নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাহা পড়িয়া রয় অবহেলায়, তাহা সমগ্রই আমার কী-প্যাডের, দূর্দান্ত গতি ছড়ায়। যদি কোন অন্ধ/বদ্ধ মনের দ্বার একবার খোলা যায়?\n

আসিফুজ্জামান জিকো

অাইন বিভাগ..

আসিফুজ্জামান জিকো › বিস্তারিত পোস্টঃ

শব্দ ছোড়াছুড়ি খেলার সময় কেউ যদি হুট করে উচ্চারণ করে LOVE; অামি সব ভুলে নিশ্চিৎ বলে বসবো, Means Lionel Andress Messi.. ♥

১৫ ই মার্চ, ২০১৮ রাত ১:৪৬


দোকানী মামারে বললাম, মেসির খেলা অাছে মামা সেইইই রাতের ১টা ৪৫ এ, এমন কিছু দাও ক্ষিধায় জানি পেট জ্বালা না করে! মামা খাদ্যের কথা ভুলে অামার সাথে মেসি কয় গোল করবে তাই নিয়ে বাজি ধরার পায়তারা করতেছে! মুখটা গম্ভীর কইরা দিলাম এক ঝাড়ি, ভালো কি অাছে দাও কইতাছি?
- মামার মুখ মুহৃর্তেই ফুটো বেলুনের মত চুপসে গেলো, অামতা অামতা করে বললো, All Time এর ক্রীম রোলের বক্স লয়া জান, খাইতে মজা!
অামি উত্তর দিলাম না অাবার লায় পেয়ে যায় সেই ভয়ে, বললমা কতো?
- ৬০ টেকা , ছয়টা থাকে, খাতি মজা ( সাথর ফিক করা একটু হাসি)
নিলাম, চলে অাসলাম, অাসতে অাসতে জোরে বললাম বার্সা জিতবে আর মেসি দুটো গোল যদি করে ম্যাচে তোরে দুপুর অার রাত্রে কাচ্চি দুই প্লেট খাওয়ামু এমনি..

হালায় অাবার লায় পাইয়া দোকানের থেকে মাথাটা গলিয়ে জোরে কইতাছে, হারলে আমি খাওযামু মামা অাপনেরে, এডিই বেড (..ট)। উপলব্ধি হচ্ছে জুয়া রক্তে ঢুকে যাওয়া এক নেশা।

উপরাংশ অপরিহার্য নয়, অাসল কথা হচ্ছে অল টাইমের ক্রীম রোল সেই মুচমুচে মিষ্টি মিষ্টি। দাতভাঙ্গা ক্রীম রোলের তুলনায় হান্ড্রেড টাইম বেটার। তবে ভিতরের বাটার অার চিনির মিশ্রনের হলদে ক্রীমের প্রলাপ একটু দুর্বল পেটে যে গন্ডগোল বাধাবে না তার গ্যারান্টী নেই। সময় ১টা বেজে ২৭ মিনিট, খেলা শুরু হবে পয়তাল্লিশে।

চেলসি এবং বার্সেলোনা যখন স্কোর শূন্য, ঠিক তখন অামি আর অলটাইমের খেলায় তিনটে খেয়ে দেয়ে বসে অাছি। সুতরাং All Time 3 - 0 Jico
#খেলা_হচ্ছে :)
#খেলা_হবে মেসির জন্যে.. ♥
পাওয়ার্ড বাই অলটাইম ফুড এন্ড বেভারেজ.. :)

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৫ ই মার্চ, ২০১৮ রাত ২:৪১

শাহিন বিন রফিক বলেছেন: চেলসির কপাল খারাপ এত সুযোগ পেয়েও গোল করতে পারছে না তার উপর হাফের লাস্ট টাইমে ফ্রিকিকের বল বারপোস্টে লেগে বাহিরে গেল গোলে ঢুকল না।

২| ১৫ ই মার্চ, ২০১৮ ভোর ৫:২৬

কেএসরথি বলেছেন: হ্যা মেসিতো ভরে দিসে ভালো করে! :)

৩| ১৫ ই মার্চ, ২০১৮ ভোর ৬:৪৬

মো: নিজাম উদ্দিন মন্ডল বলেছেন: ফুটবলে এখন আর ইন্টারেস্টেড নই।।:(

৪| ১৫ ই মার্চ, ২০১৮ সকাল ৯:৪৭

রাজীব নুর বলেছেন: হুম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.