নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এ.টি.এম.মোস্তফা কামাল

এ.টি.এম.মোস্তফা কামাল › বিস্তারিত পোস্টঃ

সাকিব মোস্তাফিজের এবারের আইপিএল, আমাদের সান্তনা

৩০ শে এপ্রিল, ২০১৭ দুপুর ১২:৩৯

সাকিব আল হাসান ক্রিকেটের ৩ ফরমেটেই বিশ্বসেরা অলরাউন্ডার। এটা আইসিসির মানদন্ডে। আইপিএল, বিগব্যাশ, ক্যারিবিয়ান সুপারলীগ, কাউন্টি লীগসহ সবখানে খেলছেন। ক্রিকেটের সব আসরে খেলা সাকিবই আমাদের প্রথম ক্রিকেটার। কয়েক বছর ধরে তিনি আইপিএল খেলছেন। কিন্তু এবারের আইপিএল-এ সাকিব মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছেন। অথচ সাকিব শ্রীলঙ্কা ট্যুর শেষ করে দেশে না এসে সোজা আইপিএল খেলতে ভারত চলে গিয়েছিলেন। যে ম্যাচে সাকিব খেলেছেন সে ম্যাচে ৩ ওভার বল করে কোন উইকেট পাননি। রান দিয়েছেন ৩১। ব্যাট হাতে ম্যাচের শেষ বলটি শুধু খেলার সুযোগ পেয়েছেন। সে ১ বলে ১ রানে অপরাজিত থেকেছেন।

গত আইপিএল-এর সেরা উদয়মান খেলোয়াড় কাটার মাস্টারখ্যাত মোস্তাফিজ এবার আইপিএল খেলতে গেছেন একটু দেরিতে। প্লেন থেকে নেমেই মাঠে নামার সুযোগ পেয়েছিলেন। কিন্তু ২.৪ ওভার বল করে ৩৪ রানের বিনিময়ে কোন উইকেট পাননি। এরপর আর মাঠে নামার কোন সুযোগ পানিনি।

সাকিবেরর কেকেআর ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষৈ আছে। মোস্তাফিজের হায়দারাবাদ ৯ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। ফলে সাকিব আর মোস্তাফিজের বিষয়ে কোন অভাববোধ করছে না তাঁদের দল।

আমি সাকিব, মোস্তাফিজের দলের ম্যাচ থাকলে টিভির সামনে বসি। এরপর খেলোয়াড় তালিকায় তাঁদের নাম না পেয়ে মন খারাপ করে টিভির সামনে থেকে উঠে যাই।

অামাদের জাতীয় দল এখন কন্ডিশনিং ক্যাম্পে আছে আয়ারল্যান্ডে। সাকিব মোস্তাফিজ নেই আইপিএল-এর জন্য।

মনে কষ্ট নিয়ে ভাবতে ভাবতে মনের মধ্যে একটা সান্তনা পেলাম। সাকিবরা ম্যাচ খেলতে না পারলেও অনুশীলনটা করতে পারছেন। মাঠে নামতে পারলে ভালো হতো। মাঠে না নামায় একটা ভালো হচ্ছে, আমাদের দলের দুই সেরা খেলোয়াড় বিশ্রাম পাচ্ছেন, ইনজুরির ভয় থেকে দূরে থাকছেন। আর দলের সাথে থাকার জন্য কিছু হলেও রুপি পাচ্ছেন। মন্দ কি ?

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩০ শে এপ্রিল, ২০১৭ রাত ৯:২৬

ধ্রুবক আলো বলেছেন: IPL ক্রিকেট খেলার বারোটা বাজাইতেছে আরকি

২| ৩০ শে এপ্রিল, ২০১৭ রাত ১১:৪০

এ.টি.এম.মোস্তফা কামাল বলেছেন: জানি না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.