নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জীবন সংগ্রামে হেরে যাওয়ার মাঝে কোনো বীরত্ব থাকেনা; তাই জীবনের এই যুদ্ধ ক্ষেত্রে সাহসীকতার সাথে লড়াই করার মাঝেই জীবনের প্রকৃত বীরত্ব লুকিয়ে থাকে, আর ভাগ্য সবসময় সাহসীদের পক্ষেই কাজ করে।

নৈশ শিকারী

আমার এই জন্মভূমিকে খুব ভালোবাসি আর এমন দেশের স্বপ্ন দেখি যে দেশে দারিদ্র্যতা, ক্ষুধা আর পথশিশু থাকবেনা। আর এই প্রকল্প বাস্তবায়নে আমৃত্যু কাজ করে যাবো ইনশাআল্লাহ।

নৈশ শিকারী › বিস্তারিত পোস্টঃ

আমার সাথে অযথা কেন এই অন্যায়টা করা হলো???

২১ শে জুন, ২০১৫ বিকাল ৫:০২

সামহোয়্যার ইন ব্লগের সম্মানিত পরিচালক মহোদয়দের দৃষ্টি আকর্ষন করছি!!! কিছুক্ষণ পূর্বে আমি ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের জরিমানা প্রসঙ্গে একটা পোস্ট করেছিলাম কিন্তু আপনাদের পরিচালক মহোদয়ের মধ্যে কেউ ৫-১০মিনিটের মধ্যে আমার পোস্টটি ড্রাফটে পাঠিয়ে প্রথম পাতা থেকে রিমুভ করে দিয়েছে ; রিমুভের কারন অনুসন্ধান করতে গিয়ে পরবর্তীতে আমি একটা নোটিশ পাই আমি নাকি ব্লগের নীতিমালা ভঙ্গ করেছি কিন্তু আমার পোস্টটা বারংবার পর্যবেক্ষন করা সত্যেও কোনো উস্কানি মূলক উধ্বৃতি পাইনি, আমি শুধু মাত্র ভারতীয় ক্রিকেট দলের সমালোচনা এবং বাংলাদেশি ক্রিকেটার মোস্তাফিজের বিরুদ্ধে অন্যায়ের নিন্দা জানিয়েছি যা এপর্যন্ত অনেকেই জানিয়েছে এই ব্লগে। এখন সম্মানিত পরিচালকের নিকট আমার অনুরোধ আমি যদি অজ্ঞাতে কোনো ভূল করে থাকি তা পুনরায় বিবেচনা করার আন্তরিক অনুরোধ জানাচ্ছি, তাছাড়া আমি নতুন ব্লগার অজ্ঞতা বশত আমার কোনও ভূল কি ক্ষমার যোগ্য হতে পারেনা? এই ব্যাপারে পরিচালক মহোদয়দের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। নিচে আমার ব্লগের লিংকটি দেখার জন্য অনুরোধ রইলো! (ধন্যবাদ)

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২১ শে জুন, ২০১৫ বিকাল ৫:০৮

নৈশ শিকারী বলেছেন: Click This Link

২| ২১ শে জুন, ২০১৫ বিকাল ৫:২৫

কাবিল বলেছেন: আমিও দেখেছিলাম এখন নেই।

আমারও একটি পোস্ট প্রকাশ পাচ্ছে না কেন বুঝতে পারছি না।
বাবাদের স্মৃত ছবি ব্লগ

৩| ২১ শে জুন, ২০১৫ বিকাল ৫:৩৩

হোসেন মালিক বলেছেন: এই মাত্র একটা পোস্ট দিলাম , বলে কিনা ------ দুঃখিত আপনাকে পোস্ট ব্যান করা হয়েছে। তারপর সেই পোস্ট আবার দিলাম। এবার ভালো মত মতই পাবলিশ হল কিন্তু ফ্রন্ট পেজে আসছে না। ঘটনা কি?

৪| ২১ শে জুন, ২০১৫ সন্ধ্যা ৬:০৭

নৈশ শিকারী বলেছেন: আমি ভেবেছিলাম প্রবলেমটা শুধু আমার, এখন দেখতেছি এই প্রব্লেমটা অনেকেই ফেস করতেছেন, সম্ভবত এটা সামুর সার্ভার প্রব্লেম। @কাবিল

৫| ২১ শে জুন, ২০১৫ সন্ধ্যা ৬:১৯

নৈশ শিকারী বলেছেন: মূল্যবান মন্তব্য করার জন্য ধন্যবাদ, দেশের রাজনৈতিক প্রেক্ষাপটটাই এখন জনগন বিরোধী, এই অবস্থা থেকে দেশ কবে মুক্ত হবে তা একমাত্র মহান আল্লাহ পাকই ভালো জানেন। ঠিকই বলেছেন ধৈর্য ধারণ করাটাই সমিচীন। জনাব, বিদ্যুৎ

৬| ২১ শে জুন, ২০১৫ সন্ধ্যা ৬:২৫

নৈশ শিকারী বলেছেন: আপনার সমাস্যাটা কিসের তা আমিও বুঝতে পারলাম না, সম্ভবত এটাও সার্ভার প্রব্লেম হতে পারে। @হোসেন মালিক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.