নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নীল.... বেদনার অপর নাম....

নিলয় আহসান নিশো

নিরুপমা,তোমার রুপ আর তোমার কথা.... দুটোই এখন রুপকথা....

নিলয় আহসান নিশো › বিস্তারিত পোস্টঃ

অলৌকিক এক ভালবাসার গল্প....

৩১ শে মে, ২০১৬ বিকাল ৩:১৪

অলৌকিক এক ভালবাসার গল্প....
লেখকঃনিলয় আহসান নিশো(বৃষ্টিহীন বর্ষাকাল)
.
..
নিরুপমা: হ্যালো....
নিলয়: তুমি এখনো ঘুমাচ্ছ?
নিরুপমা: হুম..!!!
নিলয়: এইযে মহারানী, বেলা বারোটা বাজে, লোকজন কাজ কর্ম করে শেষ করছে আর মহারাণী এখনো ঘুমাচ্ছে... উফফফফ... এখনি উঠ প্লিজ......
..
...
নিরুপমা : এএএএ বাবু সকাল সকাল বকা দিও না , আদর করে বল।
নিলয় : আমার লক্ষ্মী বউটা এখন বিছানা ছেড়ে উঠ...। প্লিজ...।।
নিরুপমা : এইতো উঠে গেছি, আমাকে আদর করে বললেই ত তোমার সব কথা শুনি, আমি তোমার লক্ষ্মী বউ না বল
.??
নিলয় : হাহাহা পাগলী, তোমার উপর রাগ করেও থাকা যায় না। হুম তুমি আমার লক্ষ্মী বউটা, আমার নিলীমার মা..
এখন যাও ফ্রেশ হয়ে কিছু খাও, নয়তো অসুস্থ হয়ে যাবা...। পাগলী টারে নিয়া যে কি করি..??
নিরুপমা : হিহিহিহি....। হুম্ম তো আমিই তোমার খুশী আর আমিই তোমার রাক্ষুসী। আচ্ছা ওকে এখন যাই। বাই। লাপিউ আমার নিলীমার বাপ....। :)
নিলয় : ওকে যাও।

এই হচ্ছে ৭ বছর আগের নিলয় আর নিরুপমা ...।

তাদের সম্পর্কটা শুরু হয়েছিল ফেবুতে। কেও কাউকে দেখেনি, তাও প্রাণ দিয়ে ভালবাসত একে অপরকে..।

