নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মাকসুদ আলম মিলন

মাকসুদ আলম মিলন › বিস্তারিত পোস্টঃ

"অফারের ফাপর"

০২ রা এপ্রিল, ২০১৭ দুপুর ২:২৮

সিম কোম্পানিগুলোর তকমা লাগানো অফার প্রতিনিয়তই চলছে।এই এত টাকা রিচার্সে শতশত অফার... বাইচ্ছা লন,দেইখা লন (প্লানিং অফারের ক্ষেত্রে) ।ভরাডুবি ভালোবাসায় কাছে এনে আপনার পাশেই থাকে আবার বহুদূর চলে যায়...বাইন্ধা রাখা যায় না।জ্বালিয়ে দিয়ে আবার দিন অদল-বলদের চেষ্টায় মেতে উঠে।
দিনরাত ২৪ঘন্টা ১রেট (ঘুমটুম কি মানুষের নাই নাকি)।খুললেই হা করে থাকবেন (এত্তো...এতো অফার) বন্ধ সিম।আর দিনরাত ম্যাসেজের অতিষ্ঠটা তো আছেই।অনেক সময় গুরুত্বপূর্ণ ম্যাসেজ গুম করে দেয় সিম অপারেটরদের অতিমাত্রায় দুচিসের।
তারা এমন ভাবে চাপিয়ে দিয়ে চেপে বসে যা বলাই বাহুল্য।প্রথমে ফ্রি খাওয়ার অভ্যাস করবে তারপর বাঁশটা জায়গা-মত হান্দিয়া দিবো ।না পারবেন ছাড়তে... না পারবেন লাথ্থি মারতে।আপনার প্রয়োজনীয়তার পরিসীমা বাড়িয়ে তারা ঠেসে ধরবে।আপনা-আপনিই বাধ্য হবেন সেগুলো ব্যবহার করতে।নতুন নতুন তকমা লাগানো অফারে আপনাকে উৎসাহিত করে উচ্ছন্নে যেতে উসকে দেয়া শুধু সময়ের ব্যাপার মাত্র তাদের।
বলা যায় টেলিটক বাদে সব সিম কোম্পানির অপারেটর গুলো বিদেশী।গতকাল "বণিক বার্তা" পত্রিকায় উঠে আসে সিম কোম্পানিগুলোর চাঞ্চল্যকর ভয়াবহ বাটপারির কথা।যেখানে সিম কোম্পানীগলোর এক জিবি ইন্টারনেটের ক্রয়মূল্য মাত্র ২৬ পয়সা আর গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নেয়া হচ্ছে... গ্রামীণফোন নিচ্ছে ২৭৪ টাকা,বাংলালিংক ২০৯ টাকা,রবি ২১৩ টাকা,এয়ারটেল ২০৯ টাকা এবং টেলিটক নিচ্ছে ১৮০ টাকা।
যথারীতি মুন্ডুকাটা ডাকাতি ব্যবসা যাকে বলে।"ইষ্ট ইন্ডিয়া" কোম্পানি দেখি নাই তাতে কি???? দেখতেছি সিম কোম্পানি !!!!! সিম কোম্পানিগুলোর নামে অনেক কর ফাকির অভিযোগ রয়েছে।আর তারা এভাবে গ্রাহকদের ঠকিয়ে লালে লাল হয়ে যাচ্ছে দিনকে দিন। এদের বিরুদ্ধে কি কোন পদক্ষেপ নেয়া হবে না??????চক্ষুসমুক্ষে এরকম প্রতারণা,ছিটারি,বাটপারি চলছে সেটা কি যান পরিবহনের ন্যায় চলতেই থাকবে ??????অফারের ফাপর,ফাঁসিয়ে দিয়ে ফল-স্রুততে গ্রাহক তাদের প্রাপ্য মূল্য অনুযায়ী সিমের সুবিধা পাবে সেটাই এখন দেখার বিষয়!!!!

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০২ রা এপ্রিল, ২০১৭ দুপুর ২:৩৯

মোস্তফা সোহেল বলেছেন: এই ফোন কম্পানি গুলা সব রক্ত চোষা।

২| ০২ রা এপ্রিল, ২০১৭ বিকাল ৩:০৬

মাকসুদ আলম মিলন বলেছেন: পুরাই রক্তচোষা জোঁক .. যা সহজলভ্যতা দেখিয়ে পকেট ফাকা উস্তাদ.!!!!

৩| ০২ রা এপ্রিল, ২০১৭ বিকাল ৩:২২

দ্যা ফয়েজ ভাই বলেছেন: ১জিবি ইন্টারনেটের ক্রয়মূল্য ২৬পয়সা!!! B:-/
২৬টাকা দিয়া বিক্রি করলেও তো লাভে লাল হয়ে যাওয়ার কথা।

৪| ০২ রা এপ্রিল, ২০১৭ বিকাল ৪:১০

মাকসুদ আলম মিলন বলেছেন: লাল তো মৌলিক রং... তাই আরকি লালে লালই থাইক্কা গেছে!!!! :)

৫| ০২ রা এপ্রিল, ২০১৭ বিকাল ৪:১৭

আহা রুবন বলেছেন: আমার রবি সিমের সমস্যা ছিল কথা নেই, বার্তা নেই কিসের জন্য যেন টাকা কাটে। কোনও কিছু সেট-ফেটও করিনি। পরে শুনলাম নতুন সেট কেনার জন্য এই ঝামেলা। মোবাইল সেট কোম্পানির সঙ্গে মোবাইল অপারেটরদের নাকি চুক্তি আছে তাদের সিম ওই সব সেটে ঢুকালেই এই ভূতুরে টাকা কাটা চালু হয়ে যায়। আমিও কম যাই না! শালারা দুই নম্বরি করে যখন টাকা কাটবি তো কাট। পুরনো সিম, সবাই খোঁজে বাধ্য হয়ে ওপেন রাখতে হয়। রিসিভ করি, টাকাও তুলি না ওটা দিয়ে ফোনও করি না। একদিন মাথায় হাত! :( সিমটি ক্লোজ করে দিয়েছে হা.....জা.....রা । :(( শেষে নতুন সিম তুললাম। বাহ সেই একই সমস্যা টাকা কাটে!!!!!!!!!!
এখন মাসে একবার বিশ টাকা তুলি, কিন্তু ফোন করি না। ওদের কী মজা! ওরা চুরি করে বা দুই নম্বরি করে কুড়ি টাকা পেয়েই খুশি। অথচ এভাবে টাকা না কাটলে আমি এটি দিয়ে ফোন করতাম। এই শয়তানিতে ওরা কি খুব লাভবান হচ্ছে?

ভাই মেসেজ বন্ধ করার রাস্তা থাকলে কন দেহি এই ,,,,,,,,লের মেসেজের জ্বালা আর ভাল লাগে না X((

৬| ০২ রা এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৭:০৬

মাকসুদ আলম মিলন বলেছেন: ববি উপসস রবি সিম কিনা আপনি হ্যাতিদের কাছে জিম্মি হয়ে গেছেন দেখছি :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.