নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি বাংলার মুক্তিযোদ্ধার সন্তান

গন

গন › বিস্তারিত পোস্টঃ

বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের নাম না বলার জন্য তার বিরুদ্ধে মামলা ও বিচারে সাজা দেয়া হয়েছে।

১১ ই অক্টোবর, ২০১৮ সকাল ৮:৪১

জজ মিয়া নাটকের ন্যায় নতুন নাটক মঞ্চস্ত হয়েছে কিনা? তা একদিন প্রমান হবেই। রায় দেওয়ার অপরাধে যে দেশের প্রধান বিচারপতির দেশ থেকে পালাতে হয় সেই দেশে কিনা সম্ভব?
খবর:-একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি-জামায়াত জোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর বলেছেন, এই মামলায় বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের নাম না বলার জন্য তার বিরুদ্ধে মামলা ও বিচারে সাজা দেয়া হয়েছে। গতকাল নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের পাশে বিশেষ আদালতে রায় ঘোষণার আগে লুৎফুজ্জামান বাবরকে বেলা ১১টার কিছু পরে কড়া নিরাপত্তায় আদালতে নিয়ে আসা হয়। রায়ের সময় তিনি কাঠগড়ায় উপস্থিত ছিলেন। রায়ের পর তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘এই মামলায় খালেদা জিয়া ও তারেকের নাম বলার জন্য আমাকে চাপ দেয়া হয়েছিল। আসামি হিসেবে তাদের নাম না বলায় আমাকে রাজনৈতিকভাবে এ মামলায় ফাঁসানো হয়েছে।

আমি আল্লাহর কাছে প্রার্থনা করছি, এই ঘৃণ্য অপরাধ যারা করেছে তাদের যেন শাস্তি হয়।’ তিনি আরো বলেন, ‘আমাকে মিথ্যা অভিযোগে সাজা দেয়া হয়েছে। যারা মিথ্যা অভিযোগে আমাকে সাজা দিয়েছে তাদের বিচার আল্লাহ একদিন করবেন।’ প্রসঙ্গত, ২১শে আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় হত্যা ও বিস্ফোরক আইনের মামলার রায়ে লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনকে মৃত্যুদণ্ড ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শাহেদ নূর উদ্দিন। মামলার অন্য আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। স্র্রত্র: মানবজমিন

মন্তব্য ১১ টি রেটিং +১/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ১১ ই অক্টোবর, ২০১৮ সকাল ৮:৫১

শিমুল_মাহমুদ বলেছেন: যদি আবার কোনদিন বি এন পির সুদিন আসে আর ততদিন উনি বেচে থাকলে এবার আর প্রতিমন্ত্রী নয় পুরো মন্ত্রীই হবেন।এবার দশ ট্রাক অস্ত্র নয় ১০০ ট্রাক আনলেও কেউ কিছুই বলবে না।

১১ ই অক্টোবর, ২০১৮ দুপুর ২:০৪

গন বলেছেন: ১০ ট্রাক অস্ত্র বাবর এনেছে এটা কে বলেছে? ২১ তারিখে বোমা ফা্টাইছে ,এটা কে বলেছে? কোন আমলে বলেছে? কে দেশ ছেড়ে পালিয়েছে। প্রশ্নগুলোর উত্তর-ই সব ।

২| ১১ ই অক্টোবর, ২০১৮ সকাল ৯:৩২

ওসেল মাহমুদ বলেছেন: এসব নাটক দেখে মনে হয় আমাদের রাজনীতিতে সততা বলে আর কিচু বাকি নেই ! তবে যে কোন অপরাধের সুস্ঠ বিচার হোক ,অপরাধী শাস্তি পাক ,এটাই কাম্য !

৩| ১১ ই অক্টোবর, ২০১৮ সকাল ৯:৩৩

ওসেল মাহমুদ বলেছেন: এসব নাটক দেখে মনে হয় আমাদের রাজনীতিতে সততা বলে আর কিছু বাকি নেই ! তবে যে কোন অপরাধের সুস্ঠ বিচার হোক ,অপরাধী শাস্তি পাক ,এটাই কাম্য !

৪| ১১ ই অক্টোবর, ২০১৮ সকাল ১০:০৮

সাইন বোর্ড বলেছেন: সত্য বলা, লেখা, এমন কি ধারণ করাও এখন বিপদজনক !

৫| ১১ ই অক্টোবর, ২০১৮ সকাল ১০:১১

চাঁদগাজী বলেছেন:

গ্রেনেড আক্রমনের পর, বাবর, তারেক ও বেগম জিয়া কি জেনেছিলো কাহারা আক্রমণ চালিয়েছিলো? যদি জেনে থাকে, সেই লোক জর্জমিয়া কিনা? যদি জর্জমিয়া না হয়ে থাকে, জর্জমিয়াকে কেন আটকায়ে রেখে, মুল আসামীদের দুরে রাখলে বাবর, তারেক ও বেগম জিয়া?

১১ ই অক্টোবর, ২০১৮ দুপুর ২:০১

গন বলেছেন: জজ মিয়া নাটক সাজিয়ে বিএনপি একজন জজ মিয়াকে হয়তো ফাসিতে ঝুলাতো। আর এখন যে নাটক, তার বলি হতে যাচ্ছে সাবেক প্রধানমন্ত্রীর ছেলে সহ অনেক গুরুত্বপূর্ন বিএনপি নেতা।বিএনপি ক্ষমতায় আসলে ভবিষ্যতে পিলখানার জন্য কি হতে পারে চাটগাজী ভাই একটু ধারনা দিবেন কি? আপনি তো সব কিছুরই ধারনা দিতে পারেন।

১১ ই অক্টোবর, ২০১৮ দুপুর ২:০৫

গন বলেছেন: আমরা সাধারন মানুষ বিএনপি আওয়ামী লীগ বুঝি না। আমরা শান্তি চাই। ভবিষ্যতে বিএনপি ও আওয়ামী লীগের মত আচরন করবে। এটা আমাদের জন্য ভাল হবে না।

৬| ১১ ই অক্টোবর, ২০১৮ সকাল ১০:৪৯

কাদা মাটি জল বলেছেন: একটা স্মাগলার, আগে সোনা চোরাচালান করতো, প্রতিমন্ত্রী হয়ে অস্ত্র চোরাচালান শুরু করেছে।
তারেককে দেশে ফিরিয়ে আনা হোক খালি, তারপর আপিলে ফাঁসি দিয়ে দেয়া যাবে।
যতো তাড়াতাড়ি বিএনপির নাম নিশানা মোছে, ততো তাড়াতাড়ি জামাতেরও নাম নিশানা মুছবে। সেটাই বেস্ট।

১১ ই অক্টোবর, ২০১৮ দুপুর ১:৫৬

গন বলেছেন: আপনার খায়েশ পূর্ন হবে ইনশাল্লাহ

৭| ১১ ই অক্টোবর, ২০১৮ বিকাল ৩:৩২

রাজীব নুর বলেছেন: আল্লাহর মাইর দুনিয়ার বাইর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.