নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনেক বড় মাপের একজন মানুষ হতে চাই। কারণ- ভালোবাসার মানুষটির নাম ছোট্ট কোন মঞ্চে দাঁড়িয়ে থেকে বলতে চাইনা, ভালবাসার মানুষটির নাম বড় কোনো মঞ্চে দাঁড়িয়ে থেকে বলতে চাই।আই লাভ ইউ (মা)

কাইকর

ফিল্মমেকার/নাট্যকার, গল্পকার। বাংলাদেশ টেলিভিশন মিডিয়া। ।এক পৃথিবী লিখতে চাই।Facebook/Abdullah AL Mamun(কাইকর)

কাইকর › বিস্তারিত পোস্টঃ

লীলা!খেলা(ছোট গল্প)

২২ শে জুলাই, ২০১৮ রাত ৯:৩০


আজ বাইশ তারিখ। এই দিনটির অপেক্ষায় ছিলাম। আমার একমাত্র আদুরে কাইকরকে ভালোবাসার দিন। আজ আচ্ছামতো বুনো আদর দিব তাকে। আমার আদরের ঘনঘটায় তার মন গহীনে যেন ভালোবাসার ফানুস উড়ে পরিতৃপ্তিতে। বছর দেড়েক হলো ভালবাসার ফানুস উড়াই না কাইকরকে সাথে করে। বাতাসে আজ প্রেম প্রেম গন্ধ ভাসছে। আজ মাঝরাতে খুব করে চাঁদের আলো গায়ে মেখে তাকে আঁটো সাঁটো করে বেঁধে নিজের ইচ্ছে মতো আদর করবো। সম্পর্কের প্রথমদিকে লিভটুগেদারে যেতাম আমরা প্রত্যেকটা দিন। তবে, শেষ দেড় বছরে ওভাবে পাওয়া হয়নি তাকে। তাই আজ পূর্ণিমার রাতে এত আমেজ।

প্রতিদিন নিয়মিত হস্তমৈথুন ও দু -তিন পেগ হুইস্কি খেয়ে ঘুমাবার অভ্যেস কাইকরের। সম্পর্কের শুরুতে কত যে ঝগড়া হয়েছে এ নিয়ে তার হিসেব নেই। এক বৈকালিক সন্ধ্যায় আমার শাড়ির ফাঁকে নাভির এক কিয়াদাংশ দেখে জোর করেই বিছানায় নিয়ে যায় সে পাগলের মতো। সেই যে শুরু আজও তার রেশ কাটেনি। সে প্লেটোনিক লাভে বিশ্বাসী না। তার মতে প্রেমিকা যদি আদর সোহাগ দিয়ে প্রেমিককে নাই খুশি করে রাখতে পারে সে আবার কেমন ভালোবাসা। অমন ভালোবাসা নাকি জোসনা ছাড়া চাঁদের মতো।

রাত বারোটা একমিনিট। আমি কাইকরের শয়ন রুমে। সে প্রতিদিনের মতো আজকেও হয়তো হস্তমৈথুন ও দু তিন পেগ হুইস্কি খেয়ে ঘুমাচ্ছে। বাহিরে ঝুম বৃষ্টি সাথে আমার পায়ের নূপুরের শব্দে ঘুম থেকে উঠে পড়ে সে। আমাকে হঠাৎ করে দেখে কিছুটা অন্যমনস্ক হবার কথা থাকলেও দু পেক হুইস্কির নেশায় তা ভুলে গেছে সে। কায়দা করে আজ লাল শাড়ির সাথে কপালের মাঝ বরাবর লাল টিপ পড়েছি। আজ আর নাভির কিয়াদাংশ নয় পুরোপুরি তামিল নায়িকাদের মতো করে বের করে রেখেছি। বাহিরে ঘনঘন ধুম ধুম শব্দ হচ্ছে। সেই শব্দের রেশ ধরে চারিপাশ কিছুক্ষণের জন্য দিনের আলোয় রূপ নিচ্ছে। সেই আলোতে আমার নিবারণ নাভি জ্বলছিল খুব করে। তার লালাভ চোখে আমার দিকে কিছুক্ষণ তাকিয়ে থেকে হঠাৎ করে আমার শরীরের উপর ঝাঁপিয়ে পড়ে সে। আজ তার আদর করবার দিন। একটানে আমার শরীর সুতোবিহীন করে পাগলের মত করে চুমো খাচ্ছিল। জানালা দিয়ে আসা রাতের অন্ধকারে দিনের আলোটুকুন আরও বেশী পাগল করে তুলেছে তাকে।

