নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন ব্লগার হিসাবে সামুর সাথে ২০১৩ সাল থেকে আছি কিন্তু ২০১৪ সালের শেষের দিক থেকে আমার লেখা প্রথম পাতায় যায় না (২০১৫ এর মাঝে ১ মাস বাদে)। আমি কিন্তু আবার একজন সেইফ ব্লগার!!!

রেজওয়ান26

প্রত্যেক মানুষকেই মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে । সেটা যে কোন সময়ই হতে পারে ।

রেজওয়ান26 › বিস্তারিত পোস্টঃ

আমি আমার স্ত্রীকে ডিভোর্স দিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামাকে বিয়ে করতে চাই!!!

০১ লা জুলাই, ২০১৫ রাত ১১:৪৬



প্রস্তাবটা বেশ সময়োপযোগী। সমকামী বিয়ের বৈধতা বিল পাশ হয়েছে আমেরিকায়। যা নিয়ে অনেক হৈ চৈ হচ্ছে সারা বিশ্বে। এরই ধারাবাহিকতায় নতুন একটি প্রস্তাব দিয়েছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে। তিনি বলেছেন, যদি এটা বৈধই হয় তবে আমি সর্ব প্রথম মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামাকে বিয়ে করতে চাই।


অসভ্যতায় ভরে যাচ্ছে পৃথিবীটা। সভ্য পোশাকে আমরা সারা পৃথিবীতে যে অসভ্যতা দেখছি তা আমাদেরই সৃষ্টি। সমকামী বিবাহ কখনও গ্রহনযোগ্য হতে পারেনা। আমেরিকা যে কাজটি করেছে তা আমেরিকাকে অসভ্য বানাবে। বাংলাদেশে এসব বিজ্ঞানমনস্কতা থেকে মুক্ত থাক। আমেরিকা যা করেছে তার জন্য তাদেরকে অবশ্যই মাশুল দিতে হবে। ৩১০০ বছর আগে একই ধরনের কারনে পৃথিবীর বুক থেকে একটি জাতি ধ্বংস হয়ে গেছে। যা মানব জাতির জন্য একটি শিক্ষা। কিন্তু সে শিক্ষা গ্রহনে মানব জাতির একাংশ সম্পূর্ন ব্যর্থ। যারা ব্যর্থ তারা ধ্বংস হোক। এদেরকে যারা সমর্থন করে তারাও ধ্বংস হোক।


জিম্বাবুয়ের প্রেসিডেন্টের প্রস্তাব:

মার্কিন যুক্তরাষ্ট্রে সমাকামী বিয়ের বৈধতা দেয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে। তিনি বলেছেন, কোন যুক্তিতে সমকাম ও সমকামী বিয়ে বৈধ হয় আমার মাথায় ধরছে না। আর যদি এটা বৈধই হয় তবে আমি সর্ব প্রথম মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামাকে বিয়ে করতে চাই।

আফ্রিকার বর্ষিয়ান ও প্রভাবশালী রাজনীতিক মুগাবে বলেন, আমি আমার স্ত্রীকে ডিভোর্স দিতে চাই। কারণ, আমি সম্প্রতি সমকামী বিয়ের বৈধতা দেওয়া যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে বিয়ে করতে চাই।-জিম্বাবুয়ের জাতীয় বেতার জেবিসিকে দেওয়া সাপ্তাহিক সাক্ষাৎকারে কথা বলছিলেন মুগাবে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্টের আদেশে দেশটির ৫০টি রাজ্যেই সমকামী (গে, লেসবিয়ান, বাইসেক্সুয়াল ও ট্রান্সজেন্ডার) বিয়ে বৈধতা পাওয়ায় মুগাবে উপহাস করে বলেন, আমি হোয়াইট হাউসে গিয়ে ওবামাকে বিয়ের প্রস্তাব দেবো।

শয়তানের পূজারীদের খপ্পরে পড়ে যুক্তরাষ্ট্র এ ধরনের প্রকৃতি-বিরোধী পদক্ষেপ নিয়েছে বলেও মন্তব্য করেন সমকাম-বিরোধী মুগাবে

