নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ইরান তুরান

আ হা আহা আহ হাহ কি আনন্দ ........

ইরান তুরান

হা হা

ইরান তুরান › বিস্তারিত পোস্টঃ

এন.টিভির আগুন ফালুর কান্না এবং প্রথম আলোর হাসি, সি এ ভবনে আমার দেশ পতন উতসব

০২ রা নভেম্বর, ২০১৪ সকাল ১১:৩৪

নিয়মত ক্ষোভের বহিপ্রকাশ হিসেবে মতিউরের কলিজার আগুন গিয়ে পড়ে বিএসইসি ভবনের উপর । এই ইস্পাত ভবনে আগুন লাগবে এগুলো সবার আগে আমাদের গেীরবান্বিত গনমাধ্যম প্রথম আলো আগ থেকে জানে বলেই মনে হয় । আর তাদের কাছে এনটিভি আমাদেশ পুড়ে যাবে ছাই হবে । সেই ছাইয়ের ভষ্মে কালো হবে ঢাকার আকাশ এটা তাহাদের জন্য নিতান্তই একটি স্বাভাবিক ঘটনা । শুধু স্বাভবিক নয় ক্ষুধার্ত লোকের হাহাকারের মতোই স্বাভাবিক । ইলিয়াস আলির নিখোজ হয়োয়ার মতোই স্বভাবিক । কোক পান্তার ঢোক গিলার মতোই স্বভাবিক । এতটাই স্বভাবিক যে কেউ এটার তদন্ত দাবীও করা যাবে না । তাদের টেবিল প্রতিবেদক ( প্রথম আলোর নিজস্ব প্রতিেবেদককে প্রতিবেদক গ্রামের ছাত্ররা মনে করে টেবিল প্রতিবেদক ) বিএনপির পারগাছা সচিবের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে পরগাছা ফখরুল বলে আমরা তদন্ত দাবী করছি । টেবিল প্রতিবেদক তখন পাল্টা জানতে চান আপনার কাছে কি কোন প্রমান আছে । সংবাদের পার্শ আকর্ষন হিসেবে তারা তাদের শত্রু আলহাজ মোসাদ্দেক আলীর কান্নারত নতুন পাঞ্জাবী পরা এটি ছবি দিয়েছে । আর দিয়েছে মাহমুদা ডলির চোখের পানি ছেড়ে ফোন করতে থাকা একটি শান্ত কান্নারত ছবি ।

আমারদেশ পত্রিকার ছাই হওয়ার কোন কথা টেবিল রিপোর্টের কথায় থাকেনি । থাকার কথা নয় । তা তো পুড়েই যাবার কথা । অথচ ...........................................

কারন ইহা তো ছাই নয় । ইহা প্রথম আলো উতসব উত্তর আর্জনা । ইহই তাদের চাপা আনন্দের কারন । ইহা আজ তাদের অফিসে মিষ্টি বিতরনের কারন । একে বলে চাপা আনন্দ । সাবাস প্রথম আলো , সাবাস সংবাদ পত্র , সাবাস সেরা দৈনিক ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৩ রা নভেম্বর, ২০১৪ বিকাল ৪:০৪

রেজওয়ান26 বলেছেন: আমারদেশ পত্রিকা পুড়ে যাবার মূল কারন তারা সত্য কথা বলে। আমার বিশ্বাস 'আমারদেশ' একদিন নিশ্চয় সবার মাঝে ফিরে আসবে। মানুষ আমারদেশকে পছন্দ করে বলেই তার বিরুদ্ধে নিন্দুকেরা মিথ্যা কথা বলছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.