নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জরীফ উদ্দীন

জরীফ উদ্দীন

মন জোগাতে নয় জাগাতে

জরীফ উদ্দীন › বিস্তারিত পোস্টঃ

অলস মনের ভাবনা

১৮ ই মে, ২০১৫ রাত ১২:২৪


বুঝিনা ভারত থেকে পালিয়ে বাংলাদেশে একজন মানুষ আসার আগেই ব্রাশফায়ার কিংবা আটক। অথচ বাংলাদেশ থেকে তিন হাজারেরও বেশি লোক ম্যালশিয়া গেল কেমনে? সরকার কাকে দোষ দেবে? আমাদের দেশের সোনার সন্তান বিজিবি দিয়ে রাস্তায় সাধারণ মানুষকে পেটাবে না সীমান্ত রক্ষা করবে? প্রশ্ন থেকেই যায়।

কৃষ্ণ খেললে লীলা আর আমি খেললে......? বড় আক্ষেপ করে কথাটা বলতে ইচ্ছে করে। একজন সাধারণ ছেলে রাস্তায় একটা মেয়েকে বিরক্ত করলে যেখানে দেখা পাওয়া যায় ছেলেটাকে সেখান থেকে ধরে এনে মোবাইলকোর্ট বিচার। অথচ ওখানে গণটিজিং হল তার বিচার.....? আশায় থাকেন। হয়ত পাবেন!

একের পর এক ব্লগার খুন হচ্ছে। এর বিচার কবে হবে জানি না? আমি বুঝিনা, যারা এই খুন করছে তাদের গ্রেপ্তার কেন করা হচ্ছে না? যারা খুন করছে তারা কি একবারো বুঝতে চেষ্টা করেনা, পাপের শাস্তি পাপ করে হয়না। আর যারা ব্লগ করেন আপনি কেন ধর্ম নিয়ে মাতামাতি করেন? যে জন্মের পরে কোন দিন নামায পরেনি কিংবা ইসলামের ধার ধারেনি সেও ইসলামের কটূক্তি শুনলে প্রতিবাদ করবে। শুধু ইসলাম না প্রত্যেক ধর্মের লোকেই।

আসুন আমরা সুন্দর একটা দেশ গড়ি। যেখানে শান্তি আর শান্তি। এতে সরকারের ভূমিকা আর আমাদের অংশগ্রহণ কোনটাই কোন অংশে কম নয়।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৮ ই মে, ২০১৫ রাত ৩:৪২

শিশির খান ১৪ বলেছেন: ১)ভাই ৩হাজার না বলেন কয় লাখ ?এখানে মিয়ানমার ,বাংলাদেশ ,থাইলেন্ড ,মালয়শিয়ার একটা মাফিয়া চক্র এই কাজ করতাছে বহু দিন ধরে। সবাই জানে সবাই দেখে কিন্তু কেউ কিছু বলে না। আমাদের সরকারের এদিকে কোনো নজর নাই উনারা অন্য কাজে বেস্ত সথে পুলিশ ,বি জি বি ,কোস্ট গার্ড ,বিভিন্ন গোয়েন্দা সংস্তা কেউ কিছু জানে না এরপর টেকনাফ না দেখবেন ডাইরেক্ট সদর ঘাট থেকা লোক নিবে

২)ভাই বিচর বিলম্বিত হলে বিচার না পাওয়া সম্ভবনা বৃদ্ধি পায় যাক দুষ্ট ছেলেদের আর কি করবেন বলেন ?এতক্ষণে বর্ডার পার না হইলে হয়ত কেউ ১লক্ষ টাকা পাইতেও পারেন

৩)ব্লগার হইছেন ভালো আমরাও তো ব্লগার যা লিখবেন দায়িত্ব নিয়া লিখবেন আতেলের মত আতলামি করবেন না। শুনেন নাস্তিক হইলেও সমস্যা নাই কিন্তু তাই বইলা আরেক জনের ধর্ম নিয়া টানাটানি করবেন কেন ?ওই যে পাগলে কিনা বলে ছাগলে কিনা খায় কথা আছে না।

২| ২১ শে মে, ২০১৫ দুপুর ১:৫৬

জরীফ উদ্দীন বলেছেন: ধন্যবাদ ও শুভকামনা প্রিয় শিশির দাদা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.