নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কথা হয়ে যায়..

নূরুল আলম রাজু, উন্নয়নকর্মী! একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় কর্মরত।

রাজু নূরুল

রাজু নূরুল › বিস্তারিত পোস্টঃ

‘পরীমনি’

২৫ শে ফেব্রুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:১৮


অফিসের গ্যারাজে বাইক রেখে রাস্তায় পা রাখতেই বেশ অবাক হলাম! বেশ ক’জন কম আয়ের মানুষ রীতিমত খুঁটিয়ে খুঁটিয়ে পোস্টার দেখছে। সামনের রাস্তার দেয়ালে, সদ্য লাগানো ঝলমলে পোস্টার! একই রকম পোস্টার, কিন্তু পাশাপাশি, সংখ্যায় অনেক!

দীর্ঘাঙ্গিনী নায়িকার শাড়িমত কিছু একটা পড়ে হাঁটার ভঙ্গির পোস্টার। ব্ল্যাক ফ্ল্যাশ এও সেই নায়িকারই ছবি। শিরোনাম: শীঘ্রই আসছে ‘পরীমনি’ অভিনীত ছবি, শাহ অালম মন্ডল এর ভালবাসা সীমাহীন! সমস্ত লেখায় শুধুমাত্র ‘পরীমনি’ শব্দটাই প্রমিন্যান্ট! বড় করে, বোল্ড করে, উজ্জল রঙে! তার মানে, ছবির নাম, নায়ক কিংবা পরিচালক মোটেও গুরুত্বপূর্ণ না; বরং পরীমনিই প্রধান আকর্ষণ। ইতোমধ্যে তিনি নিশ্চয়ই বেশ নাম করেছেন?
আমাদের দেশীয় সিনেমায় নায়কদের আধিপত্যের যুগে সর্বশেষ কবে এইভাবে একজন নায়িকা গুরুত্ব পেয়েছেন মনে করতে পারছিনা। এইটা তো একটা ভাল লক্ষণ! পোস্টার দেখে মনে হলো তার বেশ জনপ্রিয়তাও রয়েছে। যদি তাই হয়,তবে সেটা আমাদের সিনেমার জন্যই মঙ্গল!!

নিজেকে বেশ ‘ব্যাকডেটেড’ই মনে হলো! খবরের কাগজতো নিয়মিতই পড়ি; অথচ এই খবরটা মিস করে গেলাম কীভাবে? ধ্যাৎ! কত কম যে জানি...সে নাহয় কমই জানলাম। তবুও বাংলা সিনেমার জয় হোক! সে পরীমনি কিংবা সোনামনি, যার হাত ধরেই হোক না কেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.