নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালো লাগে তাই সামান্য একটু হাবিজাবি লিখি এই আর কি !

নির্বাক রাজপূত্র

খুব কম কথা বলি। কিন্তু কিছু হাবিজাবি লেখার চেস্টা করি । রিয়েল লাইফে কম কথা বলি বলে বন্ধুরা নির্বাক বলে ডাকে। তাই ভারচুয়াল লাইফে এই নামটাই বেশিরভাগ ব্যাবহার করি।

নির্বাক রাজপূত্র › বিস্তারিত পোস্টঃ

সামথিং এবাঊট ফ্রান্স

১৫ ই নভেম্বর, ২০১৫ রাত ১০:৩৪

ভাই, আপনি ফ্রান্সকে support করেন, বার্সেলোনা কে support করেন, IS কে support করেন, Gaza র গণহত্যার বিরুদ্ধে আন্দোলনকে support করেন। ইসলামকে support করেন, আবার আমেরিকাতে সমকামী বিয়ে বৈধ ঘোষণা করছে ঐটাও support করেন। আর এই support এর বহিঃ প্রকাশ ঘটান আপনার Profile Picture Change এর মাধ্যমে। ক্ষণিকে ক্ষণিকেই যার পরিবর্তন।
ভাই আপনি কি মানুষ !!! না শুধুই Supporter ??! নিজস্বতা বলতে কি আপনার কিছুই নেই ???
নাকি শুধুই অন্যের অন্ধ অনুকরন ...... ??????????????
.
ফ্রান্সে টেরর এটাক জায়েজ না নাজায়েজ সেটা বলার জন্য লিখতে বসি নাই। আমি যেটা বলবো সেটা হল, ফ্রান্সের পতাকাকে প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করা নিয়ে। কারণ ফেইসবুকে ঢুকেই দেখছি ফ্রান্সের পতাকার জয়জয়কার।
.
মনে করি, আমরা ইসলামের সোনালী যুগে বসবাস করি, লাইক উমার (রাঃ)-এর শাষণ এখন চলছে। তো কিছু মুসলিম নামধারী সন্ত্রাসী রোমে এবং কিছু নামধারী সন্ত্রাসী পারস্যে আক্রমণ চালালো। তো আপনি যেহেতু সন্ত্রাসী কর্মকাণ্ড সমর্থণ করেন না, এজন্য রোমের পতাকা এবং পারস্যের পতাকাকে আপনার বাড়ির উপর টাঙিয়ে দিলেন।
.
এবার যখন খলিফা উমার (রাঃ)-এর পুলিশ ইউনিট দেখলো যে, খিলাফাহর ভূমিতে কুফফারদের পতাকে উড়ছে, তখন আপনার কি অবস্থা হতো?
.
আপনি সন্ত্রাসি কর্মকাণ্ড সমর্থণ করেন না। খুব ভালো কথা। কিন্তু হে মুসলিম ভাই! আপনি কি ভুলে গেলেন যে, আপনি তো কাফের কেউ সমর্থণ করেন না? সন্ত্রাসকে অপছন্দ করার বিভিন্ন উপায় আছে কিন্তু তাই বলে কি কাফেরকে সমর্থণ করার মধ্য দিয়ে সন্ত্রাসের বিরোধিতা করতে হবে?
.
আমি আপনাকে বলছিনা যে, সন্ত্রাসী কর্মকাণ্ড সমর্থণ করেন। আমি আপনাকে বুঝাতে চাচ্ছি যে, সন্ত্রাসের বিরোধিতা করা আর কাফেরকে সমর্থণ করা কখনোই সমার্থক শব্দ ছিল না। কিন্তু এখন জামানা এমন যে, যদি আপনি কাফেরদের সমর্থণ করেন তাহলে এর অর্থ আপনি
সন্ত্রাসীর বিরুদ্ধে কিন্তু যদি আপনি কাফেরদের সমর্থণ না করেন, এর অর্থ আপনি সন্ত্রাসের সমর্থক। কুফফাররা আবার সত্যের মাফকাঠি কবে থেকে হলো?
.
আপনি কি জানেন? আপনি কি জানেন যে, উসমানীয় খিলাফতের পতন কে ঘটিয়েছিল? হ্যাঁ, এই ফ্রান্স। আপনি কি জানেন যে, ক্রুসেড যুদ্ধের সময় মুসলিমদের দুনিয়ার বুক থেকে কারা মুছে ফেলতে চেয়েছিল? হ্যাঁ, এই ফ্রান্স। আপনি কি জানেন যে, আফ্রিকার মুসলিমদের পাইকারী হত্যা করেছিল কারা? হ্যাঁ, এই ফ্রান্স। আপনি কি জানেন যে, আলজেরিয়াতে ১০ মিলিয়ন মুসলিমকে কারা কুকুরের মত হত্যা করেছিল? হ্যাঁ, এই ফ্রান্স। আপনি কি জানেন যে, দখলদার ইসরাঈল রাষ্ট্রের বিরুদ্ধে যখন আরবরা যুদ্ধ করতে করতে একের পর এক ইসরাইল ভূমির পতন হচ্ছিল তখন কারা বলেছিল যে, আমাদের সব অস্ত্র নিয়ে ইসরাইলকে রক্ষা করো? হ্যাঁ, এই ফ্রান্স। আপনি কি জানেন যে, জাতিসংঘে যখন প্যালেস্টাইনের পক্ষে কোন বিল পাশ হতে লাগে তাতে সর্বপ্রথম ভেটো দেয় কে? হ্যাঁ, এই ফ্রান্স।

