নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিঃসঙ্গ অভিযাত্রিক

Never lose hope...., Never Stop Expedition....

নিঃসঙ্গ অভিযাত্রিক

ঘুরে বেড়ানো আমার একটা ভয়ংকর মাত্রার নেশা। আর আমার এই নেশার যোগানদাতা বিশ্বব্যাপী ছড়িয়ে ছিটিয়ে থাকা সব দুঃসাহসিক অভিযাত্রিকেরা। ম্যান ভার্সেস ওয়াইল্ডের বিয়ার গ্রাইলস তাদের লিডার। এই মানুষটার জন্যই আমার মাথাটা খারাপ হয়ে গেছে। ঘোরার নেশা আমাকে গ্রাস করে বসেছে। একা পথচলা আমার খুব পছন্দ। একা চলায় কষ্ট আছে সত্য, কিন্তু তা আনন্দের কাছে চাপা পড়ে যায়।The one who follows the crowd will usually get no further than the crowd. The one who walks alone is likely to find himself in places no one has ever been.

নিঃসঙ্গ অভিযাত্রিক › বিস্তারিত পোস্টঃ

এবারের অ্যাশেস সিরিজও ইংল্যান্ডের

১৩ ই আগস্ট, ২০১৩ রাত ১:০৫



এবারের অ্যাশেস সিরিজও ইংল্যান্ডের। এক সময়ের পরাক্রমশালী অস্ট্রেলিয়াকে ৭৪ রানে হারিয়ে ২০৯৩ তম টেস্ট ম্যাচ জিতে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ (৩-০ তে) নিজেদের করে নিলো ইংল্যান্ড। স্টুয়ার্ট ব্রডের দুই ইনিংস মিলিয়ে ১১ উইকেট জয়ে বড় ভূমিকা রেখেছে। প্রথম ইনিংসে ৫ উইকেট নেওয়া ব্রডের মাধ্যমেই অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের যবনিকা ঘটলো। আমি শুধু অবাক হই এই ভেবে যে এই অস্ট্রেলিয়া এক সময় কি ছিল; আর আজ!!!! আসলে কেউই অজেয় নয়।



৪০ উইকেট পতনের এই টেস্টে ইংল্যান্ড প্রথম ইনিংসে করে ২৩৮ যার জবাবে অস্ট্রেলিয়া ২৭০ তার জবাবে ইংল্যান্ড ৩৩০ যার জবাবে অস্ট্রেলিয়া ২২৪ এ শেষ। বিস্তারিত এখানে দেখে নিতে পারেন, না দেখলেও সমস্যা নাই কালকে পত্রিকা তো পড়বেনই



যাইহোক, জনশূন্য হলে (ঈদের আমেজ আর হরতালের ড্যামেজের কারণে ছাত্ররা এখনো আসেনি) ফ্রি ওয়াইফাই দিয়ে খেলার শেষাংশের লাইভ HD Streaming দেখলাম। বেশ ভালোই- ফ্রি জিনিস। আর আসল কথা হইলো ঘুম আসতেছে না। তাই ইন্টারনেটে প্রথম খেলা দেখলাম; খেলা একসময় শেষ হইলো মাগার ঘুম আসলো না। তো কি আর করা। নাই কাজ তো খৈ ভাজ। ক্রিকইনফো ঘেঁটে ঘেঁটে কিছু তথ্য নিয়ে একটা পোস্ট দিয়ে দিলাম। :) :) :)



ছবিটি ইন্টারনেট থেকে নেওয়া

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই আগস্ট, ২০১৩ রাত ৩:২৪

এইস ম্যাকক্লাউড বলেছেন: বলেন কি? :-*
আমি যখন সর্বশেষ দেখি তখন অস্ট্রেলিয়ার সংগ্রহ চতুর্থ ইনিংসে ১৪০/১ :-* :

১৩ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:০৮

নিঃসঙ্গ অভিযাত্রিক বলেছেন: Thats why it is called a game with glory of uncertainty

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.