নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

সব দোষ সাকিবের !

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:২৩

আজ হয়তো সাকিবের ক্যাচ মিসে ম্যাচ হাতছাড়া হয়ে গেছে, কাল হয়তো এই সাকিবের হাতেই ধরা কোনো টাফ ক্যাচে ম্যাচ বাংলাদেশের দিকে হেলে পড়বে। who knws ! সেই তখন এই আমরাই স্ট্যাটাস দিবো “this is shakib for u”

এখন হয়তো বলবেন সমালোচনার উর্ধ্বে কেওই নয়। ক্যাচ মিসে সমালোচনা করার কি আছে ভাই !! ইটস অ্যান অ্যাকসিডেন্ট। নাথিং অ্যালস। আপনি ব্যাটিং নিয়ে কথা বলতে পারেন, বোলিং নিয়ে বলে পারেন, বাট ক্যাচ মিসের সাথে “সমালোচনা” শব্দটা ঠিক যায় না, “আফসোস”টা যায় কিছুটা, তবে সেখানে আবার “ক্ষোভ” ব্যাপারটা সাইলেন্ট রাখতে হবে।

আর ফেবু স্ট্যাটাস+অন্যান্য জায়গায় লেখা পড়ে+দেখে মনে হচ্ছে আজ ম্যাচ জয়ের ব্যাপারে “শতভাগ” নিশ্চিত ছিলেন অনেকে। I dnt knw what could be their explanation about this। আশা করা ভাল ,আমিও করসিলাম, তবে সেটা ৫০% ও না। আবেগের বশে যতটুকু টানে আরকি। কারন একটাই, এটা “টি২০”।

তবে ম্যাচ হারার পেছনে সাকিবের ক্যাচের থেকেও গুরুত্বপুর্ন ব্যাপার আমি বলবো ভারতের ব্যাটিং। “এক্সট্রা অর্ডিনারী”। ক্যাচ কিন্তু ওরাও মিস করেছে। কিন্তু আমরা সেই “এক্সট্রা অর্ডিনারী” কিছু করে দেখাতে পারি নাই। বড় পার্থক্যটা আমি বলবো এখানেই। ওসব “ক্যাচমিস” জাস্ট মনকে বোঝানো।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:২৮

চাঁদগাজী বলেছেন:



সাকিব ব্যাটার একাউন্টের সাম্প্রতিক লেনদেন দেখতে হবে; কলিকাতায় একাউন্ট ফেকাউন্ট নেই তো?

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:৪৩

অসমাপ্ত অধ্যায় বলেছেন: আপনি গিয়ে খোজ নিয়ে আসুন না,জাতি চিরকাল আপনাকে স্মরনে রাখবে

২| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:৫৫

মুদ্‌দাকির বলেছেন: হুদাই এক দল বিড়াল আজ সাকিব রে পাইসে, দিবেনে সাকিব একদিন ঝামাদিয়ে ঘষে। এমন ভাব যে রোহিতের উইকেট গেলে এক সাথে ৫জন আঊট হইত। আজব বাংালি

৩| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৭:৫৫

আজিব আমি বলেছেন: সাকিব ইজ সাকিব,,,,,, সাকিবের সাথে তুলনা করার মত কেও এই ওয়ার্ল্ড এ নাই,,,, আর আমরা বেইমান জাতী,,,,, তার সম্মান দিতে শিখি নি :-(

৪| ২৫ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৯:৫৩

উল্টা দূরবীন বলেছেন: আমাদের দেশে ক্রিকেট যোদ্ধার চেয়ে বোদ্ধা বেশি। আর কিছু বলার নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.