একটা পূর্ণবয়স্ক যুবতী মেয়েকে সুতোহীন পেলে যে কোনো পুরুষ স্বাভাবিক বোধজ্ঞানটুকু হারিয়ে ফেলবে। সে তো আবার ঘুমাবার আগে হস্তমৈথুন আর হুইস্কি খেয়েছে। তার চোখে এখন আমাকে বুঝি সানি লিওনের মতো দেখাচ্ছে। কিন্তু আমি অমন সস্তা মেয়ে নই যে, সানিলিওন বললে মেনে নিব।

বিছানা বিশেষজ্ঞ কাইকর। তার পুরুষাঙ্গ ধারা আমাকে যখন এক আকাশ ভালোবাসা দেবার প্রস্তুতি নিচ্ছে। ঠিক তখন ঝুম বৃষ্টির মাঝেও খুব তোড়জোড় করে চাঁদ উঁকি দিচ্ছে আকাশে ভয়ঙ্কর রূপ ধারণ করে। বৃষ্টি আর চাঁদের আলো একসাথে মিলেমিশে এক ভয়ঙ্কর রাতের আবেশ। অমনি আমার রূপ দেবী লীলার মতো পরিবর্তন হয়ে গেল। এক হাতে ধারালো ছুরি নিয়ে আর অন্য হাত দিয়ে তার পুরুষাঙ্গ কেটে নিলাম চাঁদের আলোয়। আকাশের রং পাল্টে লাল হয়ে গেল! এক হাতে এক পুরুষের পুরুষাঙ্গ আর অন্য হাতে ধারালো ছুরি সুতাবিহীন শরীরে এক ভয়ংকর নারী। আকাশের গুম গুম শব্দের সাথে আমার অট্টহাসি মিলে তৈরি হচ্ছে ভয়ঙ্কর এক আওয়াজ। এক ভয়ংকর নারীর আওয়াজ।

দেড় বছর আগের এই দিনেই আমাকে সে খুব করে আদর সোহাগ করতে করতে ধারালো ছুরি ধরা নির্মম নিষ্ঠুরভাবে খুন করেছিল। আমার অমন জলজ্যান্ত নিষ্পাপ ভালবাসা নিয়ে সে খেলেছিল। ভালোবাসার সাথে বিষ মিশিয়ে খাওয়ালে তার মত কষ্ট এই দুনিয়াতে নেই। সে আমাকে ভালোবাসা দিতে দিতে খুন করেছিল। আর আজ আমি তাকে ভালবাসা দিতে দিতে মুক্তি দিলাম। চিরতরে মুক্তি। আকাশটা আচমকা পরিবর্তন হয়ে গেল। ঝুম বৃষ্টি চাঁদের আলোর সাথে মিলেমিশে চলে গেল এক সহজ সরল ভালোবাসা পিপাসু নারী। যে কিনা ভালোবাসে, ভালবাসাটা নয়।

মন্তব্য ২৮ টি রেটিং +০/-০

মন্তব্য (২৮) মন্তব্য লিখুন

১| ২২ শে জুলাই, ২০১৮ রাত ৯:৪০

স্রাঞ্জি সে বলেছেন:

