নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ তার স্বপ্নের চাইতেও বড়মানুষ তার স্বপ্নের চাইতেও বড়

নিরপেক্ষ মানুষ

একজন সত্যিকারের ভাল মানুষ হিসেবে বেঁচে থাকাটাই লক্ষ্য।ভালবাসি স্বপ্ন দেখতে।অজীবন মানুষের সেবা করে যেতে চায়http://www.facebook.com/7Irfan2

নিরপেক্ষ মানুষ › বিস্তারিত পোস্টঃ

সিদ্ধান্ত এখন আপনার হাতে।কোনটা করবেন?

১৮ ই মার্চ, ২০১৩ দুপুর ১:৫২

বর্তমানে সবসময় দেখা যায় যে দাবী আদায়ের নামে, হরতাল এর নামে রাস্তায় নেমে প্রথমেই গাড়ি ভাংচুর করে আগুন দিয়ে দেওয়া হয়।এতে প্রচুর ক্ষতি হয় কিন্তু আমাদের মত সাধারণ মানুষের।ওদের কিছু হয় না।আসলে যেসব পোলাপাইনের গাড়ির একটি কাঁচও কিনার সামার্থ্য নাই, সেইসব পোলাপাইনই গাড়ি ভাংচুর করে আগুন দেয়।এখন এভাবে তো আর চলতে দেওয়া যায় না।কত আর সহ্য করবেন? এসব বিরুদ্ধে রুখে দাঁড়ানোর উপযুক্ত সময় এখনই।কারণ, মানুষ এখন এসব অন্যায় দেখে দেখে মহা বিরক্ত।আবার অপর দিকে নিজেদের দলগত ক্ষমতা সম্পর্কেও জ্ঞাত।তাই এখন থেকে যখনই দেখবেন কেও গাড়ি ভাংচুর করছে বা আগুন দিতে চাচ্ছে তখন গাড়ি থেকে নেমে পালিয়ে না গিয়ে চিত্‍কার করে মানুষকে একত্রে ওদের কে ধাওয়া দেওয়ার জন্য বলুন।যদি একটাকেও ধরতে পারেন তাহলে আচ্ছামত পিটিয়ে পুলিশের হাতে তুলে দিন।এভাবে ৫-৬ বার যদি এসব পোলাপাইনদের কে ধাওয়া দিয়ে ধরে ধরে গণধোলাই দিতে পারেন তাহলে দেখবেন সবগুলাই সিধা হয়ে যাবে।গাড়ি ভাংচুর করার আগে ১০বার ভাববে।কারণ, মাইরকে ভূতেও ভয় পায়।আর যদি এখনই এসববের বিরুদ্ধে রুখে না দাঁড়ান তাহলে আমি বলে দিচ্ছি এসব কারণে এক সময় আপনাকেও ভুগতে হবে।আপনি এখন যেমন অন্যের ক্ষতি হচ্ছে আমার তো হচ্ছে না ভেবে প্রতিরোধ না করে দূরে দাঁড়িয়ে থাকেন তাহলে একসময় ওরা যখন আপনার গাড়ি ভাংচুর করতে আসবে তখনও অন্যরা একই ভাবনা নিয়ে আপনার সাহায্যে এগিয়ে না এসে দূরেই দাঁড়িয়ে থাকবে।আর যদি এখন আপনি এখন এসবের বিরুদ্ধে সবাই কে সাথে নিয়ে এগিয়ে আসেন তাহলে আপনার বিপদেও অন্যরা আপনার পাশে এসে দাঁড়াবে।মনেরাখবেন, প্রকৃতি কিন্তু ভালবাসা,অবজ্ঞা একসময় ঠিকই ফিরিয়ে দেয়।তাই এখন সিদ্ধান্ত আপনার,কোনটা করবেন? এসবের বিরুদ্ধে এখনই রুখে দাঁড়িয়ে নিজের সম্পদ রক্ষা করবেন? নাকি এভাবেই চলতে দিয়ে আখেরে নিজেরই ক্ষতি করবেন?

