নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

“আমি আপনার কথার সাথে দ্বিমত পোষণ করতেই পারি কিন্তু আপনার কথা বলার স্বাধীনতা রক্ষার প্রয়োজনে জীবনও উৎসর্গ করতে পারি”

রুপম হাছান

‘‘আত্মত্যাগ সব সময় ভালো কিন্তু মাঝে মাঝে বিরক্তিকরও বটে...’’

রুপম হাছান › বিস্তারিত পোস্টঃ

দূর্ণীতি যতই গোপণে করা হউক তা প্রকাশ পাবেই

২৭ শে মে, ২০১৮ বিকাল ৩:২২



এই হলো চোরের মায়ের বড় গলা মানে ঠাকুর ঘরে কে রে আমি কলা খাইনা টাইপ রাজনৈতিক দল* প্রাসঙ্গিক সমালোচনা করছিঃ

স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিমের ছেলে তমাল মনসুর আমেরিকাতে থাকেন একজন ছাত্র হিসেবে। যেখানে তিনি শুধুই পড়াশুনা করার জন্যই গিয়েছেন। অনেক ছাত্র থাকে পড়াশুনার পাশা-পাশি চাকুরী কিংবা ব্যবসা করেন কিন্তু তিনি কোনো চাকুরী ও করেন না কিংবা কোনো ব্যবসার সাথে ও জড়িত নন। তাহলে প্রশ্ন জাগে- সে ছাত্র কিভাবে আমেরিকাতে পাঁচশত বাহাত্তর (৫৭২) কোটি টাকা বিনিয়োগ করতে পারলেন?! এই টাকার উৎস কোথায় থেকে সৃষ্টি হয়েছে?!

এই গরীব দেশের মুজলুম জনগণের কষ্টের টাকা নিয়ে আওয়ামীলীগ সরকারের একজন সমর্থক থেকে সর্বোচ্চ রাজনৈতিক পর্যন্ত ভাগ-বাটোয়ারা করে গিলে খাচ্ছেন! সংসদে বসে বিএনপি-জামাত ছাড়া তাদের আর যেনো কোনো প্রকল্পই থাকে না! যেখানে প্রতি মিনিটে লক্ষ লক্ষ টাকা খরচ হয় সেখানে বসে এই মজলুম জাতির সাথে তামশা করার জন্য বস্তির মানুষকে সংসদ বানিয়ে গান-বাজনা শোনা হয়!!!

এই দেশে এরাই জঙ্গিপনা সৃষ্টিকারী! মাদক-চোরাচালানকারী! নারীদেহ প্রসারণকারীদের দালাল সৃষ্টিকারী! এরা মজলুমের অর্থ লুন্ঠনকারী! এরা ব্যাংক ডাকাতের উত্তরসূরী এবং পূর্বসূরী যা এখনো চলমান আছে! এরা জনগণের মৌলিক ভোটের অধিকার হরণের একদল ডাকাত সৃষ্টিকারী! এরা লগি-বৈঠার তান্ডব চালিয়ে কিংবা বিদ্যুৎ বন্ধ করে রাতের আঁধারে জাতির উপর হামলে পড়া সাধারনের জীবননাশকারী! এরা দেশপ্রেমের নামে দেশের জনগণকে বোকা বানিয়ে নিজ স্বার্থ বিদেশী বেনিয়াদের কাছে বিকিয়ে দিয়ে গদি রক্ষার স্বপ্নচারী! এরা নিচ থেকে উপর পর্যন্ত সবাই মজলুম জনগনের সোনার বাংলার স্বপ্ন ভঙ্গকারী!!!

