নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কঠিন সময় দীর্ঘস্থায়ী হয় না কঠিন মানুষেরাই দীর্ঘস্থায়ী হয়

হিংস্র ঈগল

আমি শুধু এটুকুই বুঝি যে আমি কিছুই বুঝি না। এখনো বোঝার জন্য অবিরত চেস্টিত আছি।

হিংস্র ঈগল › বিস্তারিত পোস্টঃ

'ফাঁসী হবে বাংলাদেশে কিন্তু বিলাপ চলছে পাকিস্তানে। :((:((:((',

১০ ই ডিসেম্বর, ২০১৩ রাত ১১:৪৪

'আমার কথা মনে হয় আপনাদের বিশ্বাস হচ্ছে না। না হয়ারি কথা। আজকের তরূন প্রজন্ম যারা ৫২, ৭১ দেখেনি, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দলনের সময় ছিল কোলের শিশু তাদের অনেকেই এখনো সন্দেহের দলাচালে ভোগে। "আসলেই কি এই বায় বৃদ্ধ আলেম B-) গণ ৭১ সালে কুকর্ম করেছিলো। যদি এখনো মনে সন্দেহ থেকে থাকে তাদের একবার অন্তত জামাত ইসলামী ফাকিস্তান পেজে যেয়ে দেখে আসা উচিৎ তাদের পেয়ারের গেলমানরা কিভাবে বিলাপ করছে।
এমনিতে পাকিরা বাংলাদেশ নিয়ে খুব একটা মাথা ঘামায় না। বাংলাদেশের ঘটনা পাকিস্তানের মিডিয়ায় গুরুত্ত পায় কম। কিন্তু যখনি রাজাকারের রায় বের হয় তখনি পাকিদের ফেসবুক পেজগুলাতে শুরু হয় ম্যাতকার। এটা গত রমজানের সময় গোলাম আযমের রায়ের পরেও দেখেছি আর আজকে সন্ধ্যার পর থেকে দেখা শুরু করলাম।
বাংলাদেশের তরুন প্রজন্ম যারা মুক্তিযুদ্ধ দেখেনি, যারা এখনো কিছুটা দ্বিধা-দন্দে ভূগে জামাত-শিবিরের ব্যাপারে তারা একবার এই পাকি শুয়োর গুলর পেজে যেয়ে দেখে আসুন। কাদের মোল্লা, সাইদী, গোলাম আযম যদি একাত্তর সালে ঘরে বসে বসে মাছি মারে তাহলে আজকে পাকিস্তানিরা এদের জন্য কাঁদছে কেন?

বিঃ দ্রঃ আওয়ামী লীগ, বিএনপি নিয়ে আমার কোন মাথা ব্যাথা নাই। এখন আবুল, মাল, সুরুঞ্জিত খাচ্ছে; সামনে ফকরুল, হান্নান শাহ, রিজভিরা খাবে। so, যারা এই পোস্টে রাজনীতির গন্ধ খুঁজছ তারা তফাৎ যাও।'

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০১৩ সকাল ৯:২৯

মুনেম আহমেদ বলেছেন: এইটা কি প্রমান করে বলছিলেন? কিছুইতো বুঝলামনা। মিশরে যখন নির্যাতন হচ্ছিল বাংলাদেশের পোলাপাইনও তার জন্য ম্যাৎকার করছে।তার মানে কি? আসলে পুরো বিশ্বের ইসলামিক মুভমেন্ট গুলোর মানসিকতাই এরকম।

১১ ই ডিসেম্বর, ২০১৩ রাত ৮:২৫

হিংস্র ঈগল বলেছেন: পুরো বিশ্বের নয়, শুধু পাকিদের। লিঙ্কে যেয়ে দেখুন। পাকিস্তানের আর কোনও দল নয় শুধু জামাত ইসলামি পাকিস্তানের ফেবুতে ম্যাতকার চলছে।

২| ১২ ই ডিসেম্বর, ২০১৩ রাত ১২:৩৫

মুনেম আহমেদ বলেছেন: আরে গুরু ঐটাইতো বলছি ওরা একই আদর্শের দল। একের দুর্দিনে আর একজন ম্যাৎকার করবে এটাই কি স্বাভাবিক না? :D কিন্তু এর দ্ধারা আপনার কথাটা কিন্তু প্রমানিত হয় না

৩| ২৩ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৩৭

উদাসী স্বপ্ন বলেছেন: আসলে পাকিস্তানের বিলাপ নিয়ে স্বস্তির কিছু নেই। বরং পাকিস্তানের জন গন এখন যা করছে সেটা হচ্ছে আমাদের ভবিষ্যত রূপ। কারন সবকিছু জানা সত্বেও এই রাজাকারের দল ভোটে দাড়ালে বেশ ভালো পরিমান আসন পাবে।

অবশ্য জন গনকে দোষ দিয়ে লাভ নেই। যারা মুক্তিযুদ্ধে পক্ষের কথা বলে হত্যা, খুন, ধর্ষন ব্যাংক ডাকাতী লুট রাহাজানী করে জন গনের জান নিয়ে টানাটানি করলো শুধুমাত্র তাদের জন্যই মানুষজন এই রাজাকারের দলকে সোপোর্ট দেয়। স্বতঃস্ফূর্ত ভাবে এদেরকে বর্জন করতে পারে না।

অনেকটা এমন যে আমেরিকার সৈন্যদের দখলদারীত্বকে বিতাড়িত করার জন্য তালেবানদের হাত শক্তিশালী করবে আফগানীরা।

২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১০:৫৭

হিংস্র ঈগল বলেছেন: অনেকটা এমন যে আমেরিকার সৈন্যদের দখলদারীত্বকে বিতাড়িত করার জন্য তালেবানদের হাত শক্তিশালী করবে আফগানীরা।

বাস্তব সত্য।

৪| ২৫ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:২৫

HHH বলেছেন: ফাসির প্রতিবাদ করেছে আমেরিকা, অস্ট্রেলিয়া, কানাডা, তুরস্ক, ইউকে, জাতিসংঘ সহ প্রায় সবকটি উন্নত দেশ। এ বিষয়টি চোখ বুজে এড়িয়ে গেলে চলবে না।

কিন্তু পাকিস্তান যা করেছে তা বাড়াবাড়ি। সংসদে এ নিয়ে প্রস্তাবনার কি আছে। বাংলাদেশের অভ্যন্তরীন ব্যাপার এটা। তারা বড়জোর বাকি সবার মত প্রতিবাদ জানাতে পারে। পাকিস্তানের কোন ব্যাপারে কি বাংলাদেশ সংসদে কোন প্রস্তাব পাশ করে?

পাকিস্তান এখনো ঠিক হইলো না। কয়লা ধুইলে ময়লা যায় না।

৫| ১৩ ই ফেব্রুয়ারি, ২০১৪ রাত ১০:২৭

পাঠক১৯৭১ বলেছেন: পাকিস্তান বাংলাদেশের ক্ষতি করার জন্য নিজের ক্ষতি করে চলছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.