নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

এ জাতি কবে জাতে উঠবে !

০৩ রা জুলাই, ২০১৬ দুপুর ২:১৭

রাস্তায় রিকশার টায়ার ব্লাস্ট হলে যে কিনা হাত দিয়া মাথা ঢেকে বসে পড়বে, তারে দেখলাম সারাদিন গুলশান অ্যাটাকের ঘটনা নিয়ে র‌্যাব-পুলিশের ভুমিকা নিয়ে সারাটা দিন তীব্র সমালোচনায় মুখর থাকতে।

রাস্তায় দুই পক্ষের সংঘর্ষে হলে যে কিনা পাশের বিল্ডিংয়ের সিড়ির নিচে মাথাটা গুজে থাকবে, তারেও দেখলাম সেনাবাহিনীকে নিয়ে তীব্র ব্যাঙ্গাত্মক রুপে স্ট্যাটাস দিতে।

তো ভাই এতোই প্ল্যানিং যখন আপনার মাথায় ঘুরঘুর ঘুরঘুর করে, এতোই যখন সাহস আপনার, দেশের ডিফেন্সের ফল্ট আপনি যখন এতোই ধরতে পারেন, এতোই যখন বুদ্ধি আপনার মাথায়, আপনার নিজের জীবনের এই অবস্থা কেন তাইলে?? একটা বার নিজের জীবনের দিকে তাকান, দেশের থেকে কম খারাপ অবস্থা না আপনার নিজের জীবনের... এইটারেই সামলাইতে পারেন না, দেশ কেমনে সামলাইবেন !! ভাবসেন একবারও???

এতোই যখন এক্সপার্টনেস দেখাইলেন এফবিতে বসে বসে, আর্মিতে পরীক্ষা কেন দেন না?? দিলেও চান্স কেন পান না?? পুলিশের কথা বললে তো বলবেন মামা-চাচার জোড় নাই, অঢেল স্বয়-সম্পত্তি নাই... বিসিএসে কিন্তু মামা-চাচার জোড়টা লাগে না... লাগে আপনার ওই ব্রেইনটা...প্রখর বুদ্ধিসম্পন্ন ব্রেইনটা... বাট হায় ! আসল জায়গাতেই তো ফেইল !!!

এতো বুদ্ধি থাকলে আজকে বাবুল আক্তারের জায়গায় আপনি থাকতেন.. চৌকোশ পুলিশ অফিসারের তকমাটা বাবুল সাহেবের জায়গায় আপনার থাকতো .. কিন্তু কই ভাই?? আপনি কেনো আজকে র‌্যাংকহীন???

ডিফেন্স ওখানে মশা মারতে যায় নাই...মানুষ বাচাইতেই গেসে...দ্যা ট্রাইড দেয়ার বেস্ট.... দ্যা আর মোর প্রোফেশনাল দেন অল অফ আস....দ্যা আর এক্সপার্ট ইন দিস সেক্টর....উই শুড অ্যাপ্রিশিয়েট..উই শুড সাপোর্ট দেম....অলটাইম ব্লেমিং ভাল না....আমরা যদি এতোই ভাল বুঝতাম তাইলে তো সবাই পুলিশ আর্মিতে চান্স পেয়ে যাইতাম... বসে বসে কীবোর্ডের মেয়াদ কমাইতাম নাহ

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.