নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রাজু সিদ্দিকের মননভুবন

আমার অনুমতি ব্যতীত কেহ আমার গল্প বা গল্পের অংশ এবং নাটক বা নাটকের দৃশ্য বা সংলাপ বা সংলাপের অংশ কোখায়ও ছাপাতে বা ব্যবহার করতে পারবেন না। -- রাজু সিদ্দিক

রাজু সিদ্দিক

আমার অনুমতি ব্যতীত কেহ আমার গল্প বা গল্পের অংশ এবং নাটক বা নাটকের দৃশ্য বা সংলাপ বা সংলাপের অংশ কোখায়ও ছাপাতে বা ব্যবহার করতে পারবেন না। -- রাজু সিদ্দিক .

রাজু সিদ্দিক › বিস্তারিত পোস্টঃ

তামিম কেন এমন

১৩ ই জুলাই, ২০১৭ বিকাল ৫:০৪

তামিম এক সপ্তাহও থাকলেন না, সপরিবার কাউন্টি থেকে ফিরে এসেছে ?
এ ক’দিনে তার জীবনে কী এমন ব্যক্তিগত ঘটনা ঘটল - যা কাউকে বলতে পারছে না, আবার ইংল্যান্ড থেকে দৌড়ে চলে আসলেন !
তবে সে যদি সত্যিই হেট ক্রাইমে আক্রান্ত হয়, তার উচিত ছিল অভিযোগ করা, ক্রিমিনালদের ধরিয়ে দিতে সাহায্য করা । কারণ, সে ফিরে এসে বেঁচে গেলেও সেখানে আরও মুসলিম থাকে ।
এসেক্স তাকে অনুরোধ করেছে তাই সে বিষয়টা গোপন রাখছে ।ভাল কথা, কিন্তু ভবিষ্যতে অন্য কোন বিদেশী খেলোয়ার যদি ইংল্যান্ডে হেট ক্রাইকে আক্রান্ত হয়, সে দায় কি এতটুকুও তামিমের উপর বর্তাবে না ?
তামিম কেনে এসেক্সের কাছে বিশেষ নিরাপত্তা চেলো না ? তারা কি নিরাপত্তা দিতে অপারগতা জানিয়েছে ? তা হলে কি শুধু আমরাই বিদেশী খেলোয়ারদের নিরাপত্তা দিয়ে যাব, আর অন্যরা আমাদের খেলোয়ারকে দেশ ফেরত পাঠিয়ে দিবে ? ( তামিম নাকি সেচ্ছায় ফিরে এসেছে । কিন্তু এসেক্স যদি পূর্ণ নিরাপত্তা দিত তবে কি তামিম ফিরে আসত ? )
পত্রিকার ভাষ্যমতে তামি আসল ঘটনাটা অস্বীকার করছে, কারণ সে আবারও কাউন্টিতে খেলতে চায় ।খালাটাই যদি কারণ হয়, তাহলে সে তার পরিবার দেশে পাঠিয়ে একা থেকে কেন সিজনটা খেললো না ? বিসিবির সাভাপতি নাকি সেরকমই পরামর্শ দিয়েছিলেন।
সবশেষে খবর, তামিমকে প্রদেয় সব টাকা সে এসেক্সেকে ফেরত দিয়ে এসছে ।যে একটা ম্যাচ সে খেলেছে, সেটা ফ্রি খেলে দিয়ে এসেছে।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুলাই, ২০১৭ সন্ধ্যা ৬:৪৩

রিফাত হোসেন বলেছেন: তামিম যদি বর্ণবাদ সংক্রান্ত ব্যাপার নিয়ে লুকিয়ে থাকে তাহলে সে বোকা,ভীতু বলা যেতে পারে। যা কাম্য নয় বরং একটি মস্ত বড় ভুল।

আর যদি সত্যিই কিছু ব্যক্তিগত ঘটনা ঘটে থাকে। তাহলে আমাদের বা আমার কিছুই বলার নাই

তবে যা রটে, তার কিছু একটা নিশ্চয়ই ঘটে!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.