নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

. সোশ্যাল সাইন্সে এম এস এস .ছোটকাল থেকে সাংস্কৃতিক কর্ম কান্ডের সাথে যুক্ত . লেখা লেখি শুরু স্কুল জীবনে . পেশাগত জীবনে সাংবাদিক হলেও ব্লগিং - লেখা লেখি আমার নেশা - ভালোলাগা. যুক্তি -তত্ব -বিশ্লেষণের মাধ্যমে মানবতার জাগরণই আমার উদ্দেশ্য .

মোহাম্মদ হাবিব উল্লাহ

মোহাম্মদ হাবিব উল্লাহ › বিস্তারিত পোস্টঃ

আমি এবং স্বপ্ন

২০ শে মে, ২০১৫ সন্ধ্যা ৭:৩৯

কদিন ধরে খুব মন খারাপ আমার,
কিছুই ভাল লাগছে না। ইচ্ছে হচ্ছে সবকিছু ছেড়েছুড়ে গ্রামে চলে যাই, আচ্ছা সতি্যই যদি কোনদিন চলে যাই, তুমি কি সবকিছুর মায়া ছেড়ে আমার সাথে চলে যাবে? পারবে তুমি? শহরের কোলাহল, ব্যস্ততা, চিৎকার, চেঁচামেচি ইদানীং কেন জানি অসহ্য মনে হচ্ছে, মাঝে মাঝে মনে হয় এখানে বুঝি আমার থাকার কোন কথাই ছিলনা। আমি গ্রামের ছেলে, সবুজ শ্যামল নিবিড় ছায়াঘেরা কোথাও জন্ম আমার,
তোমায় নিয়ে আবার আমি ফিরে যাবো আমার ফেলে আসা সবুজ গ্রামে। সারাদিন আমি মাঠে কাজ করবো, তুমি ঘোমটা মাথায় দিয়ে দুপুরবেলা আমার খাবার নিয়ে যাবে। ক্লান্ত দুপুরে বটের ছায়ায় বসে আমি খাবো, আর মুগ্ধ চোখে তোমার দিকে তাকিয়ে থাকবো। এভাবেই কাটবে একেকটা সকাল, দুপুর, সন্ধা। যখন সন্ধা ঘনিয়ে আসবে, ঝিঁঝিঁ পোকারা একসাথে ডেকে উঠবে, দূরে কোথাও নাম না জানা নিশাচর পাখি আর কখনো বা শিয়ালের ডাক ভেসে আসবে, আবছা হয়ে আসা এমন সন্ধা আর সন্ধার পর অজস্র স্বপ্নীল মুহূর্ত জুড়ে থাকবো শুধু তুমি আর আমি।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.