২০০৮ সাল...।
নিরুপমা ফেবুতে নতুন আইডি খুলেছে।বেশী দিন হয়নি। ফ্রেন্ডলিস্টে মাত্র কয়েকজন। সবাই প্রায় পরিচিত এবং পরিবারের লোক। নিরুপমা অসুস্থ। দিনের প্রায় বেশীর ভাগ সময়টাই সে অসুস্থ থাকে। বেঁচে থাকাটা প্রায় দুঃসহ হয়ে উঠেছে নিরুপমার কাছে। তাই যখনি অসুস্থতা তাকে ক্ষণিকের অবসর দেয়, ঠিক তখনি সে অসুস্থতার একঘেয়েমি আর জীবন মরণের টানা পোড়নের মধ্য থেকে একটু স্বস্তির নি:শ্বাস ফেলতে ফেবুতে যায় । বন্ধু দের সাথে একটু আড্ডা দেয়। একরকমই কাটছিল নিরুপমার দিনকাল।
.
সমসাময়িকের মত একদিন নিরুপমা ফেবুতে যায়। ফেবুতে ঢুকেই রেডিওমুন্না নামের একটা পেজে একটা গল্প পড়ে নিরুপমা প্রায় স্তব্ধ হয়ে যায়।তারপর ওই গল্পের রাইটারের নাম বের করে।গল্পের রাইটারের নাম ছিল নিলয় আহসান নিশো।তারপর নিরুপমা যখনি ফেবুতে ঢুকত নিলয়ের আইডিতে ঢুকে ওর লেখা গুলো পড়ত। সবগুলো লেখাই নিরুপমার মন ছুঁয়ে যেত।
.
একদিন কি মনে করে যেন নিরুপমা নিলয়কে ফ্রেন্ড রিকুয়েস্ট দেয়।নিলয় একসেপ্ট করে না দেখে একটা মেসেজ দিয়ে এক্সেপ্ট করতে বলে।তখন নিলয় এক্সেপ্ট করে নেয়।নিরুপমা আগে থেকেই নিলয়কে ভালবেসে ফেলেছিল কিন্তু বুঝতে পারত না।ফ্রেন্ড হওয়ার পরে দুইদিনের মাথায়ই নিরুপমা নিলয়কে তার ভালবাসার কথা জানায়।
.
আর নিলয় এটাকে সিরিয়াসলি নেয় না।কারন নিলয় কে মোটামুটি প্রতি সপ্তাহে ৪-৫মেয়ে এমন করে হুট হাট প্রপোজ করে থাকে।যদিও নিলয় তার ব্যক্তিগত কোন তথ্য ফেসবুকে শেয়ার করে না। এমনকি ফেসবুকে কখনই নিজের ছবি আপলোড দেয়নি।কিন্তু নিরুপমা প্রতিদিন ভালবাসার কথা বলতে থাকে।নিলয়ের সহ্যসীমা ছাড়িয়ে গেলে নিলয় মেয়েটিকে হুটহাট করে অনেক কঠিন কঠিন কাজ করতে বললো আর শর্ত দিল কাজগুলো করতে পারলেই নিলয় তাকে ভালবাসবে।আসলে নিলয় চাচ্ছিল নিরুপমা এগুলো করতে পারবে না। তাই নিজে থেকেই সরে যাবে নিলয়ের জীবন থেকে।
.
কিন্তু নিরুপমা এত কঠিন কাজ গূলো সব করে ফেলতো। তবু নিলয়কে তার চাই।নিলয় এমন করে পরীক্ষা কঠিন থেকে কঠিনতর করতে লাগলো। এমন করে ১০০এর ও বেশি পরীক্ষায় নিরুপমা পাশ করে যায়।আর নিলয়ও তার এত প্রেম আর নিলয়কে পাবার জেদ দেখে বাধ্য হয়ে মেনে নেয়।
.
যদিও নিলয় প্রথম প্রথম নিরুপমাকে সিরিয়াস ভাবে নিতো না।নিরুপমার আবেগের প্রেম মনে করতো। কিন্তু নিরুপমার ভালবাসার কাছে ও হার মেনে যায়।যাই হোক এভাবেই ওদের ভালবাসা চলতে থাকে।নিরুপমা আর নিলয় সুন্দর একটা ছিমছাম গুছানো সংসারের স্বপ্ন দেখতে শুরু করল।স্বপ্ন দেখত একটা ফুটফুটে রাজকুমারী আসবে ওদের সংসারে নাম হবে নিলীমা।
.
খুব ভালবেসে ফেলে একে অপরকে। যেদিন নিরুপমা অসুস্থ হয়ে পরত সেদিন দুজনের কান্নায় ভারী হয়ে উঠত রাতের আঁধার পরিবেশ।দুজনের দিন বেশ ভালই কাটতে থাকে। নিরুপমা ও দিন দিন সুস্থ হয়ে উঠতে থাকে।প্রেমময় ভালবাসার কথায়, সুখ - দু:খ ভাগাভাগি চলতে থাকে ফোনের এপার ওপারে।অন্য সবার ভালবাসা থেকে ওদের ভালবাসা আজ অনেক বেশী পবিত্র, অনেক বেশী মজবুত। কোন চাহিদা নেই নিঃস্বার্থ ভাবে ভালবাসে একে অপরকে।একজন অন্যজনকে ছাড়া এক মূহুর্তও থাকতে পারে না। দেখতে দেখতে ওদের সম্পর্কের সাত মাস পূর্ণ হয়ে গেল।
.
নিরুপমা আর নিলয়ের ভীষণ আনন্দের রাত আজ। কারণ আজ নিরুপমার ডাক্তার বলেছে আশ্চর্যজনক ভাবে নিরুপমার মরণব্যাধি ভাল হয়ে গেছে।কিন্তু এইটা হওয়ার কোন কথাই ছিল না।নিরুপমা ভাবছে সবটাই সম্ভব হয়েছে তার নিলয়ের জন্য।আল্লাহ্‌ নিলয়কে তার জীবনে পাঠিয়েছিল নিরুপমাকে নতুন জীবন দেয়ার জন্য।তাদের ভালবাসায় হয়ত সৃষ্টিকর্তা ও খুশী হয়েছিল তাইতো সেদিন জোনাকিরা নাচছিল, চাঁদটা নিরুপমার জানালা ধরে উঁকি মারছিল।রাতে কথা বলে এক আকাশ স্বপ্ন আর ভালবাসা নিয়ে নিলয় আর নিরুপমা ঘুমাতে যায় ।
.
পরের দিনের সূর্যটা আর হয়ত আর ন

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.