নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

গাজী আলআমিন

"এসো ঐক্য গড়ি অসুন্দরের বিরুদ্ধে"

গাজী আলআমিন › বিস্তারিত পোস্টঃ

সংবিধান অনুযায়ী হলে বর্তমান প্রধাণমন্ত্রীই অর্ন্তবর্তীকালীন প্রধাণমন্ত্রী....

১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:০৫



সংবিধান অনুযায়ী যেহেতু বলেছে তাহলে তো বর্তমান প্রধাণমন্ত্রীই অর্ন্তবর্তী কালীন প্রধাণমন্ত্রী তাহলে এখানে আর স্পস্ট করে বলার কি আছে। দেশের ক্রান্তিকালে প্রধাণমন্ত্রী এই ভাষণ দেশের মানুষকে ৯৫% চিন্তা মুক্ত করেছে(দেশের বিশিষ্ট জনদের বাণী) আর আমার মতেও দেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই সর্বদলীয় সরকার গঠন করা প্রয়োজন । মাননীয় প্রধাণমন্ত্রী সংবিধান অনুযায়ী কথা বলেছেন তাই তাকে ধনবাদ। দেশের প্রয়োজনেই আমরা আপনাকে চাই। আমি বিশ্বাস করি আপনি যে ভাবে বিদূত সমস্যার সমাধান করেছেন ঢাকায় অনেকগুলো ফ্লাইওভার নির্মান করেছেন সাড়া দেশের রাস্তা ঘাট উন্নয়ন করেছেন আগামীতেও আপনিই পারবেন দেশের উন্নয়ন করতে। কিছু ভুল ছিলো আপনার দলীয় এমপিদের আশা করি আপনি তাদের বাদদিয়ে আগামী নির্বাচনে সৎও যোগ্য, ও তরুণদের নির্বাচন করার সুযোগ দিবেন। আপনি ভালো থাকুন। এইদেশের উন্নয়নে আপনাকেই আমাদের প্রয়োজন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

মন্তব্য ১৬ টি রেটিং +১/-০

মন্তব্য (১৬) মন্তব্য লিখুন

১| ১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:১৭

গাজী আলআমিন বলেছেন: আকবর আলী খান বাংলাদেশের সাবেক উপদেষ্ঠা তার বিশ্লেষণ বরাবরই শুক্ষ্য আশা করি বিএনপির সুবুদ্ধি হবে এবং তারা সংঘাত পরিহার করে এই সর্বদলীয় সরকারে অংশ গ্রহণ করবেন

২| ১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:২৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: এটা বিচার মানি তালগাছ আমার টাইপ প্রস্তাব !!!!!


কারণ খূব মহজ যদি আসন ভিত্তিক আনুপাতিক সদস্য নেয়া হয়- তবে তারাই সংখ্যাগরিষ্ট থাকবে- যেই লাই সেই কদু!!!!


এইসব প্রহসনে সময় এবং বিএনপির মনোযোগ নষ্টের চেষ্টা কেবল-!!

যেই হাম্বা লগি বৈঠা করে সেনা আতাত করে ক্ষমতায় এসেছে-এবং এত এত অপকর্ম করেছে তারাতো জান বাঁচাতে চেষ্টা করবেই-

কিন্তু বিএনপির আবালীয় ডায়ালগে জাতি হতাশ!!

দিমু দিমু কইলৈ তারা বোঝে না- যেমন বুনো ওল তেমন বাঢ়া তেতুল না হইলে যা হয়- জাতির গলা ভয়ানক চুলকানি!!!!!!!!!!!!!

১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩৪

গাজী আলআমিন বলেছেন: ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত সময়ে বিএনপি করেছে একটা ৮০০মিটারের মহাখালী ফ্লাইওভার। আর বর্তমান সরকার কয়টা ফ্লাইওভার করেছে তা কি একবার দেখেছেন?

৩| ১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩৪

গাজী আলআমিন বলেছেন: দেশে বিদূতের জন্য হাহা কার ছিলো তারেক চোরা তো খাম্বার টাকা নিয়া লন্ডনে আরামে আছে। অথচ সেই সময় বিদূতের জন্য হাসপাতালে সময় মত রোগীর অপারেশনটা করা যেত না। আর এখন দিনে কয়বার লোডশেডিং হয় বলতে পারেন?

৪| ১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩৮

গাজী আলআমিন বলেছেন: বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনিই পারেন আমাদের দেশকে একটি উন্নত দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিত করতে।

৫| ১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩৯

বিজন শররমা বলেছেন: প্রধান মন্ত্রী বিভিন্ন দল থেকে লোক নিয়ে যে অন্তরবতী সরকার গঠনের কথা বলছেন তা করতে হলেও সংবিধান সংশোধন করতে হবে । তাই যদি করতে হয় তাহলে তত্ত্বাবধায়ক সরকার করতে সংবিধান সংশোধন করতে সমস্যা কোথায় ?
প্রধানমন্ত্রীর অধীনে বিভিন্ন দল থেকে লোক নিয়ে গড়া অন্তরবতী সরকারের অধীনে নির্বাচন নিরপেক্ষ না হবারই কথা, কারন ইতিমধ্যে দলীয় লোক সব গুরুত্বপূর্ণ পদে রাখা হয়েছে ।
বি এন পি অন্তরবতী বা তত্ত্বাবধায়ক সরকারের বিল আনলে বর্তমান সরকার সংখ্যার জোরে তা বাতিল করে দেবে । বরং বি এন পির উপস্থিতিতে তা করা হলে “এই বিল সংসদে বাতিল হয়েছে” এমনটা দাবী করা যাবে । এমন অবস্থায় আওয়ামী লীগ বিল আনলে বি এন পি তা আলোচনার জন্য সংসদে যেতে পারে ।

