নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ইরান তুরান

আ হা আহা আহ হাহ কি আনন্দ ........

ইরান তুরান

হা হা

ইরান তুরান › বিস্তারিত পোস্টঃ

এন.টিভির আগুন ফালুর কান্না এবং প্রথম আলোর হাসি, সি এ ভবনে আমার দেশ পতন উতসব

০২ রা নভেম্বর, ২০১৪ সকাল ১১:৩১


নিয়মিত ক্ষোভের বহিপ্রকাশ হিসেবে মতিউরের কলিজার আগুন গিয়ে পড়ে বিএসইসি ভবনের উপর । এই ইস্পাত ভবনে আগুন লাগবে এগুলো সবার আগে আমাদের গেীরবান্বিত গনমাধ্যম প্রথম আলো আগ থেকে জানে বলেই মনে হয় । আর তাদের কাছে এনটিভি আমাদেশ পুড়ে যাবে ছাই হবে । সেই ছাইয়ের ভষ্মে কালো হবে ঢাকার আকাশ এটা তাহাদের জন্য নিতান্তই একটি স্বাভাবিক ঘটনা । শুধু স্বাভবিক নয় ক্ষুধার্ত লোকের হাহাকারের মতোই স্বাভাবিক । ইলিয়াস আলির নিখোজ হয়োয়ার মতোই স্বভাবিক । কোক পান্তার ঢোক গিলার মতোই স্বভাবিক । এতটাই স্বভাবিক যে কেউ এটার তদন্ত দাবীও করা যাবে না । তাদের টেবিল প্রতিবেদক ( প্রথম আলোর নিজস্ব প্রতিেবেদককে প্রতিবেদক গ্রামের ছাত্ররা মনে করে টেবিল প্রতিবেদক ) বিএনপির পারগাছা সচিবের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে পরগাছা ফখরুল বলে আমরা তদন্ত দাবী করছি । টেবিল প্রতিবেদক তখন পাল্টা জানতে চান আপনার কাছে কি কোন প্রমান আছে । সংবাদের পার্শ আকর্ষন হিসেবে তারা তাদের শত্রু আলহাজ মোসাদ্দেক আলীর কান্নারত নতুন পাঞ্জাবী পরা এটি ছবি দিয়েছে । আর দিয়েছে মাহমুদা ডলির চোখের পানি ছেড়ে ফোন করতে থাকা একটি শান্ত কান্নারত ছবি ।
আমারদেশ পত্রিকার ছাই হওয়ার কোন কথা টেবিল রিপোর্টের কথায় থাকেনি । থাকার কথা নয় । তা তো পুড়েই যাবার কথা । অথচ ...........................................
কারন ইহা তো ছাই নয় । ইহা প্রথম আলো উতসব উত্তর আর্জনা । ইহই তাদের চাপা আনন্দের কারন । ইহা আজ তাদের অফিসে মিষ্টি বিতরনের কারন । একে বলে চাপা আনন্দ । সাবাস প্রথম আলো , সাবাস সংবাদ পত্র , সাবাস সেরা দৈনিক ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০২ রা নভেম্বর, ২০১৪ সন্ধ্যা ৭:৫৭

পৌরাণিক এক মানুষ বলেছেন: "আমার দেশ" এর মতো মিথ্যেবাদী পত্রিকা পুড়ছে দেখে ভালো লাগছে। ঐ পত্রিকার কোন চিহ্ন না থাকুক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.