বাস্তবতা।

২২ শে জুলাই, ২০১৮ রাত ১০:৩০

কাইকর বলেছেন: ধন্যবাদ প্রথম মন্তব্য করার জন্য।

২| ২২ শে জুলাই, ২০১৮ রাত ১০:৫৪

সোলারিস বলেছেন: পনার লেখার হাত ভালো।চালিয়ে যান।

২২ শে জুলাই, ২০১৮ রাত ১০:৫৭

কাইকর বলেছেন: অনুপ্রেরণা। ধন্যবাদ আপনাকে

৩| ২২ শে জুলাই, ২০১৮ রাত ১১:০১

অক্পটে বলেছেন: লেখার হাত ভালো, বর্ণণা প্রাঞ্জল। সমাজের অন্যান্য অসঙ্গতির উপর লিখুন দেখবেন ভালো লাগবে।

২২ শে জুলাই, ২০১৮ রাত ১১:০৪

কাইকর বলেছেন: দোয়া করবেন ভাই। সব বিষয়ে লিখতে ভালবাসি। যখন যেই প্লট মাথায় আসে।

৪| ২২ শে জুলাই, ২০১৮ রাত ১১:৩৪

এখওয়ানআখী বলেছেন: গল্প ভাল লেগেছে। ধন্যবাদ

২২ শে জুলাই, ২০১৮ রাত ১১:৪১

কাইকর বলেছেন: ধন্যবাদ আপনাকেও

৫| ২২ শে জুলাই, ২০১৮ রাত ১১:৫১

পাঠকের প্রতিক্রিয়া ! বলেছেন: মামুন, আকাম কুকাম হাতে কেন?? কাইকরকে একটা সেক্সডল কিনতে বলো।।:P

নোটিশঃ
প্রতিদিন তোমার এসব চটি পড়তে ভালো লাগে না। X(
বেশীরভাগ ব্লগার এসব পছন্দ করে না। এমন লেখা সপ্তাহে বড় জোর একটা পোস্ট করবে।।

আর, নিয়মিত আমার চোখে পড়লে রিপোর্ট করবো...X(

২৩ শে জুলাই, ২০১৮ সকাল ৭:৪৩

কাইকর বলেছেন: এখানে খুব খোলামেলা ভাবে আমি লিখিনি। তারপরেও যদি খুব খারাপ লাগে তাহলে লিখবো না। আমার সব গল্প এক নয়।

৬| ২২ শে জুলাই, ২০১৮ রাত ১১:৫৯

দি এমপেরর বলেছেন: আচ্ছা! এমন লেখাও তাহলে ব্লগে চলে! বেশ! বেশ!

২৩ শে জুলাই, ২০১৮ সকাল ৭:৪৪

কাইকর বলেছেন: গল্পটা কি পুরোপুরি পড়েছেন???

৭| ২৩ শে জুলাই, ২০১৮ রাত ১:০৯

বিচার মানি তালগাছ আমার বলেছেন: গল্পের কাইকর একজন বিকৃত মানসিকতার, কামুক তরুণ - যে সারাক্ষণ কাম আর যৌনতা ছাড়া অন্য কিছু চিন্তা করে না। বাস্তবেরটা জানি না...

২৩ শে জুলাই, ২০১৮ সকাল ৭:৪৬

কাইকর বলেছেন: আমি গল্পে কাইকরকে সবসময় নেগেটিভ চরিত্র দিয়ে গল্প লিখি। বাস্তব জীবনের কাইকরকে আমি নিজেও জানি না কেমন। তার সাথে যারা চলে তারা বলতে পাড়বে। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

৮| ২৩ শে জুলাই, ২০১৮ সকাল ১০:০৫

রাজীব নুর বলেছেন: ''ভয়াবহ'' লিখেছেন।
কোনো রাখডাক নেই।
গল্প পড়ে ভয় পাইনি। তবে ছবি দেখে ভয় পেয়েছি।

