নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নীল.... বেদনার অপর নাম....

নিলয় আহসান নিশো

নিরুপমা,তোমার রুপ আর তোমার কথা.... দুটোই এখন রুপকথা....

নিলয় আহসান নিশো › বিস্তারিত পোস্টঃ

ভালবাসায় নিরুপমা

৩১ শে মে, ২০১৬ বিকাল ৩:৩৬

আমি যে মেয়েটিকে ভালবাসি....
সেই মেয়েটা অনেক সুন্দর করে অনেক বড় বড় মেসেজ লিখতে পারে। মেয়েটি অনেক গভীরতম ভাবনা গূলো কে শব্দ দিয়ে অনেক সাজিয়ে গুছিয়ে লিখতে পারে।মেয়েটি প্রতিটি মেসেজ এতবার পড়ি এতবার পড়ি যে প্রতিটি মেসেজ আমার মুখস্ত হয়ে যায়।শুনেছিলাম মেয়েরা অনেক সুন্দর করে গুছিয়ে চিঠি লিখতে পারে।কিন্তু আমি বুঝতে পারিনি কেউ এত সুন্দর করে মেসেজ লিখতে পারে?
.
মেয়েটি সবসময় বড় বড় মেসেজ দেয় না,
যখন আমি রাগ করি শুধু তখনি দেয়।তাই আমি মাঝে মাঝে এমনিতেই রাগ করি। আর সে ২ঘন্টা গ্যাপ নিয়ে অনেক বড় একটা মেসেজ দিবে।সত্যি বলছি যদি সত্যি সত্যি ও রাগ করতাম তাহলেওও ওই মেসেজ টা পড়ার পর রাগ ভেঙ্গে যেত।
আমি ইচ্ছে করেই মেয়েটাকে মাঝে মাঝে কষ্ট দেই।কষ্ট পেলেও মেয়েটি সুন্দর করে মেসেজ দেয়।
.
মেয়েটি অনেক সুন্দর করে স্বপ্ন দেখতে পারে।আমার কাঁধে মাথা রেখে আকাশের দিকে তাকিয়ে যখন সে তার স্বপ্ন গূলোর কথা বলতে থাকে তখন পৃথিবী থমকে দাড়ায় মেয়েটির কথা শুনে।এত সুন্দর করে কেউ বলতে পারে জানতাম না।মেয়েটির স্বপ্ন গূলো শুধু আমাকে ঘিরেই শুরু হয় আমাকে দিয়েই শেষ হয়।মেয়েটির স্বপ্নে শুধু আমি, সে এবং আমাদের মেয়ে এই তিনেই হয়।
.
মেয়েটা অনেক রাগী।কিন্তু কাউকে রাগ দেখায় না।এত রাগ এত রাগ তার যে রেগে গেলে ফোপাতে থাকে।আমিও ওকে ইচ্ছে করেই রাগাই।কিন্তু আমি জানতাম না ও রেগে গেলে ফোপায়।পরে ওর আম্মু বলেছিল যে সে রাগ নিয়ন্ত্রন করতে পারে না।
অনেক রেগে গেলে ফোপাতে থাকে।
.
মেয়েটা অনেক সুন্দর করে কাঁদতে পারে।চোঁখের কাঁজল ভিজিয়ে কাঁদে মেয়েটি। অনেক যত্ন করে আল্লাহ তার চোঁখ দুটো বানিয়েছেন।সাগরের চেয়েও গভীর তার চোঁখ দুটি.....মেয়েটি নিঃশব্দে কাঁদতে পারে। মেয়েটি যখন কাঁদে তখন তার গালের উপর হাল্ক লালচে আভা পড়ে। তাতে মেয়েটির সৌন্দর্য হাজার গুন বেড়ে যায়।প্রেমে পড়ে যাই ওই পাগল মেয়েটির।
.
.
মেয়েটির বাচ্চা অনেক ভাল লাগে।কোথাও ঘুরতে গেলে সামনে কোন বাচ্চা আসলেই সে তাকে ছুঁয়ে দিবে, সম্ভব হলে কোলে নিয়ে আদর করে দিবে।আমার তার পাগলামী দেখতে ভাল লাগে।অনেক বাচ্চা বাচ্চা একটা মেয়ে।নিজেই একটা বাচ্চা আবার তার বাচ্চা লাগবে।মেয়েটির শর্ত হল বিয়ের পরের বছরই তার বাচ্চা লাগবে।এবং সেটা একটা কিউট মেয়ে হতে হবে। নাম রাখবে নিলীমা।
আসলে আমার ডাক নাম নীল থেকেই ওর আমাদের মেয়ের নাম নিলীমা রাখার ইচ্ছা।
.
ভাবছি মেয়েটিকে আর দুরে রাখবো না।আমাকে প্রতিদিন ঘুম থেকে ডেকে তুলার কাজ দিবো.....
কেমন হবে বলবেন কিন্তু........

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.