নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনিরুদ্ধ বুলবুল

একাধিক মানুষের মেধা রুচি ও মত কখনোই এক হতে পারেনা।

নির্বোধ পাঠক

আসুন - সত্য বলি, সত্য খুঁজি, সত্যকে প্রকাশ করি।

নির্বোধ পাঠক › বিস্তারিত পোস্টঃ

রানার যত অপকর্মঃ হোথা আর সঙ্গী সাথীদের কাহিনী।

০১ লা মে, ২০১৩ রাত ১:০০

আমাদের দেশে ক্ষমতাশীন দলগুলো বরাবরাৱই ক্ষমতার অপব্যবহার করে আসছে। একথা দেশের প্রতিটি মানুষই জানে। কোন ভাবেই জনগন মন থেকে এসব মেনে নিতে না পারলেও মুখ ফোটে কেউ কখনো কিছু বলতে পারেনা। বরং মনে মনেই তাদের ঘৃণা করে।



এভাবেই তাদের পাপের বোঝা ভারী হতে হতে কখনো বেকায়দায় পড়ে গেলে, মূল ঘটনাকে আড়াল করে দলীয় ব্যক্তিকে বাঁচিয়ে ঘটনাকে ভিন্ন খাতে ঘুরিয়ে দিতে সব সময়ই লোক দেখানো নাটক "উদোর পিন্ডি বুদোর ঘাড়ে" চাপিয়ে দিয়ে অনেক প্রহসনের বিচারও হয়ে আসছে।



এসব নাটক জনগন বুঝলেও কিছুই করার ছিলনা। এখন ক্রমে সময় বদলাচ্ছে - প্রযুক্তির কল্যাণে সাধারণ মানুষ এখন একে অন্যের খুব কাছে চলে এসেছে। ফোরাম বিহীন সাধারণ মানুষ এখন বিভিন্ন সামাজিক যোগাযোগ ও সংবাদ মিডিয়ার মাধ্যমে মনের ক্ষোভটা আর দশজন সমঝদার সচেতন বন্ধুর সাথে শেয়ার করতে পারছে। স্বভাবতই দিন দিন গন-সচেতনতা বাড়ছে। ফলে দেরীতে হলেও রাজনৈতিক দলগুলোর মধ্যে এক ধরণের নাড়া পড়ছে বটে।



তারই প্রমাণ দেখুন; ক্ষমতাশীল দল প্রথমে রানাকে বাঁচাতে চাইলেও শেষ পর্যন্ত বুঝতে পেরেছে যে. মিডিয়ার কল্যানে জনগন এখন অনেক সচেতন। আগের মত আর ধোঁকা দেয়া যাবে না। কাজেই গন-রোষের কথা বিবিচনা করেই শেষ পর্যন্ত রানাকে বলি দিতে রাজি হয়েছে। দেখা যাক, সরকার এখন রানার অপকর্মের হোথা ও সঙ্গী সাথীদের বিষয়ে কি করে?



ক্ষমতার দাপটে রানার সব অপকর্মের হোথা আর সঙ্গী সাথীদের বিস্তারিত কাহিনী পড়ুন -

http://www.nowbdnews.com/2013/04/29/175312.htm

Click This Link

Click This Link

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.