নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কঠিন সময় দীর্ঘস্থায়ী হয় না কঠিন মানুষেরাই দীর্ঘস্থায়ী হয়

হিংস্র ঈগল

আমি শুধু এটুকুই বুঝি যে আমি কিছুই বুঝি না। এখনো বোঝার জন্য অবিরত চেস্টিত আছি।

হিংস্র ঈগল › বিস্তারিত পোস্টঃ

ইরান ফুটবল দলের পরাজয়ের গবেষণালব্ধ কারণ ;);) ছবি সহ :D:D

২২ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৭:৫৯

এতক্ষনে বুঝিলাম, আর্জেন্টিনার খ্রিস্টান-ইহুদী ফুটবল খেলোয়াড়দের বিপক্ষে আমাদের ইরানের মুসলিম ভাইরা গতকালকের ম্যাচে এতো ভালো খেলিয়াও হারিলো ক্যান??





এই ভাবে যদি আমাদের ইরানী বোনেরা বেপর্দা হইয়া গ্যালারিতে বসিয়া নিজেদেরকে তেঁতুলের মত প্রদর্শন(!!!) করে তাহলে কোন ইরানী যুবকের মাথা খারাপ না হইবে?? তাহারা তো তখন মাঠে ম্যাচ খেলা বাদ দিয়ে খাটে ম্যাচ খেলার চিন্তায় ব্যাকুল হইয়া থাকিবে। B-)B-)





আর্জেন্টিনার খ্রিস্টান-ইহুদী ফুটবল প্লেয়ারগণ তো সারা বছর মদ ও নারী লইয়া আমোদ প্রমদে মত্ত হইয়া থাকে। তাহাদের কেউ কেউ তো বিবাহ করিবার পূর্বেই সন্তানের পিতা হইয়া গিয়াছে(নাউযুবিল্লাহ)। কিন্তু ইরানের মুসলিম ফুটবল প্লেয়ারগণ তো তাহা নয়। তাহারা মুখ আর পায়ের তালু ব্যাতিত ইরানী রমণীদের আর কিছুই দেখিতে পায় না।







এমত অবস্থায় ইরানের ফুটবল ম্যাচ চলাকালিন সময়ে ইরানী যুবতীদের বেপর্দা হইয়া স্টেডিয়ামে আসার ব্যাপারে জনাব আহমেদিনেজাদ এবং খোমেনী সাহেবের সুচিন্তিত(!) ফতোয়া আসা করিতেছি।



বিঃ দ্রঃ ইহা একটি গবেষণাধর্মী ব্লগ পোস্ট। ইহা পড়িয়া কাহারো যদি ধর্মীয়, সামাজিক, অর্থনৈতিক, রাজনৈতিক যে কোন ধরণের অনুভূতিতে আঘাত লাগে তাহলে নিজ দায়িত্তে মলম লাগাইয়া লইবেন। ব্লগ পোস্ট করনেওয়ালার কোন দায় থাকিবে না।:P:P

মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২২ শে জুন, ২০১৪ রাত ৮:৫২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

মারাত্মক গবেষনা!!!!!!!!!

২২ শে জুন, ২০১৪ রাত ৯:১৮

হিংস্র ঈগল বলেছেন: মারাত্মক নয়, এটা ফাউলাত্মক গবেষণা ;)

২| ২২ শে জুন, ২০১৪ রাত ৮:৫৪

কেএসরথি বলেছেন: মজার ব্যাপার হচ্ছে ইরানীরা কিন্তু অনেক ফ্যাশনেবল। যদিও ইরানীদের অনেক কাঠখোট্টা মনে করা হয়। অথচ আর সব দেশের মতো ওখানেও সবরকমের মানুষ আছে। ইরানীয়ান মহিলারা একই সাথে বোরখা পড়ছে, আবার ফুটবল, রাগবীও খেলছে।

২২ শে জুন, ২০১৪ রাত ৯:২১

হিংস্র ঈগল বলেছেন: আপনি ঠিকই বলেছেন। তারা বোরখাও পড়ছে আবার ফুটবল খেলছে। তবে ফুটবল খেলা দেখার সময় মনে হয় বোরখা পড়ার ব্যাপারে খোমেনি সাহেব কোন ফতোয়া দেননি। ;)

৩| ২৪ শে আগস্ট, ২০১৮ ভোর ৪:৪০

উদাসী স্বপ্ন বলেছেন: আহমেদিনিজাদের বেল নাই এখন। কথা হইলো লাস্টের কিসিং ছবিটা কি এই বিশ্বকাপের? আর ইরানের লোকজন এখন ইসলামরে কেউ পুছেও না। এই খোমেনী তথা ইসলামী শাসনব্যাবস্থা লুপ্ত হইলে ইরান থেকে পুরা ইসলামই নিশ্চিহ্ন হয়ে যাবে এটা শিওর। ইরানের মানুষজন শুধু ফুসতেছে

১২ ই নভেম্বর, ২০১৮ সন্ধ্যা ৬:৪০

হিংস্র ঈগল বলেছেন: ইরানের ব্যাপারে আপনার মত অতটা জানি না। তবে "তথাকথিত ইসলামী শাসনব্যাবস্থা লুপ্ত হইলে" শুধু ইরান কেন সৌদি, কাতার, কুয়েত, দুবাই থেকেও ইসলাম পালাবে এটা নিশ্চিত থাকতে পারেন।

৪| ০৭ ই ফেব্রুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:৩১

ঠাকুরমাহমুদ বলেছেন: ইহা পড়িয়া কাহারো যদি ধর্মীয়, সামাজিক, অর্থনৈতিক, রাজনৈতিক যে কোন ধরণের অনুভূতিতে আঘাত লাগে তাহলে নিজ দায়িত্তে মলম লাগাইয়া লইবেন। - আমি ইরান যেতে চাই !!!

০৮ ই ফেব্রুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:০৬

হিংস্র ঈগল বলেছেন: ইরানে যাইয়া কোন লাভ নাই। এইসব বেল্লেলাপনা ইরানীরা দেশের বাইরে আইসা করে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.