নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

একাকীত্বের ক্রন্দন

১০ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১০:১১

Is it really important for a single person to get a propose or a rose or a valentine on this special occasion???

may b it hurts, after observing so many প্রেম পীড়িতি surrounding you. But I think, its not so important as every single person think.

সবকিছু কেনো পেতেই হবে?? কেনো দিবো না?? ফুল,চকলেট পাওয়ার ক্ষমতা হয়তো আপনার কাছে নেই, বাট দেয়ার ক্ষমতা টাতো আছে। দিয়েই সুখটা নেন না ভাই। এখন হয়তো বলতে পারেন গার্লফ্র্যান্ড না থাকলে দিবো কাকে?

এই “দিবো কাকে” শব্দটা যদি মনে লালন-পালন-ধারন করে রাখেন, তবে মনে রাখবেন. দুনিয়ার সব থেকে একা মানুষটি হলেন আপনি। আপনার গার্লফ্র্যান্ড থাকলেও কিংবা গার্লফ্র্যান্ড হলেও আপনার এই একাকিত্ব স্বভাব জীবনেও কাটবে না। গার্লফ্র্যান্ড থাকলে হয়তো জীবনের সৌন্দর্য একটু বাড়তো,একটু গোছানো হতো। আবার নাও হতে পারতো ! গার্লফ্র্যান্ড থাকলেই ভ্যালেন্টাইন জোস হতো এতোটা শিউর কিভাবে হন?? এমনতো তো হতে পারতো ওই ১৪ই ফেব্রুয়ারির দিনই আপনার গার্লফ্র্যান্ডের আরেকজনের সাথে বিয়ে ঠিক হওয়ার দিন! Who knows !!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.