নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কঠিন সময় দীর্ঘস্থায়ী হয় না কঠিন মানুষেরাই দীর্ঘস্থায়ী হয়

হিংস্র ঈগল

আমি শুধু এটুকুই বুঝি যে আমি কিছুই বুঝি না। এখনো বোঝার জন্য অবিরত চেস্টিত আছি।

হিংস্র ঈগল › বিস্তারিত পোস্টঃ

নারী অধিকার হারাম কিন্তু বেগানা নারীর সঙ্গ পেতে খুব আরাম। :P:P:P

১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৩২

জামাতের রাজাকার কামরুজ্জামানের ছেলে এটা ! জামায়াত যে কী ইসলাম পালন করে সেটা তো দেখতেই পাচ্ছেন।







পোস্ট শেষ

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৪৬

ইফতেখার ভূইয়া বলেছেন: আপনি এখানে একটু হয়তো ভুল বলে ফেললেন ভাই সাহেব। ছেলেকে দিয়ে বাপের বা বাপকে দিয়ে ছেলের বিচার করলে ভুল হবে। আমি কোন কারণেই জামাতের সাফাই গাইছিনা। কিন্তু আমাদেরকে খেয়াল রাখতে হবে কিসের সাথে কি মেশাচ্ছি। একটা কথা হয়তো শুনেছেন, "আলেমের ঘরে জালেম আর জালেমের ঘরে আলেম" হয়। ছেলে খারাপ, এটার সাথে জামায়াতের কোন সম্পর্ক নেই। মোদ্দা কথা হলো, যার যার খারাপ কাজের জন্য তাকেই দোষারোপ করুন, অন্যকে নয়। আশা করছি আপনি আমার কথাগুলো অন্যভাবে নিচ্ছেন না।

অন্যসবার মতোই আমিও এইসব রাজাকার আর দেশদ্রোহীর বিচার চাই। সময় করে আমার এই লিখাটাও পড়ুন, হয়তো কিছুটা বুঝতে পারবেন। আন্দোলনের শুরুটা এখান থেকেই হোক । ধন্যবাদ।

১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫১

হিংস্র ঈগল বলেছেন: যারা নিজের পরিবারে ইসলাম কায়েম করতে পারে না, তারা যে কিভাবে বাংলাদেশে ইসলামী সমাজ প্রতিষ্ঠা করবে সেটা বুঝানর জন্যই এই পোস্ট দেয়া। আপনি জামাত-শিবিরের সমর্থক না হলে আপনার তো খারাপ লাগার কথা না।
কমেন্ট করার জন্য ধন্যবাদ।

২| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:০১

বীর_যোদ্ধা বলেছেন: তুই রাজাকার =p~ =p~ =p~ =p~

১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:২৯

হিংস্র ঈগল বলেছেন: না ভাই। আমি রাজাকার না।

৩| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:০৮

ইফতেখার ভূইয়া বলেছেন: খারাপ লাগছেনা মোটেও। এই ছবিগুলো অনেক পুরোনো এবং আমি ছবিগুলো আরো অনেক আগেই দেখেছি। আর সবার মতো আমিও চাই বাংলাদেশ একটা ধর্ম নিরপেক্ষ দেশ হোক। যেখানে হিন্দু, মুসলিম, খ্রিস্টান, বৌদ্ধ সবাই সমান সুযোগ আর অধিকার ভোগ করুক। আপনার পোস্টের মাজেজা আমি বুঝতে পারছি তবুও মনে হয়েছে একজনের ভুলের জন্য অন্যকে দোষারোপ করা সঠিক নয়। ব্যক্তিগত জীবনে অনেকেই অনেক কিছু করে যা হয়তো লাইম-লাইটে আসেনা। তাই বলে আমার কাজের জন্য আমার বাবাকে দোষ দেয়া কি ঠিক হবে? এটা যুক্তির বিষয় ছিলো, রাজনৈতিক নয়। এরা যে খারাপ, সেটা আর নতুন কি? এখন শুধু খারাপের উপর পাওয়ার তিন বসানো হলো =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.