নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি এক শেকড় বিচ্ছিন্ন পুষ্প, আসলে সূতো কাটা ঘুড়িআমি স্নিগ্ধ করা শুভ্র গগন ছেড়ে, কলঙ্কিত শামিয়ানার নিচে উড়ি।আমি রিক্ত হয়েছি, সিক্ত করেছি, ধরেছি ধ্বংসের গতিআমি আপন হস্তেই করিয়াছি বিনাশ, নিজের সর্বস্তুতি।

কালো_পালকের_কলম

আমি রিক্ত হয়েছি, সিক্ত করেছি, ধরেছি ধ্বংসের গতি আমি আপন হস্তেই করিয়াছি বিনাশ, নিজের সর্বস্তুতি।

কালো_পালকের_কলম › বিস্তারিত পোস্টঃ

উধাও হতে ইচ্ছে করে

০২ রা ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৪৯


[ছবি গুগল থেকে সংগ্রহ করা হয়েছে]

মাঝে মাঝে মনে চায় সাদা-কালোর রাজ্যে হারিয়ে যেতে। মাঝে মাঝে মন চায় হাজারো রঙ্গিন ফুলের একটা তোড়া বানাতে। মাঝে মাঝে মন চায় আমার তুমি টার জন্য সুন্দর করে ঘর সাজাতে আর হঠাৎ করেই মন চায় সব ছেড়ে পালিয়ে যেতে। আচ্ছা আমি যদি কোন গোধূলি লগ্নে হঠাৎ করেই উধাও হয়ে যাই, কেমন হবে??? আমার তুমি টা কি আমারে খোঁজে উতলা হবে??? সে কি আমার খোঁজে লেকের পাড়ে ঐ পাতা ছাড়া গাছটার কাছে যাবে??? আচ্ছা আমি না হয় শিশিরে রাঙ্গানো কোন এক রুপালি প্রভাতে চুপি চুপি দেখতে আসবো... আচ্ছা সে কি তখন আমাকে চমকে দিয়ে তার মুগ্ধ করা ক্রোদ্ধ স্বরে বলবে "কই আছলা অত সময়?" আর আমি আমার সেই বোকা বোকা হাসি নিয়ে বলবো "জানি না" সে আরো বেশী ক্রোদ্ধ হয়ে বলবে "রং লাগে...??? " নাকি বলবে "আফনে ইখানো কেনে" আমি বলবো "জানি না" হয়তো তখন দেখতে পাবো তাঁর ভালোবাসা জড়ানো বাগান আর তাতে খিলখিল করা শত রঙ্গিন ফুল... যে বাগানের লোভ তখনও আমার হৃদগুহরে শক্ত ধাতুর ধাতব খাঁচায় বন্ধি। আসলে আমি তখনও কিছুই বলতে পারবো না শুধু হাসবো আর হাসতে হাসতেই আবার উধাও হয়ে যাবো

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০২ রা ডিসেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৫২

হাবিব বলেছেন: কোথায় যাবেন? সেখানে গিয়েও কি ব্লগিং করবেন?

০২ রা ডিসেম্বর, ২০১৮ রাত ১১:০৩

কালো_পালকের_কলম বলেছেন: হ্যাঁ স্যার ব্লগিং তো নেশার মতো ছাড়তে পারবো না

২| ০২ রা ডিসেম্বর, ২০১৮ রাত ৮:২৮

রাজীব নুর বলেছেন: ষ্টেডিয়ামে উইকেট পড়ে, মেয়েদের জামার ছাঁট বদলায়, পৃথিবী থেকে কোনো একটা প্রজাতি বিলুপ্ত হয়ে পড়ে, এক নম্বর নায়িকা পছাতে পিছাতে শীর্ষ তালিকার বাইরে চলে যায়, শেয়ার মা্র্কেটে ধ্বস নামে, শেয়ার মা্র্কেট চাঙ্গা হয়, সমুদ্র পৃষ্ঠের উচ্চতা বাড়ে, রাস্তায় পুলিশের সাথে দাঙ্গায় মাতে বিরোধী দল, কম্পিউটারের নতুন প্রজন্ম আবিস্কৃত হয়- এভাবেই কেটে যাবে দিন-রাত ।

০২ রা ডিসেম্বর, ২০১৮ রাত ১১:০৪

কালো_পালকের_কলম বলেছেন: ঠিক বলেছেন ভাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.