নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চেতনায় বদর-ওহোদ-কারবালা ।

রাসেল সরকার

প্রিয়নবীর প্রেমহীন আত্মামৃত, সর্ব মিথ্যার অন্ধকারে নিমজ্জিত ।

রাসেল সরকার › বিস্তারিত পোস্টঃ

যে রাজবংশের দ্বারা জাল হাদিছ তৈরি হয়েছে...

২৯ শে অক্টোবর, ২০১৫ দুপুর ১:২৩

আব্বাসীয় রাজবংশের দ্বারা যতগুলো জাল হাদিছ তৈরি হয়েছে, তার মধ্যে অন্যতম হচ্ছেঃ মুসলিম শরীফে হযরত আনাস রাদ্বিআল্লাহু আনহু বর্ণিত প্রিয় নবীর সিনা-চাক তথা বুক মোবারক অপারেশান করে কিছু খারাপ (?) জিনিস বের করে দিয়েছে ফেরেস্তারা এবং আনাস রাদ্বিআল্লাহু আনহু বুক অপারেশন করার পর বুকের কাটা দাগগুলো ষ্পষ্ট দেখেছেন । হায়রে ! আব্বাসীয় রাজবংশের দ্বারা বানানো মিথ্যা অনেক হাদিছের মধ্যে এই জাতীয় হাদিছগুলো ! যা একদম মিথ্যা, বানোয়াট এবং একদম আজগুবি তা চোখে আঙ্গুল দিয়ে হাতে কলমে প্রমাণ করতে বেশি দূর যেতে হবে না । আপনাকে শ্রদ্বেয় মাওলানা আকরাম খাঁ সাহেব হাতে কলমে ঐতিহাসিক দলিল দিয়ে প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন । প্রিয় নবীর বুক মোবারক অপারেশন করার আনাস বর্ণিত মুসলিম শরীফের হাদিছগুলো একদম ডাহা মিথ্যা এবং আব্বাসীয় রাজবংশ কর্তৃক প্রিয় নবীকে ছোট নবী বলে প্রমাণ করার জন্য বিখ্যাত সাহাবা আনাস রাদ্বিআল্লাহু আনহুকে বেছে নিয়ে তাঁর জবান মোবারক দিয়ে বর্ণনা করানো হয়েছে । যাতে এই মিথ্যা হাদিছগুলোতে আর কোন সন্দেহ কেউ না করতে পারে । কিন্তু মিথ্যার শক্তি যত বড়ই হোক না কেন, একদিন না একদিন ধরা পড়তে বাধ্য । শ্রদ্বেয় মাওলানা আকরাম খাঁ সাহেব দলিল দিয়ে প্রমাণ করে দিয়েছেন, প্রিয় নবীর বুক মোবারক যে সময়ে আপারেশন করার কথা বলা হয়েছে..... তার দশ বছর পর আনাস রাদ্বিআল্লাহু আনহু জন্ম গ্রহণ করেন ।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৯ শে অক্টোবর, ২০১৫ দুপুর ১:২৭

প্রামানিক বলেছেন: শ্রদ্বেয় মাওলানা আকরাম খাঁ সাহেব দলিল দিয়ে প্রমাণ করে দিয়েছেন, প্রিয় নবীর বুক মোবারক যে সময়ে আপারেশন করার কথা বলা হয়েছে..... তার দশ বছর পর আনাস রাদ্বিআল্লাহু আনহু জন্ম গ্রহণ করেন ।

ভাল একটা বিষয় জানা হলো। ধন্যবাদ

২৯ শে অক্টোবর, ২০১৫ দুপুর ১:৪১

রাসেল সরকার বলেছেন: সত্য প্রকাশে উৎসাহিত করার জন্য, শুকরিয়া ।

২| ৩০ শে নভেম্বর, ২০১৫ রাত ২:০৭

গ্রিন জোন বলেছেন: কিন্তু এ আকরাম খাঁ তো ছিলেন খাটি ওহাবি। আজকে যারা সৌদি সরকার তারাই তো লা মাজহাবি। আকরাম খাও তো তাই ছিলেন @রাসেল সরকার।

৩০ শে নভেম্বর, ২০১৫ রাত ১১:৪৬

রাসেল সরকার বলেছেন: আকরাম খাঁ কোন মতাদর্শে বিশ্বাসী ছিল তা মুখ্য বিষয় নয়, আকরাম খাঁর অনুসারীদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেওয়ার জন্যই তার রেফারেন্সটি দেওয়া হলো ।
মহান প্রিয়নবীর শানে আঘাত হানে এমন কোন বাক্য কেউ হাদিছ হিসেবে চালিয়ে দিলেও কোন প্রিয়নবী প্রেমিক, তা গ্রহণ করতে পারে না ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.