নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন অতি সাধারণ মানুষ...একটু লিখতে ভালোবাসি...এই যা...ব্লগে নিজের নাম প্রকাশে অনিচ্ছুক...তবে সা হো স এটাই আমার পুরো নামের সংক্ষেপ। \n\nসবার ব্লগিং হোক সুন্দর ও আনন্দময়।

গুরুর শিষ্য

একজন অতি সাধারণ মানুষ

গুরুর শিষ্য › বিস্তারিত পোস্টঃ

নিশি সুখ...

১৩ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:২৩



প্রতিদিন বউ পেটানো আবুল আজ বাজার থেকে ফিরেই বিছানায় শুয়ে পড়লো...মহাচিন্তায় পড়ে গেলো আবুলের বউ মনসুরা...সে কি দুঃশ্চিন্তা...এক সময় চিৎকার করে কাঁদতে শুরু করলো...মেজাজ বিগড়ে গেলো আবুলের উঠে এসে মারলো এক লাথি...মনসুরা খুশিতে হেসে উঠলো...আবুলও চমকে উঠলো; পেটালে বউ চিৎকার করে কেঁদে ওঠে আর সেও ভারি খুশি হয়- আজ এমন করলো ক্যান!

বউকে কারণ জিজ্ঞেস করতে সে বললো; ময়নার বাপ তুমি আইজকা যখন আমারে না মাইরা শুইয়া পড়লা...আমি ভাবলাম তোমরা কি না কি রোগ হইছে...তাই কাঁনতাছিলাম...তয় তোমার লাথথি খাইয়া বুঝলাম না তুমি সুস্থ আছো!!! পিডুনির পর তুমি রাত্রে সোহাগ করো ওইতেই আমি সুখ পাই!

এখন বাংলাদেশের খেলা দেইখ্যা আমারও আবুলের বউয়ের মতো অনুভূতি হইতাছে- কি আর কমু এত্ত জিততাছে মনে হইতাছে বাংলাদেশ আর সুস্থ নাই আগের মতন!!!!

[পুনশ্চঃ এমন সাফল্য অব্যাহত থাকুক]

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৩০

প্রামানিক বলেছেন: আগে প্রথম হই পরে পড়বো।

১৩ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৩২

গুরুর শিষ্য বলেছেন: ধন্যবাদ আপনি পারেন...তবে ‘দিদির বিয়ে’ আর ‘বউয়ের সাথে প্রথম রাত’ আপনি পড়েন নি এজন্য মন খারাপ... ;)

২| ১৩ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৩৩

প্রামানিক বলেছেন: গল্প ঠিক আছে। ধন্যবাদ ভাই গুরুর শিষ্য।

৩| ১৩ ই নভেম্বর, ২০১৫ রাত ৯:৩৩

প্রামানিক বলেছেন: তাইলে এখনই পড়তাছি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.