নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন নিয়মিত ব্লগার। মুক্তচিন্তার প্রকাশ ও চর্চা করি, গান শুনি, মুভি দেখি, আড্ডা মারি, ঘুরে বেড়াই আর জীবনকে উপভোগ করি। কারন জীবন তো একটাই। facebook.com/kamikaze.agnostic.blogger ব্লগ সাইটঃ thekamikazeblog.wordpress.com

কামিকাজি

চিত্ত যেথা ভয় শূন্য, উচ্চ যেথা শির, জ্ঞান যেথা মুক্ত, যেথা ধর্মের প্রাচীর

কামিকাজি › বিস্তারিত পোস্টঃ

মডারেট মুসলিম ও ধর্মান্ধতা !!!

২৮ শে ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ৮:০৩

ব্লগার রাজিব, অভিজিৎ রায়, আসিফ মহিউদ্দিন, হুমায়ুন আজাদদের যে কোপাইল, খুন করল... একটারও কি কোনদিন বিচার হবে? হবেনা...কারন বাংলাদেশ মুসলিম প্রধান দেশ... সবাই তাদেরকে ঘৃণার চোখে দেখে... সবাই জানে এরা নাস্তিক ব্লগার ও লেখক।
সালমান রুশদি,শারলি হেবদো অথবা যে কেউ যদি ইসলাম অথবা হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে বাজে কথা বলে তাহলেই খুন করতে হবে? আমাদের মোল্লারা অথবা জাকির নায়েক যখন সারাদিন অন্যের ধর্মের ভুল ধরতে ব্যাস্ত...তখন ''ফ্রীডম অফ স্পীচ'' কই থাকে? আর সালমান রুশদি বললেই সে খারাপ?
প্রত্যেকটা মানুষের নিজস্ব মতামত থাকতেই পারে... এটা তার নিজস্ব ব্যাপার। রোজা নামাজের খবর নাই, ইসলাম কে গালি দিলেই শরীরে জিহাদি জোশ চলে আসে... নিজেকে মুসলিম প্রমান করতে লাফায়া উঠে।

এই ধরনের মানুষদেরকেই আমি মডারেট মুসলিম বলি...যারা নিজেদের প্রয়োজনে ধর্ম কে ব্যবহার করে, আবার প্রয়োজন না হলে গ্রাহ্য করে না।

মানুষের জন্য ধর্ম... ধর্মের জন্য মানুষ না...

মানবতার জয় হোক !

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ১১:০৪

এস. দেওয়ান বলেছেন: কোনো মানুষই বিতর্কের উর্ধ্বে নয় । এই ব্লগেও বাক স্বাধীনতা নেই । এখানে মোহাম্মদের বিরুদ্ধে কিছু লিখা যায় না ।

২| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৫ সকাল ১১:২৭

আমি তুষার শুভ্র বলেছেন: অভিজিৎ রায় মরছে। আমার ধারণা এটা সরকারের কোন এজেন্সির কাজ। এই মুহূর্তে অভিজিৎকে মারার ফায়দা অনেক। ভারত ও পশ্চিমাদের বুঝানো হবে দেশ মৌলবাদীতে ভরে গেছে। আর মৌলবাদ দমনে আওয়ামীলীগ ক্ষমতায় থাকা দরকার। কারণ এই মুহূর্তে বাংলাদেশ পরিস্থিতি নিয়ে আন্তর্জাতিক সম্প্রদায় বিচলিত। তারাও চাচ্ছে না বর্তমান সরকার ক্ষমতায় থাক। আমার মনে হয় অভিজিৎ রায়ের হত্যাকাণ্ডের সাথে কোন ইসলামপন্থী জড়িত নয়।

৩| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১:৫২

পাগলাগরু বলেছেন: হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে বাজে কথা লা মাত্র তাকে হত্যা করা প্রত্যেক মুসলিমের দায়িত্ব

৪| ২০ শে মে, ২০১৫ রাত ৯:৪৯

শাহ-জালাল বলেছেন: ভাইরে কোন জিনিসের ভুল ধরা আর কোন জিনিস নিয়ে কোটুকতি করা কি সোমান ? নার ভুল হোতেই পারে তাই বলে আমার আপনাকে নিয়ে খারাপ উকতি কোরা কি উচিত ????

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.