নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চেতনায় বদর-ওহোদ-কারবালা ।

রাসেল সরকার

প্রিয়নবীর প্রেমহীন আত্মামৃত, সর্ব মিথ্যার অন্ধকারে নিমজ্জিত ।

রাসেল সরকার › বিস্তারিত পোস্টঃ

অপরাজনীতির অপগ্রাস থেকে মুক্তির একমাত্র পথ মানবতার রাজনীতি

২৮ শে ডিসেম্বর, ২০১৬ রাত ১:৩৮


যারা স্রষ্টাকে বিশ্বাস করেনা, তাদেরকে বলা হয় নাস্তিক বা নিরেশ্বরবাদী । যেহেতু তারা স্রষ্টার অস্তিত্ত্বে বিশ্বাসী নয়, তাই তারা জীবন ধারণের জন্য মানুষরূপী শয়তান অঙ্কিত সীমারেখা ভিত্তিক তথা বস্তুভিত্তিক তথা বর্ডার বর্ণ ভাষা লিঙ্গ ভিত্তিক হয় ।

যারা স্রষ্টাকে স্বীকার করে কিন্তু রিসালাত পূর্ণরূপে স্বীকার করেনা তারা শয়তানের চেয়েও নিকৃষ্ট । রিসালাত অস্বীকার, রিসালাতে বেয়াদবী মূলত আল্লাহ্ তাআলাকেই অস্বীকার । কারণ আল্লাহ্ তাআলাকে পাওয়ার মূলকেন্দ্র মহান প্রিয়নবী । রিসালাত অস্বীকারকারীদের বলা হয় দ্বীনের ছদ্মনামধারী তথা লেবাশধারী তথা বাতেল ফেরকা ।

উপরোক্ত দুই বাতেল তথা অপশক্তির সমন্বয়ে সৃষ্ট খোদাদ্রোহী রাসুলদ্রোহী মানব সভ্যতাদ্রোহী অপরাজনীতি তথা স্বৈর রাষ্ট্র ব্যবস্থাও পবিত্র কলেমার বিপরীত, পবিত্র কোরআনের বিপরীত তথা ঈমান-দ্বীনের বিপরীত । বস্তুবাদীমতবাদ এবং বাতেল ফেরকা সমর্থন ও অনুস্বরণ করে ঈমানদার সুন্নী মুসলিম দাবী করা যায় না, তেমনি মুলুকিয়ত তথা একক গোষ্ঠীবাদী রাষ্ট্র ব্যবস্থা তথা ভ্রান্ত রাষ্ট্র ব্যবস্থার দালালী বা সমর্থন করে ঈমানদার সুন্নী মুসলিম দাবী প্রহসন প্রতারণা । মহান প্রিয়নবীর শুভাগমন পবিত্র কলেমার আগমন পবিত্র কোরআনের আগমণ মহান সাহাবায়েকেরামের আগমন ঈমাণবিরোধী জীবনবিরোধী আইয়্যামে জাহেলিয়াতের ঘৃণ্য বরবর অসভ্য মানবতাবিরোধী স্বৈর রাষ্ট্রকাঠামো উৎখাত এবং ইনসানিয়াত তথা মানবিক রাষ্ট্র ও বিশ্ব ব্যবস্থা কায়েম । বদর-ওহোদ-কারবালা মানবতার রাষ্ট্র ও বিশ্ব গড়ার লক্ষ্যেই সংঘটিত হয়েছিল, মহান আওলিয়াকেরামগণ একই মিশনে বিভিন্ন সময়ে বিভিন্ন প্রান্তে আগমন করেছেন । বর্তমান রাষ্ট্র ও বিশ্ব কাঠামো আইয়্যামে জাহেলিয়াতের চেয়েও ভয়াবহ রূপ ধারণ করেছে, পেশীশক্তির বন্দুকের নলের মুখে সত্য-মানবতা অসহায় হয়ে পড়েছে । এমতবস্থায় ধর্মকে চার দেওয়ালে গন্ডীবদ্ধ রেখে আবদ্ধ হয়ে শুধু জপমালা পাঠ করলে অপরাজনীতির অপগ্রাস থেকে সত্য-মানবতা কখনোই উদ্ধার হবেনা, আরো ভয়াবহ রূপ ধারণ করবে । তখন পরিস্থিতি এমন হবে, জপমালা পাঠ করার জায়গা পাওয়া যাবেনা ।

খেলাফতে ইনসানিয়াতের আলোকে সমাজ-রাষ্ট্র-বিশ্ব গড়ার লক্ষ্যে, মহান আওলিয়াকেরামের মিশন বাস্তবায়নের লক্ষ্যে, দুনিয়া ব্যাপী "বিশ্ব ইনসানিয়াত বিপ্লব" গড়ে তুলার বিকল্প কোন পথ নেই । বিশ্ব সুন্নী আন্দোলনের রূপকার এবং সার্বজনীন অসাম্প্রদায়িক রাষ্ট্র ও বিশ্ব ব্যবস্থার প্রবর্তক "ইমাম হায়াত" দুনিয়ার সমগ্র সুন্নী ভাইবোনদের "বিশ্ব সুন্নী আন্দোলনের" মহাকাফেলায় যুক্ত হওয়ার আহ্বান করে যাচ্ছেন এবং সকল ধর্মের, সব মানুষের জান-মাল-আমানত ও অধিকার রক্ষায় মানবতায় বিশ্বাসীদের "বিশ্ব ইনসানিয়াত বিপ্লব পার্টি" শাক্তিশালী করার লক্ষ্যে আহ্বান করেন । আসুন, মহামান্য "ইমাম হায়াত" এর আহ্বানে সাড়া দিয়ে দুনিয়া ব্যাপী "বিশ্ব ইনসানিয়াত বিপ্লব" গড়ে তুলি ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৮ শে ডিসেম্বর, ২০১৬ ভোর ৫:০৯

চাঁদগাজী বলেছেন:



মিলাদ পড়ায়ে, টোকাইদের খাওয়ায়ে দেন, রাজনৈতিক অবস্হা ভালো হয়ে যাবে।

৩১ শে ডিসেম্বর, ২০১৬ রাত ১:১৬

রাসেল সরকার বলেছেন: প্রিয়নবীর প্রেমহীন আত্মা শয়তানের শিকলে আবদ্ধ ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.