যা এদের বাহ্যিক আচার-আচরণে প্রায় প্রকাশ হতে দেখা যায়। তারপরেও এদের উলঙ্গ উল্লাসনৃত্য যেনো থামার নাম নেই!!! যারা দেশের সম্পদ বিদেশে নিয়ে সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নের গল্প শোনান তারা আর যাই হোক নিজের সাথে ও প্রতারণা করতে ভুল করেন না।

পরিশেষে বলবো, এরা আর যাই হোক অনন্তপক্ষে বাংলাদেশের স্বার্থ নিয়ে কখনোই ভাবেন না। তাই এদেরকে সব যায়গা থেকে একযোগে বয়কট করা উচিত।

বিস্তারিত পড়তে ক্লিক করুন : মন্ত্রী মোহাম্মদ নাসিম-পুত্র ‘তমালের’ যুক্তরাষ্ট্রে মিলিয়ন ডলারের সম্পদের তথ্য ফাঁস! (ভিডিও সহ)

ভিডিও দেখুন : কোনো লোন ছাড়াই নাসিম পুত্র ৫৭২ কোটি টাকা আমেরিকায় বিনিয়োগ Click This Link

মন্তব্য ১৪ টি রেটিং +০/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ২৭ শে মে, ২০১৮ বিকাল ৩:৩৪

কাইকর বলেছেন: সুন্দর পোস্ট ++

২৮ শে মে, ২০১৮ সকাল ১০:৫০

রুপম হাছান বলেছেন: সহমত প্রকাশে ধন্যবাদ জানবেন। ভালো থাকুন।

২| ২৭ শে মে, ২০১৮ বিকাল ৪:১৬

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
সাব্বাস !! এই না হলে বাঙ্গালী!!
যে লোন ছাড়াই ৫৭২ কোটি টাকা
বিনিয়োগ করতে পারে তাকে তো
সাবাসি দেওয়াই লাগে।
দেখাকতো কোন ভিন দেশী
কার এমন বুকের পাটা !!

গুজবে কান দিবেন না ভাই
শোনা কথা বিশ্বাস করতে নাই,

২৮ শে মে, ২০১৮ সকাল ১০:৫৪

রুপম হাছান বলেছেন: তথ্যের বিশুদ্ধতা একমাত্র তারাই প্রমান করবেন কারণ আঙ্গুলটা তাদের দিকেই তোলা হয়েছে। আর আমাদের দেশের আইনই সেই কথা বলে বিবাদীই নিজেকে নির্দোষ প্রমাণ করতে হয় বাদী নয়। তাই গুজব হলে সেটা শোধরানোর জন্য তারাই আগে কাউন্টার করতে হবে কিংবা চ্যালেঞ্জ জানাতে হবে। সেটা যেহেতু এখনো করা হয়নি সেহেতু এটা আপাতত গুজব বলার কোনো যুক্তি নাই।

ধন্যবাদ জানবেন ভাই নূর মোহাম্মদ আপনার মন্তব্যর জন্য। ভালো থাকুন সব সময় এবং সকল ভালোর সাথেই থাকুন, এমনটাই প্রত্যাশা।

৩| ২৭ শে মে, ২০১৮ বিকাল ৪:১৮

রাজীব নুর বলেছেন: ঘটনা কি সত্য?
নাকি সস্তা অনলাইনের কারসাজি?

২৮ শে মে, ২০১৮ সকাল ১০:৫৭

রুপম হাছান বলেছেন: সেটা তো তারাই প্রমাণ করবেন যাদের দিকে আঙ্গুল টা তোলা হয়েছে। এখানে সত্য কিংবা মিথ্যা উভয়টাই বিবাদীকে প্রমাণ করতে হয়। আর আইনই সেই কথা বলে। অতএব, আপাতদৃষ্টিতে এখন পর্যন্তু আমরা এটা সত্য হিসেবে বিবেচনা করতে পারি।

ধন্যবাদ ভাই রাজীব নূর আপনার মন্তব্যটির জন্য। আপনার প্রশ্নের উত্তর আশা করছি মন্ত্রী পুত্র তমাল খুব দ্রুততার সাথে জানিয়ে দিবেন। ভালো থাকুন সুস্থ থাকুন এবং সকল ভালোর সাথেই থাকুন।

৪| ২৭ শে মে, ২০১৮ বিকাল ৪:৩৫

অর্থনীতিবিদ বলেছেন: দুর্নীতি আর পাপকে কখনও আড়াল করে রাখা যায় না।

২৮ শে মে, ২০১৮ সকাল ১১:০০

রুপম হাছান বলেছেন: মোদ্দাকথা। ভালো বলেছেন।

ধন্যবাদ থাকলো আপনার সুন্দর মন্তব্যটির জন্য। ভালো থাকুন।

৫| ২৭ শে মে, ২০১৮ রাত ৮:১৫

বিচার মানি তালগাছ আমার বলেছেন: বিদেশের মামলা বিদেশের সরকারই প্যাঁদানী দিবে আশা করি...