১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৫৯

গাজী আলআমিন বলেছেন: প্রধানমন্ত্রী তার ভাষণে স্পষ্ট করে বলেছেন জাতীয় সংসদের নিবাচির্ত প্রতিনিধীরাই অন্তর্বতী সরকারের মন্ত্রী হবেন ।

১৯ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:০১

গাজী আলআমিন বলেছেন: তবে বিএনপি যেহতু মাত্র ২৭ জন সংসদ তাই তাদের একটু বেশী সুযোগ দিতে হবে পারলে উভয় দলের সমান সংখ্যক প্রতিনিধি থাকতে পারে এটা আলোচনার মাধ্যমে নিধারণ করা যাবে। তার আগে অন্তর্বতীকালীন সরকারের বিষয়ে একমত হতে হবে।

৬| ১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৪৪

বশর সিদ্দিকী বলেছেন: এই মাতারির কথা বিশ্বাস করা আর কুত্তার লেজ সোজা হইয়া গেছে বিশ্বাস করা সেইম কথা। তারে মাইরা ক্ষমতা থেকে নামাইতে হবে। এটাই সমাধান। মাইরের উপর কোন ওষুধ নাই। দেশটা বাপের সম্পত্তি পাইছে। যা ভার গিয়া মর বাংলাদেশে তোদের কোন স্থান নাই।

১৯ শে অক্টোবর, ২০১৩ সকাল ১১:৫৫

গাজী আলআমিন বলেছেন: আপনার মতে কে দেশ ভালো পরিচালনা করছে বলেন দেখি???
তারপর একটু চিন্তা কইরা উত্তর দেই।।।

৭| ১৯ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৪১

মোহাম্মদ মজিবর রহমান বলেছেন: দূর্নীতি,দুঃশাসন,দলীয়করন এইগুলার কিভাবে কি হবে?সাধারন মানুষ এইগুলার বিচার আগে চায়।

১৯ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৭

গাজী আলআমিন বলেছেন: একই সরকার দুই তিনবার নির্বাচিত হলে এটা দূর করা সম্ভব।

৮| ১৯ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১২:৫৯

গাজী আলআমিন বলেছেন: এইজন্যেই একই সরকার কমকরে ১৫ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন। যার উধাহরণ মালয়শিয়া সিঙ্গাপুর । বর্তমান সিঙ্গাপুর সকরকার টানা ৩০ বছর যাবত দেশ পরিচালনা করছে। আজ থেকে ১০ বছর আগেও সিঙ্গাপুরের মানুষ যেখানে সেখানে ময়লা ফেলতো। কিন্তু বর্তমানে এই ছোট খাটো সমসার ও সমাধান হয়েছে। ৩০ বছর আগে যখন ক্ষমতায় এসেছিলো তখন তাদের চিন্তা ছিলো দেশের অর্থনীতি নিয়ে কিন্তু বারবার ক্ষতায় আসার কারণে তারা সকল কিছু সমাধানে সফল হয়েছে। আমরা গত জামাত বিএনপি আমাল দেখেছি। তারা কিভাবে দেশে লুটপাট করেছে। বিদূত সমস্যা, রাস্তা ঘাটে সমস্যা, চুরি ছিন্তাই। সংপ্রধানমন্ত্রীর ছেলে তারেক রহমান চাদা বাজির সাথে জড়িত ছিলো।

৯| ১৯ শে অক্টোবর, ২০১৩ দুপুর ১:১৯

আদরসারািদন বলেছেন: গা আ ...... আসেন ২ভাই মিল্লা গলাগলি কইরা কতক্ষন হাসি ................আর তারপর কই, ছেড়ে দে ভাই, কাইন্দা বাচি :P :-P B:-) 8-| B-) #:-S 8-| B-)) :!> !:#P |-) |-)

১০| ১৯ শে অক্টোবর, ২০১৩ রাত ৯:১০

রবিউল ৮১ বলেছেন: বি এন পি আইলে আসবো হারিস চৌধুরী,গিয়াস উদ্দিন আল মামুন,কোকো নতুন করে গজাইবো ছাত্র দলের পান্ডারা,এরাই খাইবো দেশটা আর আলীগ থাকলে শেয়ার বাজার তো খাইছেই দরবেশ সাহেব,পদ্মা খাইলো দুই আবুলে লীগের সন্ত্রাসীরা দেশটাই খাইয়া ফালাইবো।কই যে যামু-----দেশেই আর থাকতে মন চায় না।কেউই দূর্ণীতি লইয়া বিন্দুমাত্র চিন্তিত নয়।এই সব দূর্ণিতিবাজ আর তার সমর্থকদের জন্য আল্লাহর কাছেই কঠিন বিচার চাই।

১৯ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৬

গাজী আলআমিন বলেছেন: পদ্মাসেতুর জন্য ইউনুস মিয়া বিশ্বব্যাকের কাছে উল্টা পাল্টা কইয়া তো টাকা দেয়াই বন্ধ কইরা দিছে। সেইখানে দূনীতি টা করবো কই থেকে। আর গত ১২ বছরে বাংলাদেশর ৩টি সরকারের কার্যক্রম এবং উন্নয়ন চিত্রটা একবার দেখুন। টানা ৫ বছর দূনীতিতে চ্যাম্পিয়ান হওয়ার কথা ভুলে যাবেন না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.