নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রাজু সিদ্দিকের মননভুবন

আমার অনুমতি ব্যতীত কেহ আমার গল্প বা গল্পের অংশ এবং নাটক বা নাটকের দৃশ্য বা সংলাপ বা সংলাপের অংশ কোখায়ও ছাপাতে বা ব্যবহার করতে পারবেন না। -- রাজু সিদ্দিক

রাজু সিদ্দিক

আমার অনুমতি ব্যতীত কেহ আমার গল্প বা গল্পের অংশ এবং নাটক বা নাটকের দৃশ্য বা সংলাপ বা সংলাপের অংশ কোখায়ও ছাপাতে বা ব্যবহার করতে পারবেন না। -- রাজু সিদ্দিক .

রাজু সিদ্দিক › বিস্তারিত পোস্টঃ

এই সোনা সোনা না আরও সোনা আছে

১৭ ই জুলাই, ২০১৮ বিকাল ৪:৩১

১/ দৈবচয়ন ভিত্তিতে সোনা গরীক্ষা করা হয়েছে । তার মানে পুরা ৯৬৩ কেজি সোনা এক পিস এক পিস করে পরীক্ষা করলে অনিয়ম যে কতটা হতো আল্লাহ জানে !
২/ ২০১৭ সালের জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত সোনা পরীক্ষা কার্যক্রম চলে । তারপর মে ১৭ থেকে জিুলাই ১৮ পর্যন্ত অই সোনার আর কতটুকু মাটি হয়েছে কে জানে ?
৩/ পরীক্ষার ৫ মাস পর গত জানুয়ারিতে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান বরাবর প্রতিবেদন পাঠানো হয়।
৪/ আর সোনা পরীক্ষার বছরখানেক পর ব্যাংকের মুখপাত্র বাবু ( ব্যাংকের নির্বাহী পরিচালক দেবাশীষ চক্রবর্তী ) বলেন “এ বিষয়ে অবহিত করার মতো সুস্পষ্ট কোনো তথ্য আমার কাছে নেই।”
৫/ ...........................................................................................................

বিঃদ্রঃ ৫ নম্বরটা যে যার ইচ্ছে মত লিখে নিবেন । কেউ যদি লিখতে আলস্য বোধ করেন, তা হলে মুখে বলতে পারেন । আমরা কুনতা মনে করতাম না ।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৭ ই জুলাই, ২০১৮ বিকাল ৪:৩৬

রাজীব নুর বলেছেন: রাষ্ট্রীয় সম্পদ নজিরবিহীনভাবে যারা লুট করে, তাদের কী শাস্তি পাওয়া উচিত?

২| ১৭ ই জুলাই, ২০১৮ বিকাল ৫:২৩

ভিন্নচিন্তা ভিন্নমত ভিন্নপথ বলেছেন: @ রাজু সিদ্দিক- বাংলাদেশ ব্যাংকের সোনা-দানায় কোন ভেজাল করা হয়নি। সব ঠিক আছে। এগুলি অপপ্রচার,দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র, এগুলি রিজার্ভ চুরি হওয়ার মতো কাল্পনিক কাহিনী ।

৩| ১৭ ই জুলাই, ২০১৮ রাত ৮:০৭

বিচার মানি তালগাছ আমার বলেছেন: এদের জেলে না দিলে এদের সন্তানরাও এসব করবে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.