২৩ শে জুলাই, ২০১৮ সকাল ১১:০৮

কাইকর বলেছেন: ধন্যবাদ প্রিয় রাজীব নুর ভাই।

৯| ২৩ শে জুলাই, ২০১৮ সকাল ১০:৫৬

রক বেনন বলেছেন: আপনাকে সহজ করে কিছু কথা বলছি। আপনি আপনার লিখার স্টাইল বদল করুন। আপনার সব গল্পগুলোতে দেখেছি মাদকদ্রব্য, যৌনতা, অপরাধ, প্রেম ও বিচ্ছেদে পরিপূর্ণ। আপনার লিখাগুলো পড়ে মনে হয় আপনি সেক্সুয়াল ফ্যান্টাসিতে ঘুরপাক খাচ্ছেন। কখনও আপনি বেকার যুবক আবার কখনও আপনি একজন অপরাধী। ঘুরে ফিরে আপনাকে মাদকদ্রব্য গ্রহণ করতে হয় অথবা নারীর শরীর গ্রহণ করতে হয়। এইসব সাধারণত সস্তা দরের কিছু বইতে থাকে। কিছু নামে মাত্র লেখক কিছু চরিত্র, একটা প্রেমের অথবা বিরহের ঘটনা আর কিছু রগরগে যৌনতার পাঁচমিশালি দিয়ে এইসব বই ছেপে থাকে। আপনার বাক্য গঠনের এবং শব্দ চয়নের অনুশীলন চমৎকার। কিন্তু আপনি একই বৃত্তে বারবার ঘুরপাক খাচ্ছেন। উদাহরণসরূপ- আপনি প্রতিদিন কর্মক্ষেত্র থেকে বিভিন্ন রাস্তা দিয়ে আপনার বাসায় ফিরে যাচ্ছেন। আপনার সাথে সাথে আমরাও বিভিন্ন রাস্তা দিয়ে আপনার বাসায় যাচ্ছি। আপনি আমাদের একেক দিন একেকটি রাস্তা দেখালেও দিন শেষে আমরা আপনার বাসাতেই ফিরে যাচ্ছি। আর তাই আপনি কাজ শেষে যদি আমাদের বলেন 'চলুন যাই' তখন আমরা ধরে নিচ্ছি যে অন্য একটা পথে আমরা আপনার বাসাতেই ফিরে যাচ্ছি। কারন আপনি আমাদের আপনার বাসাই দেখাতে নিয়ে যাচ্ছেন। কিন্তু আপনি যদি প্রতিদিন ভিন্ন ভিন্ন রাস্তায় যাওয়ার পথে পড়া ভিন্ন ভিন্ন ঘটনার মুখোমুখি করে দেখান সেটাই হবে ভিন্নতা। হতে পারে সেটা রাস্তার পাশে কোন ছোট্ট একটি দোকানীর কয়লার আগুন জ্বেলে চা বানানোর দৃশ্য অথবা কোন একজন আইসক্রিমওয়ালার সুরে সুরে লাল সবুজ আইসক্রিম বিক্রয়ের দৃশ্য অথবা একজন অফিস ফেরত বাবার তার ছোট শিশুর জন্যে একটি গ্যাসবেলুন কেনার দৃশ্য। ভাই কাইকর, এটা হলো ব্লগ। এখানে বিভিন্ন বিষয়ের উপর লিখালিখি করা হয়। এক কথায় ছোট একটি পৃথিবী। আপনিও এই ছোট পৃথিবীর একজন বাসিন্দা। আপনাকে টিকে থাকতে হবে এবং খুব ভাল ভাবে। তাই গতানুগতিকের বাইরে ভাল কিছু লিখুন। আর এজন্যে প্রচুর পড়ুন। আপনার যা ভাল লাগে পড়ুন আর অন্য ব্লগাররা কি পড়তে ভালবাসে আপনি তা সৃষ্টি করুন। আমার ধারণা আপনি পারবেনই।

হয়ত অনেক কথা বলে ফেলেছি। কিন্তু আপনাকে বলা উচিত মনে করেছি বলেই বলেছি। কিছু মনে করবেন না। ভাল থাকবেন। আপনার জন্যে শুভকামনা রইল।

