নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নৈতিকতার দিক থেকে আমি নিঃস্ব। লেখাপড়ায় চরিত্রের সংস্কার বদলায় না। ভেতরের অন্ধকার ঘোচে না। নাচ মহলে হাজার বাতির রোশনাই, খাসমহলে অন্ধকার।

আহমেদ রাতুল

আমি খুব সাধারন একজন মানুষ। আমার কোন ইতিহাস নেই, আর ভূগোল দেখতেই পারছেন।

আহমেদ রাতুল › বিস্তারিত পোস্টঃ

আশিকুর রহমানের ডাইরি

১২ ই মে, ২০১৬ রাত ১২:১৪

*** দুই***
১১/০৫/২০১৫ইং

কালের গহ্বরে হারিয়ে যাওয়া সেই ভালোলাগা মুহূর্তের কল্পনা টুকু আমার কাছে থাক। একা একা হতে হতে একদিন আমিও না হয় হারিয়ে যাব। আমার আমি আছি, আর আমার বন্ধুরা, একাকিত্ত, নিঃসঙ্গতারা দুলে দুলে আমার চারপাশে নানা সুরে হতাশার গান শোনায়। বিরহের গান, ব্যর্থতার গান।
মানুষের সাথে মিশতে, কারও ভালোবাসা পেতে বোধ হয় আলাদা কোন বৈশিষ্ট্যর প্রয়োজন পরে। তাই লোকে আমাকে স্বার্থপর, অসামাজিক, পাগল মনে করে। এভয়েট করে। আমার সাথে কথা বলতে ভয় পায়। আমি খুজি, আমি ভাবি, আমার অক্ষমতাকে? আমার ব্রেন সারা দেয় না। ভাবনার স্নায়ু গুলো হয়ত অকেজো হয়ে পড়েছে। মনের যে সত্ত্বা রা এখনো টিমটিম করে জ্বলছে, তারা রাত্রি জাগরণ করে একটা নতুন সকাল দেখবে, একটা নতুন সূর্য দেখবে, দেখবে হাস্যুজ্জল আমাকে! আর মনের যে সত্ত্বা রা এখন মৃত প্রায় তাঁর প্রহর গুনছে মৃত্যুর। নব বধুর সাঁজে কবে আসবে সে, কাঙ্ক্ষিত ভালোবাসায় আলিঙ্গন করতে আর কত দেরী? আমি আমার রুমের এই চার দেয়ালটার মাঝে বন্ধি। আমার রুমটা সেন্ট্রাল জেলের আন্ডার গ্রাউন্ড কোন একটা সেল। যেখানে সূর্য তাঁর উজ্জ্বল মুখ দেখাতে ভয় পায়। আমি যেন অদৃশ্য কোন অপরাধের শাস্তি ভোগ করছি, রোজ চিঠি টাইপ করা হচ্ছে আমার নামে আগামি কাল তোমার ফাঁসি।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই মে, ২০১৬ রাত ১২:১৯

কাজী ফাতেমা ছবি বলেছেন: ভাল লাগল লেখা

১২ ই মে, ২০১৬ রাত ১২:২৩

আহমেদ রাতুল বলেছেন: শুকরিয়া

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.