নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ ।

দুর্গম পথের যাত্রী

দুর্গম পথের যাত্রী › বিস্তারিত পোস্টঃ

মসজিদ সন্ত্রাস তৈরির কারখানা

১৯ শে আগস্ট, ২০১৬ রাত ১২:৫৮

বর্তমান দুনিয়ার সাম্রাজ্যবাদী আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী ট্রাম্পের মহা মূল্যবান মুসলিম বিদ্বেষি এই উক্তির কারণে ইউরুপ ও আমেরিকা মহাদেশে মুসলিমদের বিরুদ্বে নতুন ভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে । আমি ব্যক্তিগতভাবে মুসলিম ধর্মের অনুসারী তবে অন্য ধর্মের প্রতি শ্রদ্ধাশীল । কারন প্রতিটি মানুষ নিজ নিজ ধর্ম যথাযথ ভাবে পালন করার অধিকার রাখে এবং সেটি জাতীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত ।
যদি ধর্মের প্রতি আপনার এত বিদ্বেষ থাকে তাহলে আপনি কেন খ্রিস্টান ধর্মের অনুসারী ..কেন নির্বাচনী প্রচারণার পুর্বেে চার্চে গেলেন ..যে চার্চ আপনার এক পয়সার লাভ ও করতে পারে না ক্ষতি ও করতে পারে না ।

পৃথিবীর মোট জনগোষ্ঠীর একশত পঞ্চাশ কোটি প্লাস মুসলিম যা দ্বিতীয় বৃহত্তম । প্রথম খ্রিস্টান ধর্মাবলম্বী মানুষ ।ট্রাম্প ব্যক্তিগত ভাবে খ্রিস্টান ধর্মাবলম্বী ।

মূল কথায় আসি- ট্রাম্প কীভাবে জানল মসজিদ সন্ত্রাস তৈরির কারখানা ? যে মসজিদে একজন ইমামের পিছনে হাজার হাজার মানুষ নামায আদায় করে একটা শব্দও হয় না । যেখানে প্রবেশ করলে মন কোমল হয়...একজন মানুষকে অনুসরণ করে ফকির থেকে তুর মত বিলিয়নার পর্যন্ত একই কাতারে বসে প্রার্থনা করে ।
পৃথিবীর বুকে সন্তানের জন্মদাতা হল ইহুদি ও তুর মত খ্রিস্টানরা । বর্তমানে মধ্যপ্রাচ্য থেকে শুরু করে বিশ্বব্যাপী যে সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে তা তুর দেশ আমেরিকা তথা ইহুদি খ্রিস্টানদের নেতৃত্বে চলছে ।
নিজেদের সন্ত্রাসী কর্মকাণ্ডের দায় মুসলিমদের উপর চাপিয়ে দিয়ে সাধু সেজে লাভ নাই ।বিশ্বব্যাপী নির্বিচারে মানব হত্যার মূল্য একদিন দিতে হবে ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে আগস্ট, ২০১৬ রাত ২:৪২

মহা সমন্বয় বলেছেন: ট্রাম্পের ফাঁসি চাই।

২| ১৯ শে আগস্ট, ২০১৬ সকাল ৯:১৯

এম এ মুক্তাদির বলেছেন: তাহলে তো সেখানেও সন্ত্রাস শুরু হয়ে যাবে (ট্রাম্পের মতে) । মঙ্গল গ্রহ কে বাচাতে অন্য কোন জায়গায় পাঠাতে হবে ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.