নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনিরুদ্ধ বুলবুল

একাধিক মানুষের মেধা রুচি ও মত কখনোই এক হতে পারেনা।

নির্বোধ পাঠক

আসুন - সত্য বলি, সত্য খুঁজি, সত্যকে প্রকাশ করি।

নির্বোধ পাঠক › বিস্তারিত পোস্টঃ

হায়রে রাজনীতি, হায়রে নীতি - এ লজ্জা কোথায় রাখি?

০১ লা জুলাই, ২০১৩ সকাল ১০:৫৩

রাজনীতিকদের চরিত্র বলে কি সত্যি কিছু আর নেই?

অবশেষে ধর্মনিপেক্ষ বলে কথিত আওয়ামী সরকারও হেফাজতকে সাথে চায়? অথচ মাত্র ক’দিন আগে কিভাবেই না হেস্তন্যাস্ত করে তাদের রক্তে হুলি খেলেছে?



খবরে প্রকাশ; আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে হেফাজতে ইসলামের সাথে সমঝোতার জন্য নতুনভাবে চেষ্টা চালাচ্ছে সরকারি মহল। ঢাকা ও চট্টগ্রাম থেকে এই লক্ষ্যে নানামুখী তৎপরতা চলছে। আগের মতো এবারো এ ক্ষেত্রে হেফাজতের আমির আল্লামা শফীর সাথে সরকারের শীর্ষপর্যায়ের বৈঠকের চেষ্টা চলছে। এ ক্ষেত্রে হেফাজতের সাথে যুক্ত কিন্তু সরকারের সাথেও ঘনিষ্ঠ এমন দু-একজন বিশিষ্ট আলেমের কৌশলী চেষ্টা এখনো অব্যাহত আছে। সর্বশেষ ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) মহাপরিচালক (ডিজি) সামীম মোহাম্মদ আফজল এ লক্ষ্যে চট্টগ্রাম সফরে যান। তিনি আল্লামা শফীর সাথে সাক্ষাতের জোর চেষ্টা চালান। তবে আল্লামা শফী তাকে সাক্ষাৎ দেননি। প্রধানমন্ত্রী কার্যালয়ের তৎপরতার অংশ হিসেবেই ইফা ডিজি সামীম মোহাম্মদ আফজল আল্লামা শফীর সাথে দেখা করার চেষ্টা চালান বলে মনে করা হচ্ছে।



ইতোমধ্যে গাজিপুর সিটি কর্পোরেশন নির্বাচনে হেফাজতে ইসলাম ১৪ দলীয় জোটের পক্ষে প্রচারনায় নেমেছে বলে টিভি সংবাদে দেখিয়েছে – তবে কি সেটা ও ভাওতাবাজি? আসলে হেফাজতিদের কাঠমোল্লা বলে যতই তিরস্কার করা হোক না কেন প্রয়োজনের সময় তারাই তাদেরও সাথে চায়? যেমন এক সময় রাজনৈতিক প্রয়োজনে ভক্তিতে গদগদ হয়ে আজকের প্রমানিত ধর্ষক লুন্ঠক ও ঘাতক দালাল মানবতা বিরোধী অপরাধি গোলাম আজমের পা ছুঁয়েও কদমবুসি করা হয়েছিল? সে কথা দেশের মানুষ নিশ্চয়ই ভুলে যায় নি?



আরো বিস্তারিত পড়ুনঃ Click This Link target='_blank' >View this link



মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.