২৩ শে জুলাই, ২০১৮ সকাল ১১:০৭

কাইকর বলেছেন: অনেক ভাল বলেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে। আসলে ছোট ছেলের আকুতি, বাবাকে হারানোর ব্যাথা বা গ্রামের ছোট ছেলের স্বপ্ন নিয়েও অনেক ছোট গল্প লেখা আছে আমার। ধীরে ধীরে পোস্টার করবো ভাইয়া। পাশে থাকবেন।

১০| ২৩ শে জুলাই, ২০১৮ দুপুর ১২:০২

পাঠকের প্রতিক্রিয়া ! বলেছেন: @লেখকবলেছেন: এখানে খুব খোলামেলা ভাবে আমি লিখিনি।
... আন্ডার ওয়ারটা অন্তত থাক ভাই! আর খোলার দরকার নাই।
লেখাটা ৪৭৮বার পড়া হয়েছে। কোন লাইক নেই। বুঝো কি অবস্থা!! সবচেয়ে বড় কথা আপুরা তোমার গল্প পছন্দ করে না। (হস্তমৈথুন, পেগ, বুনো আদর, সুতো বিহিন, পুরুষাঙ্গ, বিছানা বিশেষজ্ঞ.... এসব দু-এক দিন পড়তে ভালোলাগে, প্রতিদিন নয়।)

@লেখকবলেছেন: যদি খুব খারাপ লাগে তাহলে লিখবো না। আমার সব গল্প এক নয়।
... আপাতত এসব গল্প সেভ করে রাখো/ড্রাফট করো, পোস্ট করার দরকার নেই। অন্য গল্প পোস্ট কর।

@রক বেনন
..সহমত।

২৩ শে জুলাই, ২০১৮ বিকাল ৩:৩০

কাইকর বলেছেন: সমস্যা নেই এখন থেকে অন্য রকম প্লট নিয়ে লেখার চেষ্টা করবো মন্ডল ভাই। ধন্যবাদ আপনাকে।

১১| ২৩ শে জুলাই, ২০১৮ দুপুর ১:০৬

মোঃ মাইদুল সরকার বলেছেন:
হিটের নেশায় যদি এসব গল্প নামের....লিখে থাক তবে কিছুটা ঠিক আছে

কিন্তু টিকে থাকার জন্য ঠিক নেই।

৥ পাঠকের প্রতিক্রিয়া ও রক বেনন এর সাথে সহমত।

২৩ শে জুলাই, ২০১৮ বিকাল ৩:৩২

কাইকর বলেছেন: ভাই সব প্লট নিয়েই লিখি। টানা দুটো প্লট একই রকম হওয়াতে সবাই বিরক্ত হয়েছে।

১২| ২৩ শে জুলাই, ২০১৮ দুপুর ২:০৪

পবিত্র হোসাইন বলেছেন: আপনার গল্প পরে আমি অনেক ভয় পাইরে ভাই ...

২৩ শে জুলাই, ২০১৮ বিকাল ৩:৩২

কাইকর বলেছেন: কেন!!!!

১৩| ২৩ শে জুলাই, ২০১৮ দুপুর ২:০৫

তারেক ফাহিম বলেছেন: পড়তে আসছি।
কি বলবো ও হ্যাঁ একই প্রোপিক ধুত্তরি,
বর্ষা চলে যাচ্ছে, বর্ষা নিয়ে কিছু লিখুন। পড়ে বৃষ্টির অলস দিনগুলো পার করি।

২৩ শে জুলাই, ২০১৮ বিকাল ৩:৩৩

কাইকর বলেছেন: আচ্ছা ভাই চেষ্টা করবো ।

১৪| ২৩ শে জুলাই, ২০১৮ রাত ৯:৪৯

জাতির বোঝা বলেছেন:
এই জাতীয় লেখা রসময়গুপ্ত বাবু লিখতেন। আপনাকে ঠিক মানায় না।

২৪ শে জুলাই, ২০১৮ দুপুর ২:০০

কাইকর বলেছেন: না মানালেও যে লিখতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.