নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ডাইরির পাতা থেকে..

আতাতুর্ক

আমি সাধারন একজন । ভালো লাগে বই পড়তে। যে কোন ধরনের বই। ঘুরতেও পছন্দ করি। ভালো লাগে আলুভর্তা ভাত , ঝালের আচার দিয়ে। একাকিত্ব উপভোগ করি। নির্জনতা পছন্দ করি। আমি একজন স্বাধীন ফ্রিল্যান্সার (ওয়েব প্রোগ্রামার)।

আতাতুর্ক › বিস্তারিত পোস্টঃ

War of the Arrows (2011) মুভিজ রিভিউ

২০ শে সেপ্টেম্বর, ২০১৪ দুপুর ২:৩৩





War of the Arrows (2011) একটা অসাধারন মুভিজ। ছবি প্রথমে শুরু হয় নিজের এলাকা থেকে পালানো নিয়ে। দুই ভাই-বোন নিজের এলাকা থেকে পালাতে শুরু করে। রাজার সৈন্যরা তাদের হত্যা করতে উদ্যত হয়। কারন তারা দেশদ্রহীর সন্তান।



তাদের বাবা একজন তীরন্দাজ। সে মৃত্যুর আগ পর্যন্ত তাদের রক্ষা করেন। কিন্তু মৃত্যুর আগে ছেলেকে তার বোনের দ্বায়িক্ত দিয়ে যান।



দুই ভাই বোন পালিয়ে যায়, বাবার এক বন্ধুর কাছে। সেখানেই বড় হয়। কিন্তু ভাইয়ের এই সমাজের প্রতি এক বিতৃষ্না থেকে যায়। নিজের বোনকে সুপাত্রস্থ করতে পারে না। কারন তার মনে হয় সে একজন দেশদ্রহীর ছেলে। তার বোনকে কেউ ভালো বাসবেনা। বোন তাকে কাপুরুষ মনে করে। ভীত, অকম্মা।



অনেক টানা পোড়েনের মধ্য দিয়ে বাবার বন্ধুর ছেলের সাথে বিয়ে ঠিক হয়। বিয়েতে ভাই বোনকে একটা জুতা উপহার দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় তার বাবার তীর ধনুক নিয়ে।



পথের মধ্যে রাজার সৈন্যরা তার বোনের বিয়ের অনুষ্ঠানে আক্রমন করে । পুরো গ্রাম পুড়িয়ে দেয়। যারা জীবিত থাকে তাদের দাস হিসেবে নিয়ে যায়।



ভাই ছুটে যায় বোনকে বাাঁতে। ভাই যখন গ্রামে পৌছে তখন তার বাবার বন্ধু (বোনের হবু শশুর) মৃত। বোনকে বাঁচাতে তীর নিয়ে বেরিয়ে পড়ে। ধ্বংস করে দেয় পুরো এক প্লাটুন সৈন্য।



শেষ পর্যন্ত বোনকে বাচাঁতে গিয়ে নিজের জীবন দিয়ে বোনের কাছে প্রমান করে সে কাখন্ও কাপুরুষ ছিলো না। শুধু মাত্র বোনের জন্য নিকেকে ছোটো করে রাখত। সে যে ঐ রাজ্যের সব চেয়ে বড় তীরন্দাজ তা সব সময় লুকিয়ে রাখত।



একই মুভিজ জুড়ে সর্বত্র এক ভায়ের ভালোবাসা থাকে। একটা ভাই একটা বোনকে কত ভালোবাসতে পারে তা মুভিজের শেষ পর্যন্ত না দেখলে বোঝা যায় না।



শেষ দৃশ্য হৃদয়কে আবেগে আপ্লুত করে তোলে। আশা করি এই সামজিক ভালোবাসার ছবি সবাইকে একসাথে নিয়ে দেখলে ভালো লাগবে।

মুভিজটা ডাউনলোড লিংক :

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২০ শে সেপ্টেম্বর, ২০১৪ বিকাল ৩:৩৩

zazafee বলেছেন: অসাধারণ। দারুন লিখেছেন। সিনেমাটা দেখতেই হবে। বেশি বেশি মুভি রিভিউ লিখুন। বিশেষ করে শিশুতোষ সিনেমার রিভিউ লিখুন।

২| ২০ শে সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৭:২১

সুমন কর বলেছেন: রিভিউ ভাল হয়েছে।

৩| ২০ শে সেপ্টেম্বর, ২০১৪ সন্ধ্যা ৭:৩৪

মুনতাসির নাসিফ (দ্যা অ্যানোনিমাস) বলেছেন: মুভিটা দেখা...


রিভিউ ভালোই...

শুভকামনা...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.