নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তীর্থক

তীর্থক

71 আমার অস্তিত্ব, আমার স্বাধীনতা গান আমার জীবন, আমার বেঁচে থাকা কবিতা আমার inspiration, আমার পথচলা আর তুমি, আমার ভালোলাগা, আমার দীগন্ত বিস্তৃত ভালোবাসা ।

তীর্থক › বিস্তারিত পোস্টঃ

ঘরে ঘরে মিষ্টি বিতরণ হোক.....

২৪ শে অক্টোবর, ২০১৪ সকাল ৯:৩৫

মানবতা বিরোধী অপরাধের প্রধান কুষিলব গোলাম আযম কে জীবিত অবস্থায় বিচারের সুযোগ আমাদের ছিল। কিন্তু সেই সুযোগ আমরা নিতে পারিনি। এবার আল্লাহ নিজ হাতে সেই দায়িত্ব নিলেন।

ঘরে ঘরে মিষ্টি বিতরণ হওয়াই উচিৎ!!!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৪ শে অক্টোবর, ২০১৪ সকাল ৯:৩৮

খেলাঘর বলেছেন:


হায়েনার জীবন আজ শেষ হয়েছে; তার মৃত দেহ যেন বাংলার মাটিতে স্হান না পায় ।

৩০ শে জানুয়ারি, ২০১৫ রাত ১২:২৭

তীর্থক বলেছেন: বাংলার মাটিতে তাকে সসম্মানে কবর দেয়া হয়েছে । গোলাম আযম'কে শাস্তি দেয়ার সুযোগ আমরা রাজনীতির নোংরা খেলায় উপেক্ষা করে একাত্তরের শহীদদের আত্মত্যাগ'কে যে অপমান করেছি তার জন্য আমি বিব্রত, লজ্জিত এবং অপমানিত বোধ করছি .......

২| ২৪ শে অক্টোবর, ২০১৪ সকাল ১০:৩৯

রানার ব্লগ বলেছেন: আল্লাহ্‌ অসীম দয়ালু আমাদের এই অপমানের বোঝা থেকে মুক্ত করছেন, আমিন। তবে শোনা কথা আল্লাহ্‌ পাপীদের সুযোগ দেয় পাপ মুছে নেয়ার আর এর জন্য তাদের যথেষ্ট সময় দান করেন, আল্লাহ্‌ ভালো লোকদের তারা তারি তার কাছে নিয়ে যান জাতে ভালো লোক গুল পচে না জায়।

৩০ শে জানুয়ারি, ২০১৫ রাত ১২:২০

তীর্থক বলেছেন: গোলাম আজমের নির্মম শাস্তি দেখার জন্য যারা প্রচন্ড ঘৃনা নিয়ে বেঁচে ছিলেন বা আছেন তাদের কাছে মাফ চাইছি কেননা গোলাম আযম'কে শাস্তি দেয়ার সুযোগ আমরা রাজনীতির নোংরা খেলায় উপেক্ষা করে একাত্তরের শহীদদের আত্মত্যাগ'কে যে অপমান করেছি তার জন্য আমি বিব্রত, লজ্জিত এবং বোধ করছি .......

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.