নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপনার জীবনের যে সত্য কথাগুলো কেউ জানে না কিংবা কেউ মানে না সেগুলোই আপনার সম্পদ

মানবানল

Do not Dismiss Your Dreams, to be without dreams is to be without hope To be without hope is to be, without Purpose...

মানবানল › বিস্তারিত পোস্টঃ

শৌচকর্ম করার কোনো লাইভ চোখে পড়েনি এইতো বেশি!

২২ শে আগস্ট, ২০১৬ রাত ২:৩০

লাইভ বিষয়টা খারাপ লাগতেছে না। প্রত্যেকটা লাইভ থেকে আমি অনেক বেশি মজা পাচ্ছি। এক মেয়েকে দেখলাম লাইভে আসছে। তার একজন অনুসারী জিজ্ঞেস করছে, আপু আপনার কাছে চিকন পিনের চার্জার আছে?
মেয়েটির উত্তর, আমার চ্যাপ্টা চার্জার লাগে-চিকন পিনের কাজ নাই।
আরেক ভাইকে দেখলাম সে সরাসরি রান্নাঘর থেকে লাইভ করছে। তার বউ রান্না করতেছে আর সে সেটা পুরো জাতিকে দেখাচ্ছে। অবশ্য রান্নার স্বাদ বোঝা যায়নি, ওটা কেকা আপার উপর ছেড়ে দিছি।
আরেক ভাইকে দেখলাম লাইভে এসে সে টর্চ লাইটের ব্যবহার শেখাচ্ছে। একবার টর্চ জ্বালাচ্ছে আরেকবার নেভাচ্ছে। বুঝলাম, ভাই ম্যাকগাইভারের বিরাট ফ্যান।
আরেক ভাইকে দেখলাম লাইভে এসে খুব আরাম মতো কান চুলকাচ্ছে। মনে হইলো সরকারদলীয় লোক, অনেক কিছু কানে ঢুকছে না তাই কান চুলকাচ্ছে। কিন্তু পরে বুঝলাম ভদ্রলোক আসলে বুঝতেই পারেননি উনি লাইভে এসে গেছেন, বুঝতে পেরে তাড়াতাড়ি অফ করে দিছেন। আমার মনে হলো, যদি তিনি তার বউয়ের সাথে চরম মহূর্তে এই ভুলটা করতেন...
আরেক ভাইকে দেখলাম লাইভে এসে কান্নাকাটি করতেছেন। একটু বোঝার চেষ্টা করলাম, ঘটনা কী? জানতে পারলাম, ওনার ব্রেক-আপ হইছে। উনি লাইভের মাধ্যমে জাতির কাছ থেকে বেঁচে থাকার রসদ যোগাচ্ছেন। একপর্যায়ে মনে হলো, সত্যি সত্যি তিনি ব্রেকআপের দু:খ ভুলে গেছেন। আরও মনে হলো কিছুক্ষণের মধ্যেই তার আরেকটা প্রেম হতে যাচ্ছে!
এক আপুকে দেখলাম লাইভে আসছে কিন্তু তাকে দেখা যাচ্ছে না। মানে সে রুম অন্ধকার করে লাইভে আসছে। অবাক হয়ে লক্ষ্য করলাম, তার লাইভ দেখছে প্রায় শ'পাচেঁক মানুষ। তার কণ্ঠের জাদু বোধ হয়!
আরেক পিচ্চিকে দেখলাম সরাসরি পরীক্ষার হল থেকে লাইভ করছে। সে কী লিখতেছে তার সবকিছু লাইভের মাধ্যমে জাতি দেখতে পাচ্ছে। সম্ভবত সে বোঝাচ্ছিলো, দ্যাখো জাতি আমি নকলমুক্ত পরীক্ষা দিচ্ছি। বড়ো হলে নির্ঘাত ও বাংলা সিনেমার নায়ক হবে।
আরেক আপু লাইভে এসে বলতেছেন, শোনা যাচ্ছে? তার ভক্ত লিখছে, সোনা যাচ্ছে না। আপু আবার বলতেছে, শোনা না গেলে বলতেছেন কীভাবে? তার ভক্ত আবার লিখছে, শোনা গেলেও সোনা যাচ্ছে না। আমি ভাবছিলাম তার ভক্ত বুঝি বাজে কিছুর ইঙ্গিত করতেছে কিন্তু আপুর কথা শুনে বুঝলাম ইটস অকে। আপু বললো, আপনার শোনায় সমস্যা আছে।
আমি এই রকম রসিকজাতি আর দেখি নাই। তবে আশার কথা, এতো এতো লাইভের ভীড়ে এখনও শৌচকর্ম করার কোনো লাইভ চোখে পড়েনি এইতো বেশি!

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২২ শে আগস্ট, ২০১৬ রাত ৩:১০

দূর দ্বীপবাসী বলেছেন: হা হা হা হা

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ২:৫৭

মানবানল বলেছেন: এতো এতো লাইভের ভীড়ে আমারও যে হাসি পায়।

২| ২২ শে আগস্ট, ২০১৬ রাত ৩:৩৭

কল্পদ্রুম বলেছেন: আমরা জাতি হিসেবে যথেষ্ট রসিক।

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ৩:০০

মানবানল বলেছেন: আসলেই যেনো তাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.