ঝড় ও বন্যা সমকামী বিয়ের জন্য-ব্রিটেনে

সমাকামী লিঙ্গের বিবাহের বৈধতা দেয়ার সিদ্ধান্তের কারণেই ব্রিটেনে সম্প্রতি ঝড় ও বন্যা হয়েছে। এমনই মন্তব্য করেছেন দেশটির ইউকে ইন্ডিপেন্ডেন্স পার্টির (ইউকেআইপি) নেতা ডেভিড সিলভেস্টার।

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ডেভিডে ক্যামেরন সমকামী বিয়েকে বৈধতা দিতে গিয়ে খ্রিষ্টানেদর পবিত্র ধর্মগ্রন্থ বাইবেলের গসপেলের বিরুদ্ধে যাওয়াতেই ‘প্রাকৃতিক দুর্যোগ’ দেখা দিয়েছে।-বিবিসি

এর আগে ২০১৩ এর জুলাইয়ে ব্রিটেন সরকার দেশটির একইলিঙ্গের বিয়েকে বৈধতা ঘোষণা করে। এতে করে সে সময় ক্যামেরনের সরকারের বিরুদ্ধে দেশটির খ্রিষ্টান সম্প্রদায় বেশ সমালোচনা করেছিল।

সমকামী বিয়ে বৈধতা দেয়ার পর প্রধানমন্ত্রী ক্যামেরনকে হুঁশিয়ারি দিয়ে ডেভিড সিলভেস্টার বলেছিলেন, “এই বৈধতা ‘বিপর্যয়’ বয়ে আনবে।

ডেভিড সিলভেস্টার তার সে সময়ে হুঁশিয়ারের কথা স্মরণ করে দিয়ে বলেন, “২০১২ সালের এপ্রিলেই এ বিষয়ে ডেভিড ক্যামেরনকে সতর্ক করে লিখেছিলাম। বলেছিলাম তার সমলিঙ্গের বিয়ে সংক্রান্ত বিল দুর্যোগ বয়ে আনবে।”

সিলভেস্টার বলেন, “শাস্ত্রে যথেষ্ট পরিষ্কারভাবে বলা আছে, গসপেলের বিরুদ্ধে গেলে ঝড়, রোগ, মহামারী ও যুদ্ধের মতো প্রাকৃতিক দুর্যোগ দেখা দেবে।”

তবে ব্রিটেনের সব এলাকায় এখনো সমলিঙ্গের বিয়ে বৈধ নয়। শুধু ইংল্যান্ড ও ওয়ালেসে সমকামী বিয়েকে বৈধতা দেয়া হয়।

এসংক্রান্ত আরেকটি পোষ্ট: মা! তোমার ছেলে এখন অন্যের বউ হতে পারবে


পরিশেষে শুধু বলতে চাই-
মহান আল্লাহ আমাদেরকে সঠিক পথের সন্ধান দান করুন।- আমিন

তথ্যগুলি: ১.Mugabe
২. Britain

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০২ রা জুলাই, ২০১৫ রাত ১২:০৭

আল্লার বান্দা বলেছেন: যুক্তি সঙ্গত কথা

০২ রা জুলাই, ২০১৫ সকাল ৮:২৫

রেজওয়ান26 বলেছেন: হুমমমম.. ধন্যবাদ।

২| ০২ রা জুলাই, ২০১৫ রাত ২:০১

মিউজিক রাসেল বলেছেন: পড়ে ভালো লাগলো +++++

০২ রা জুলাই, ২০১৫ সকাল ৮:২৬

রেজওয়ান26 বলেছেন: ধন্যবাদ মিউজিক ভাই।

৩| ০২ রা জুলাই, ২০১৫ রাত ৩:৩৯

পীরবাবা বলেছেন: মহান আল্লাহ আমাদেরকে সঠিক পথের সন্ধান দান করুন।- আমিন

০২ রা জুলাই, ২০১৫ সকাল ৮:২৬

রেজওয়ান26 বলেছেন: ধন্যবাদ পীরবাবা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.