মন্তব্য ১২ টি রেটিং +২/-১

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ১৮ ই মার্চ, ২০১৩ দুপুর ১:৫৯

বাঙ্গাল৭১ বলেছেন: সত্যিই তাই এখন রুখে দাড়াবার সময় হয়েছে

২০ শে মার্চ, ২০১৩ সকাল ১১:৪৩

নিরপেক্ষ মানুষ বলেছেন: এভাবে আর কত?

২| ১৮ ই মার্চ, ২০১৩ দুপুর ২:০৩

লিঙ্কনহুসাইন বলেছেন: খন দেশে চলছে ট্যাগ মারার রাজনীতি :P হরতালের বিরোধী কিছু করতে গেলে প্রথমে আপনাকে আওয়ামীলীগ ট্যাগ দেওয়া হবে তার পরে নাস্তিক , কাফের .................. আরো অনেক ধরনের ট্যাগ লাগানো হবে , এক সময়ে নিজেকেই নিজে ঘৃনা করতে ইচ্ছা করবে

২০ শে মার্চ, ২০১৩ সকাল ১১:৪৪

নিরপেক্ষ মানুষ বলেছেন: হরতাল দেওয়ার অধিকার যেমন আছে ঠিক তেমনি তা না মানার অধিকারও আমার আছে।ভীতুরাই ট্যাগ দিয়ে অন্যদের মুখ বন্ধ করতে চায়।এসবে ভয় পেলে চলবে না।

৩| ১৮ ই মার্চ, ২০১৩ দুপুর ২:১৬

মো কবির বলেছেন: খুব সুন্দর পোষ্ট।

আসলে ভাই যার যে জিনিস নেই সে সেই জিনিসের মর্ম কখনো বুঝে না।

আসুন আমরা সবাই মিলে মিশে এই বাংলাকে গড়ি সবুজে শ্যামলে।তাই যোগ দিতে পারেন আমাদের এই গ্রুপে

সচেতন সবাইকে আমাদের গ্রুপে স্বাগতম।

২০ শে মার্চ, ২০১৩ সকাল ১১:৪৪

নিরপেক্ষ মানুষ বলেছেন: ধন্যবাদ

৪| ১৮ ই মার্চ, ২০১৩ দুপুর ২:২৮

দাইমারু বলেছেন: ভাইরে আমি সাধারণ মানুষ কোন দলের সমর্থন করি না কিন্তু কর্মসুচি যারা দেয় তারা অন্যের কেন ক্ষতি করে।তাদেরকে শতভাগ ঘৃণা জানাই।শক্ত হাতে তাদের প্রতিরোধ করতে হবে আমাদের সবাইকে।আমার নিজের দুইটা টেম্পু আছে সারাক্ষণ ভয়ে থাকি কখন যেন পিকেটিং এর কবলে পরি।ভাইরে দোয়া রাখি ও রাইখেন সবাই যেন ভালো থাকে কুৎসিত মনের মানুষ ছাড়া।

১৩ ই জুন, ২০১৩ রাত ১১:১৩

নিরপেক্ষ মানুষ বলেছেন: ধন্যবাদ

৫| ১৮ ই মার্চ, ২০১৩ দুপুর ২:৪৯

হাসানুর বলেছেন: এবার বুঝেন, ক্ষমতায় গেলে এরা আ'লীগের চেয়ে ভাল করবে তা বিশ্বাস করবে কোন পাগলে ! ক্ষমতাই এদের মুল লক্ষ্য । তিনটা দল মিলে পুরা দেশটাকেই জিম্মি করে ফেলেছে !

১৩ ই জুন, ২০১৩ রাত ১১:১৩

নিরপেক্ষ মানুষ বলেছেন: হুম

৬| ১৯ শে মার্চ, ২০১৩ সন্ধ্যা ৭:৪০

যুবায়ের বলেছেন: তারা বলেন হরতাল নাকি রাজনৈতিক অধিকার!!!!!
তাই যদি হয় তাহলে কি জনগন রাজনীতির বলির পাঠা??..
যনগন যদি ক্ষমতার উৎস বিশ্বাস করেন তাহলে হরতাল দিয়ে জনগণের ক্ষতি করছেন কেন??...

১৩ ই জুন, ২০১৩ রাত ১১:১৫

নিরপেক্ষ মানুষ বলেছেন: সবই ক্ষমতার জন্য

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.