নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাহা পড়িয়া রয় অবহেলায়, তাহা সমগ্রই আমার কী-প্যাডের, দূর্দান্ত গতি ছড়ায়। যদি কোন অন্ধ/বদ্ধ মনের দ্বার একবার খোলা যায়?\n

আসিফুজ্জামান জিকো

অাইন বিভাগ..

আসিফুজ্জামান জিকো › বিস্তারিত পোস্টঃ

আমাদের চারপাশের এদেরকে চিনুন এবং বয়কট করুন। পারলে ঠপাস করে মুখে চড় কষুন, কুত্তার মত লেজ গুটায়ে পালাবে!

০৭ ই আগস্ট, ২০১৭ দুপুর ১:৫৭

সাকিব কি এতোটাই ফকিন্নি নাকি যে কাজের মাইয়াডিরে খাওন দেওনের মত টেকা পয়সা নিয়া চিন্তা করতে হয়?

বুঝলেন না তো, আইচ্ছা খাড়ান; আমি সকালে যদি না ঘুমাই তবে তিন বেলাই হোটেলে খাই। আমার ছোট্ট থেইকা এহন অব্দি বাড়িত এক গ্লাস পানি ঢাইলা খাওনের রেকর্ড নাই। সে যাই হোক, কথা অইতাছে ঢাকা আইসা বছর চারেক আমি ক্ষুধা মেটাইতে কখনো স্টার কেবাব আবার কখনো কখনো আল সালাদিয়া ( পথের সাধারন) হোটেলে ও খাইয়া জীবন বাচাই। সবই পকেটের উপর নির্ভর করে। আমার এই চার বছরের হোটেল পরিক্রমার জীবনে আমি কিছু মানুষ নামক মাল জিনিস আবিষ্কার করি রোজ। এরা প্রথমে আইসাই হাক ছাইড়া বলবে, অই টেবিলডা ভালা কইরা মোছা দে, পর্যায়ক্রমে গেলাস আবার ধুইয়া লইয়াই, কি কি রান্না করছোস এবং তার দাম কতো কইরা, খাইতে খাইতে একটা কিছু পাইলে তো রক্ষাই নাইই,তুল কালাম কান্ড বাধাইয়া পারলে বিল না দিউয়া রাগ দেখাইয়া ফুইটা যাবে, না পারলে প্রায় খাইয়া দেওয়া তরকারী পুনরায় আরেক প্লেট আনাইয়া লইবে ঠিক যশোরের তসবীর সিনেমা হলের এক টিকিটে দুই ছবির মতই!

আমরা যারা রোজ রোজ খাইতে যাই,খাই সবাই শুধু চোখ চাওয়া চায়ি করি, আর হাসি, আমরা কিন্তু সবাই বুঝি এরা হচ্ছে সেই মাল, যার বাপের ক্ষমতা হয়নাই সারা জীবনে কিছু খাওয়ানোর, বাড়িত কিছু খাইতে পাইনি; এরা হচ্ছে সেই মাল যারা বেনসনের প্যাকেটে ডার্বি হান্দাইয়া ঘুরে, এরা কিন্তু সেই মাল থাকে বস্তিতে তবে হাল ফ্যাশনের মেসি-রোনাল্দোর মত চুলের স্টাইল দিয়া ঘোরে, এরা কিন্তু সেই মাল যাদের একটা চড় মেরে ১০০ টাকার নোট ধরায়া দিলেই আবার ফিক করে হলদে দাত বের করে হাসে।
এদেরকে কাচড়া অথবা খাইশ্টা বলা হয়।

ব্যাপ্যার হচ্ছে, অনলাইন সহজলভ্য হওয়ায় সেই সমস্ত খাইশ্টাদের আনাগোনা দেখা যায় বিভিন্ন ক্রিকেটার, অভিনেতা, বিশেষ ব্যাক্তুবর্গের লেখা-ছবি টবির তলে। একবার ইমাণী জ্ঞান, আরেকবার সমালোচনা চান্স পাইলেই পরশ্রীকাতর কইষ্টা গুলা প্যান প্যান করেই যায়।
তাই বলিয়া তাগো লইয়া যদি এত্ত হুলস্থুল বাধিয়া যায়য় সমগ্র ফীডে, তাহাতে ওই ছাগু সম্প্রদায় আরো উৎসাহে অপেক্ষা করে সাকিব-মুশফিকের পরবর্তী পোস্টের অপেক্ষায়।

Please Ignore those goat's;
#ছাগু গন্ধে মুড নষ্ট হয়া যায়।
ফইন্নীর দল কেলা না পাড়া সাকেপ ডলারে কামায় :)
চুন চুন কে ক্রয় করিয়া জবেহ করে দিলে ম্যা ম্যা করিবে ক্যাব্যা?
ছাগলামী করিসনা :(

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৭ ই আগস্ট, ২০১৭ বিকাল ৩:৩৫

বারিধারা বলেছেন: আসল ছবি এখানে

২| ০৭ ই আগস্ট, ২০১৭ বিকাল ৪:০৬

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: :D

৩| ০৭ ই আগস্ট, ২০১৭ বিকাল ৫:৪২

এই মেঘ এই রোদ্দুর বলেছেন: াহাহাহ আসলে আসল ঘটনা কেউ দেখে না । উড়াল খবরে ঝাপিয়ে পড়ে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.