নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাধারণ মানুষের কাজ পর্যবেক্ষণ করা একটি নেশা, আর আমি সেই নেশায় আসক্ত

বিষাক্ত আমি

সাধারণ মানুষের কাজকর্ম পর্যবেক্ষণ করা একটা নেশা,আর আমি সেই নেশাই আসক্ত

বিষাক্ত আমি › বিস্তারিত পোস্টঃ

শুভ জন্মদিন "বালিকা"

০৮ ই জুন, ২০১৬ রাত ১২:১৩



শুভ জন্মদিন "বালিকা"
নব্বই এর একদম শেষের দিকে আজকের দিনে কোনো একসময় তোমার জন্ম।
শুভ জন্মদিন।
তোমার সাথে আমার প্রথম পরিচয় জুলাই মাসের এক রাতে মেসেন্জারের টুং টুং একটা শব্দ দিয়ে..
একটু অবাকই হই যখন তোমার হ্যালো লেখা মেসেজটা দেখি.. কারন অপরিচিত কোনো একটা ছেলেকে কোনো মেয়ে হঠাৎ নক করাটা একটু অস্বাভাবিক। সচরাচর এমন দেখা যায় না তাই তখন একটু কিউরিয়াস ভাবেই রিপ্লাই দেয় হ্যালো। কিন্তু অবাক করার বিষয় হলো তুমি ততক্ষনে লগ আউট করে চলে গেছ। ইন্টারেস্টিং! নক করেই উধাও হয়ে গেল!!! আগ্রহটা আরো বেড়ে গেল!!
এইটাই ছিল তোমার বিষয়ে আমার প্রথম অবাক হওয়া। অবশ্য এইটাই শেষ না পরে আমাদের পরিচয় হয় আর আমি তোমার প্রতিটা কথাতেই অবাক হতে থাকি। একটা মেয়ে হয়ে এত ফ্রেন্ডলি হয় কিভাবে!! তোমার প্রত্যেকটা কথাই আমাকে অবাক করে তুলত।
আচ্ছা তুমি কি ইচ্ছে করেই এমন কাজ করতে যেন আমি অবাক হই??হয়তবা তাই,
যাইহোক পরে তোমার সাথে অনেক অনেক চ্যাটিং হয় আমাদের অনেক ভালো বন্ধুত্বও হয় একসময় আমাদের ভিতর মোবাইল নাম্বার আদান প্রদান হয় তখন কথা বলাটা আরো বেশি হয়।
আচ্ছা মনে পরে আমরা ফোনে কথা বলে সারারাত পার করে দিয়েছিলাম বেশ কয়েকবার??যদিও মোবাইলে খুব বেশি কথা আমাদের হত না মেসেজিংটাই সবসময় হত। তোমার সাথে কথা বলতে বলতে একসময় আমার সবথেকে ভাল বন্ধু হয়ে যাও তুমি আর আমি অবাক হতে থাকি তোমার কথা শুনে।
সবথেকে বেশি অবাক হই যখন আমি তোমাকে মিরপুরের বাসে দেখি। তোমাকে প্রথমবারের মত দেখি সেদিন তুমি ঠিক আমার সামনের সিটেই বসে ছিলে তবে আমার সাহস হয়নি তোমার সাথে কথা বলার, পরে তোমাকে বলার সাহসও হয়নি বাসের ঘটনাটা। বাসের ভিতর তোমাকে প্রথম দেখার পরে আমার মাথায় হুমায়ুন স্যারের কথা মনে পড়ে তিনি একটা মেয়ের বিবরণ দিতে গিয়ে বলেন মেয়েটার নাম হওয়া উচিত ছিল "ছায়া কন্যা" আমার তখন মনে হচ্ছিল তোমারও নাম "ছায়া কন্যা" হওয়া উচিত ছিল।
এরপর আবার হুট করে একদিন তুমি অবাক করে দিলে আমায় যখন একটা ছেলের ছবি দেখায়ে বললে তোমার হবু বর। সেদিন আমি খুব অবাক হই অবশ্য মনে মনে খুশিও হই তুমি জীবনের অন্য এক অধ্যায়ের দিকে এগিয়ে যাচ্ছো তা দেখে। সেদিন একটু মনও খারাপ হয় কারন তুমি ছেলেটার শুধু ছবি দেখালে কিন্তু তার সম্পর্কে কিছু বললে না,ছেলেটা কি করে,কোথায় থাকে কিছুই বলনি এমনকি ছেলেটার নাম পর্যন্ত বলনি।
তারপর হঠাৎ তুমি অনলাইনে খুব কম আসা শুরু করলে তারপর থেকে আমাদের কথাও বন্ধ হয়ে গেল প্রায়।
তবে এখনও তুমি আমার অনেক ভাল বন্ধু। বন্ধুত্ব ছিল,বন্ধুত্ব আছে প্রার্থনা করি ভবিষ্যৎেও যেন থাকে।
আরও প্রার্থনা করি ভাল কাটুক তোমার জীবন,ভাল কাটুক তোমার জন্মদিন।যদিও এই জন্মদিনটা তোমার জন্য একটু ব্যাতিক্রম,প্রথমবার জীবনের সবথেকে মূল্যবান ব্যাক্তি বাবাকে ছাড়া জন্মদিন।তবে আমি জানি তুমি অনেক সাহসি,তুমি ভেঙ্গে পড়তে জানো না তাই আশা করি ভালোই কাটবে তোমার জন্মদিন।
শুভ জন্মদিন "ছায়া কন্যা"
তোমার জন্য অনেক শুভকামনা আর ঈশ্বরকে ধন্যবাদ তোমাকে সুন্দর একটা মন দেয়ার জন্য এবং আমাকে একটা অসাধারন ভাল বন্ধু দেয়ার জন্য...
[লিখতে লিখতে অনেক আবোল তাবোল লিখে ফেলছি,
গুছিয়ে লিখতে পারিনা তাই তবে সারমর্মটা হল,
Happy birthday to you charming girl..
May Allah bless you]

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.