আপনি কি জানেন যে, রাসূলুল্লাহ (সাঃ) কে গালি দেওয়া মৌলিক অধিকার এই কথার প্রচারক কে? হ্যাঁ, এই ফ্রান্স।
.
আমি বলিনি যে, কোন সন্ত্রাসী কর্মকান্ড সমর্থণযোগ্য। বরং আমি বলেছি যে, সন্ত্রাসীর বিরুদ্ধে বস্থান নিতে গিয়ে যেন আবার কুফফারদের পক্ষ নিয়ে না নেন। কারণ আজ পর্যন্ত এই ফ্রান্স চায় পৃথিবীর বুক থেকে ইসলাম মিটে যাক।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৬ ই নভেম্বর, ২০১৫ রাত ১২:০১

বিপরীত বাক বলেছেন: আপনি কি জানেন পলাশীর যুদ্ধে বিশ্বাসঘাতক মুসলিম সেনাপতি দের কারণে সিরাজউদ্দৌলা যখন ময়দানে নিঃসঙ্গ হয়ে যুদ্ধ করছিল তখন কারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছিল??
আপনি কি জানেন??
যখন নির্লজ্জ লোভী অকৃতজ্ঞ মুসলিম সেনাপতি রা নিজের মা (দেশ) কে ভোগ করার জন্যে বিদেশীদের হাতে তুলে দিচ্ছিল তখন কারা দেশকে রক্ষায় সর্বস্ব বিলিয়ে দিয়েছিল??

ফরাসি খ্রিষ্টান সেনাপতি সিনফ্রে আর ভারতীয় হিন্দু সেনাপতি মোহনলাল।

আপনি কি জানেন তুর্কী আতাতুর্কের কারণে বসনিয়ান মুসলিমরা যখন সার্ব দের হাতে স্বাধীনতা খোয়ানোর পথে তখন কারা বসনিয়ান মুসলিম দের নিজেদের সাথে নিয়েছিল??

খ্রীস্টান রাষ্ট্রপ্রধান হিটলার।

একচোখ দিয়ে ইতিহাস পড়া থেকে বিরত থাকুন।
খোলামনে দুইচোখ দিয়ে ইতিহাস পড়তে শিখুন।।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.