নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কঠিন সময় দীর্ঘস্থায়ী হয় না কঠিন মানুষেরাই দীর্ঘস্থায়ী হয়

হিংস্র ঈগল

আমি শুধু এটুকুই বুঝি যে আমি কিছুই বুঝি না। এখনো বোঝার জন্য অবিরত চেস্টিত আছি।

হিংস্র ঈগল › বিস্তারিত পোস্টঃ

গোলাম আযমের রায় আর পাকিস্তানীদের মায়াকান্নাX(X(X(

১৭ ই জুলাই, ২০১৩ রাত ৯:২৯

যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়া নিয়ে নিজেদের মধ্যে অনেক কাদা-ছোড়া ছড়ি হয়েছে। যতকিছু হোক এটা আমাদের অভান্তরিন ব্যাপার। কিন্তু গোলাম আযম আর মুজাহিদের রায় নিয়ে পাকিস্তানে যেভাবে বাংলাদেশের বিরুদ্ধে প্রতিবাদ বিক্ষোভ হচ্ছে বাংলাদেশের মিডিয়াতে তা ঠিকমত প্রচার হচ্ছে না। এই জামাতি ছাগুরা সব সময় বলে আসছে তারা যুদ্ধাপরাধী নয়। ৭১ এ তাদের বাপেরা পাকিস্তানীদের সাথে শুধু এক টেবিলে চা নাস্তা খাওয়ার জন্য করাচী, পিণ্ডিতে ছুটে গিয়েছিলো। X(X(X(X(X(



কিন্তু গত কয়েকদিনে পাকিস্তানি ফেসবুক পেজ গুলাতে গো আযমকে নিয়ে যে ভাবে ম্যাতকার চলছে তাতে আমাদের বর্তমান প্রজন্মের কাছে আর কোন সন্দেহ থাকা উচিৎ না এই কুলাঙ্গার গুলার কুকীর্তি সম্পর্কে। এই পাকিরা বাংলাদেশে এতো সমস্যা নিয়ে মায়াকান্না দেখায় না। গত দুইদিনে তাদের কি এমন হল যে বাংলাদেশ, বাংলাদেশের সরকার ও জনগণকে নোংরা ভাষায় গালি দেওয়ার দরকার পড়লো??? কারণ একটাই, গো আযমের রায়। এই বুড়োকে যে পাকিরা এখনো ভালবাসে নিচের ছবি গুলাই তার প্রমান।











এরপরও যদি কোন ছাগু বলে একাত্তরে তাদের বাপেরা ইয়াহিয়া খানের সাথে এক টেবিলে বসে মাছ ভাজা খেয়েছিল, বাংলাদেশ নিয়ে কোন আলোচনা করেনি। তাদের মুখের উপর গদাম। যারা উর্দু মটামটি বোঝেন তারা এগুলোর অর্থ বের করলে বুজতে পারবেন যে জামাতি ছাগুদের জন্য পাকিদের মনে কি কষ্ট। :D:D:D



জামাতি ইসলামী পাকিস্তানের পেজ থেকে গত কয়েদিন ধরে আমাদেরকে নিয়ে গালিগালাজ করা হচ্ছে। দু এক জন তাদের পেজে যেয়ে প্রতিবাদ জানাচ্ছেন তবে তারাও মাথা ঠাণ্ডা রাখতে পারছেন না।



জামতি ইসলামী পাকিস্তান



ছাগুর কান্না







সামুর ব্লগার ভাইদের প্রতি অনুরধ এই সব পেজ গুলার বিরুদ্ধে রিপোর্ট করুন, পারলে তার উপযুক্ত জবাব দিন এবং স্ক্রিন শত নিয়ে রাখুন। সবচেয়ে ভয়ানক ব্যাপার হল কিছু জারজ ওই পেজগুলাতে যেয়ে বাংলাদেশের বিপক্ষে পাকিদের সাহায্য কামনা করছে। আমি স্ক্রিন শট দিতে জানি না, তাই তাদের কমেন্ট গুলো দিতে পারছি না। আপনারা যেয়ে কমেন্টগুলা দেখুন।

মন্তব্য ১ টি রেটিং +৩/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুলাই, ২০১৩ দুপুর ২:২৮

নীলতিমি বলেছেন: =p~ =p~ =p~ =p~ :P :P ;) ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.