নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজের সাধ্যমত অসহায়দের সাহায্য করা

জল ও ছবি

এসো মহৎ হতে চেষ্টা করি, সাধু হই কিন্তু সাধু সেজে না থাকি। অপদার্থ মানুষকে অনুসরণ করে নিজের মনুষত্বকে বিকিয়ে না দেই। অর্থ আর বড় বড় অট্টালিকার সামনে মাথা নত না করি, জন্মেছি যখন লড়াই করেই বাঁচবো।

জল ও ছবি › বিস্তারিত পোস্টঃ

বেওয়ারিশ বাংলাদেশ

০১ লা সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৫৬

আমি এখন রমনার সামনে জ্যামের মধ্যে। বিশেষ কাজে আজ ১ সেপ্টেমবর রংপুর থেকে ঢাকায় আসি। সকাল ৭.৩০ মিনিটে প্রেস ক্লাবে পৌছাই। আমার নির্ধারিত কাজ দুপুর ১২ টায় শেষ হয়। যথারিতি দুপুরের খাবার খেয়ে কল্যানপুরের উদ্দেশ্যে রওনা হই কিন্তু এ কি চিত্র প্রেস ক্লাব থেকে মৎস ভবন আসতে ২ঘন্টা সময় লেগে যায়। এ কোন বাংলাদেশ যে যারমত চলতেছে মনেহচ্ছে কেউ দেখার নাই, বলার নাই। কোথায় ট্রাফিক, কোথায় আইন শৃঙ্খলা বাহিনী, মনে হচ্ছে সবাই ঘুমাচ্ছে আর ঘুমের ঘোড়ে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখতেছে। এখন দুপুর ২.৫৩ মিনিট রমনার সামনে জ্যামে বসে ভাবতেছি আজ রংপুরে পৌছিতে পারব তো ?

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০১ লা সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:২৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: নেমে হাটা দেন। নইলে সেই রংপুরে পৌঁছাতে পারবেন না। ঢাকার পথে আজকে গাড়ি এবং নৌকা এক সাথে চলার কারনে এই অবস্থা!!

২| ০১ লা সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৩১

শাহরিয়ার কবীর বলেছেন: একটা ভাল বুদ্ধি দিতে পারবো। সুপারম্যান হয়ে যেতে পাড়েন। নয়ত বা কিছু বেলুন আর গ্যাস কিনে ফুলিয়ে উড়ে উড়ে যেতে পাড়েন।

৩| ০১ লা সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৩২

আমি আবুলের বাপ বলেছেন: ডিজিটাল বাংলাদেশ এখন টাল বাংলাদেশ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.