২৮ শে মে, ২০১৮ সকাল ১১:০৩

রুপম হাছান বলেছেন: দিলেই ভালো হয়, তা না হলে তো এভাবে মানিলন্ডারিংয়ের মাধ্যমে এসব জালিয়াতী লোকেরা দেশটাকেই নিঃশেষ করে ফেলবে।

আপনার মন্তব্যে আশাবাদ ব্যক্ত করছি।

ধন্যবাদ জানবেন আপনার সুন্দর মন্তব্যর জন্য। ভালো থাকুন সব সময়।

৬| ২৭ শে মে, ২০১৮ রাত ৯:১৭

123456789happy বলেছেন: জনাব...! কুন প্রিকার ভুমিকা ছাড়াই বলিতে চাই, আপনার কি ভয়-ডর বলিতে কিছুই নেই??? জেলে যাবেন যে.............।

২৮ শে মে, ২০১৮ সকাল ১১:০৯

রুপম হাছান বলেছেন: মহান আল্লাহ পাকের জেলে তো চিরজীবনই থাকতে হবে তাই দুনিয়াবী জেলখানার ডর করতে নেই। কাফেরেরা যুদ্ধের ময়দানে যোগদান করে আবার সেখান থেকে পলায়নও করে বলেই শাস্তির কথা শুধুমাত্র তাদের জন্যই ব্যক্ত করা হয়েছে। অতএব এইক্ষেত্রে আমরা যে সব সময় সৃষ্টিকর্তার পক্ষ থেকে অবারিত নেয়ামতের সুফল ভোগকারী হবো। তাই নিজের অজান্তে হলেও সত্য বলে যাবেন।

ধন্যবাদ জানবেন আপনার পরামর্শ প্রদানে কৃতার্থ করার জন্য। ভালো থাকুন এবং সব সময় সকল ভালোর (সত্যর) সাথেই থাকুন।

৭| ২৭ শে মে, ২০১৮ রাত ৯:৫০

ঢাবিয়ান বলেছেন: বাংলাদেশের রাজনীতিবিদেরা যে বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করে এ তথ্য নতুন কোন তথ্য নয়। বিদেশী ব্যাংকগুলো এই ব্যপারে চুপ থাকে কারন তাদের ব্যাংকের অনেক ইংকামই হয়।

২৮ শে মে, ২০১৮ সকাল ১১:১৪

রুপম হাছান বলেছেন: পৃথিবীটাই এখন পুঁজিবাদের আদর্শে প্রতিষ্ঠিত, মানবিক নয়। তাই কার ফেটে যাচ্ছে আর কার ফুলে-ফেফে উঠছে সেটা দিকে খেয়াল করার সময় কারো নাই। এখানে আমাদের সব সময় প্রতিবাদ করে যেতে হবে। পৃথিবীতে কোনো কিছুই নতুন নয়, পুরাতনগুলোই বার বার আমাদের সামনে নতুন করে সামনে আসে।

তাই সেইসব নতুন ক্ষেত্রগুলো যেনো হয় সত্যর ছায়া অবলম্বনে প্রতিষ্ঠিত। মহান সৃষ্টিকর্তা আমাদের সকলকে সত্যর পথে থেকে প্রতিবাদ করে যাওয়ার তৌফিক দান করুন।

ধন্যবাদ জানবেন আপনার মন্তব্যটির জন্য। ভালো থাকুন এবং সকল ভালোর সাথেই থাকুন, এমনটাই প্রত্যাশা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.