নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

*----------একজন সাধারণ মানুয----------*

মোহামমদ ইকবাল হোসেন

শূন্য হাতে এলাম আমি/শূন্যে বসবাস/জলের মাঝে জন্ম আমার/জলে সর্বনাশ।

মোহামমদ ইকবাল হোসেন › বিস্তারিত পোস্টঃ

সমসাময়িক ঘটনাঃ ধর্মীয় বিষয় কে ইস্যু করে প্রতারণা

১১ ই জুলাই, ২০১৫ ভোর ৪:৩৯

আমাদের মধ্যে এক বিশেষ ধরণের লোক আছে যারা নিজেকে নিয়ে অনেক বাড়িয়ে কথা বলে এবং যার বেশির ভাগই সত্য নয়।
তাদের যদি আপনি ধরতে চান, তাহলে তার কথাগুলো মনযোগ দিয়ে শুনে যান। তার কথার ভিতরেই এমন কিছু কথা আসবে যাতে করে আপনি বুঝে নিতে সক্ষম হবেন লোকটি একজন চাপাবাজ এবং মিথ্যেবাদী। সাধারণত এ লোকগুলো আপনার দূর্বলতার সুযোগ নেয়ার চেষ্টা করে। আর এ লোকটিও তাই করছে।
আজ আমার ভাগ্যে জুটেছে এমন একজন লোক। আমি অতি আগ্রহের সাথে তার কথাগুলো শুনে যাচ্ছিলাম, তারপর ধীরে ধীরে কিছু বিষয়ে লক্ষ্য করে দেখলাম কথাগুলোতে ভীষণ গরমিল রয়েছে। এই লোকগুলো খুব সুন্দর করে কথা বলতে জানে। আমি তাই মজাও পাচ্ছিলাম। কিন্তু আমি কিছু বিষয় মনে মনে নোট রাখলাম এই জন্য যে লোকটি আমার মনে হয় মানুষ কে বোকা বানানোর এবং ধোকা দেয়ার একটা ছক বানিয়ে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে এবং আমিও কিছু দিয়েছি। কারণ বিষয়টা ধর্মীয়।
আমি চাই আমার এই বক্তব্য মিথ্যা হোক। কিন্তু তার সম্ভাবনা খুবই কম। কারণ আমি বাসায় এসেই তার মিথ্যার একটা প্রমাণ পেয়ে গেছি। তাই আমার সন্দেহটা বেড়েছে।
আমি তাকে আরো কিছু লোকজন থেকে টাকা নেয়ার একটা ব্যবস্থাও করে দিয়েছি। এখন কী যে করি? আমি কীভাবে এমন প্রতারণার হাত থেকে ভাল মানুষদের রক্ষা করতে পারি? কেউ আমায় একটা ভাল বুদ্ধি দিন প্লিজ ...

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.