমরা সব ধরণের নীতি , নৈতিকতা বিসর্জন দিয়াছি ! তাই আমাদের শাসক গুলো মুগুর হইয়া আমাদের পিটাইতেছে। চেইনটা আসলে নিচের থেকে উপরে উঠতাছে , উপর থেকে নিচে নামতাছে না। পরিস্থিতির পরিবর্তন করিতে হইলে আমার নিজের আগে পরিবর্তন হইতে হইবে।

১৪ ই মে, ২০১৭ দুপুর ২:৩৭

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: হু অবশ্যই কিন্তু সেই পরিবর্তনটা আসছে না...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.