নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ ও দেশের কথা বলা মূল কর্ম।

Mohsin Munshi

আবেগকে বিবেক দিয়ে দেখি।

Mohsin Munshi › বিস্তারিত পোস্টঃ

এস কে সিনহা নাকি আপনারা দোষী!

১৫ ই অক্টোবর, ২০১৭ সকাল ১১:৩৬

তখন মানুষ অসহায় হয়ে পড়ে, যখন নিকটবর্তী মানুষ বেঈমানি করে দূরে চলে যায়। একজন বিচারপতির কাছের মানুষ সরকার। যখন সে বেইমানি করে তখন তার সাঙ্গোপাঙ্গ তার নেতার চরিত্রে অভিনয় করবে এটা স্বাভাবিক।

মূল কথা হলো, যখন বিচারপতির সাথে প্রেম ছিল ততদিন তিনি তুলায় মোড়ানো বাচ্চা ছিল। এখন সে নিজেদের পশ্চাৎ দেশে হাত দিয়েছে। তাই বিচারপতি চোর হয়েছে। তার বিরুদ্ধ দেখলাম ১১টি অভিযোগ তুলে ধরেছেন রাষ্ট্রপতি। তা হলো, বিদেশে অর্থ পাচার, অার্থিক অনিয়ম, দুর্নীতি, নৈতিক স্খলন ইত্যাদি। আমি ভেবেছিলাম, তনু, রিশা, রুপা হত্যা ও ধর্ষণের অভিযোগও থাকবে। ভাগ্যিস বিচারপতি সাধারণ মানুষ হতো তাহলে মেসির পায়ের জাদু তাদের পায়ে থাকতো এবং তাকে মাঠের বাহিরে পাঠায় দিত।

যখন বঙ্গবন্ধু হত্যা মামলার চূড়ান্ত রায় দেওয়ার  বেঞ্চে সদস্য ছিলেন। তখন কেন মনে হয় নাই সে দেশের শত্রূ! তার বিরুদ্ধে ষোড়শ সংশোধন বাতিলের পূর্বে উক্ত অভিযোগ কেন তুলে ধরেন নাই? তখন কি মধুর সম্পর্ক ছিল! এখন যা তেঁতো হয়েছে। যদি কথা বলি তাহলে শেষ হবে না, যেসব অভিযোগ তার উপর দিয়েছেন। সেসব অভিযোগে আসলে আপনারা জড়িত। সত্য যখন ফাঁস হওয়ার অপেক্ষায় তখন আপনাদের কার্যক্রম পূর্বে এমন ছিল যা বর্তমানে চলতেছে।

যদি সে বিদেশে অর্থপাচার করে থাকে, তাহলে সে বিষয় কেন আগে আলোচনা করেন নাই? নাকি থলের বিড়াল বের হয়ে যাওয়ার ভয় ছিল! আসলে, যদি সে অভিযুক্ত হয়, আপনারা তার থেকে বেশি অপরাধ করেছেন। কারণ, এতদিন তার অপরোধ জনগণের থেকে দৃষ্টিগোচর করেছেন।

একটি পদ্মা সেতু দিয়ে মানুষের ভোট নিজেদের করে নিতে ব্যর্থ হবেন। যদি কিনা এসব ধারাবাহিক নাটক বন্ধ না করেন। জনগণের হাতের সীলের শক্তিতে যে কম্পন সৃষ্টি হবে যা কখনো স্বপ্নেও দেখেননি। ঐ কম্পনে কম্পিত হয়ে ধ্বংসস্তূপ এর নিচে থাকতে।

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৫ ই অক্টোবর, ২০১৭ সকাল ১১:৪১

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: জেগে ওঠো ঘুমনো বিবেক। :)

২| ১৫ ই অক্টোবর, ২০১৭ সকাল ১১:৪৯

বারিধারা বলেছেন: সব দোষ জামায়াত নেতাদের - বেড়াছেড়া বিচারের মাধ্যমে যাদেরকে লটকে দেয়ার সময়ে প্রধান বিচারপতি ছিলেন দোষত্রুটির উর্ধে একজন শুদ্ধ মানুষ!

১৫ ই অক্টোবর, ২০১৭ দুপুর ১২:৪৯

Mohsin Munshi বলেছেন: ☺

৩| ১৫ ই অক্টোবর, ২০১৭ সকাল ১১:৫৭

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: এস কে সিনহা নাকি আপনারা দোষী! ভ্রাতা সব দোষ ঘুমন্ত বিবেকজীর।

১৫ ই অক্টোবর, ২০১৭ দুপুর ১২:৫১

Mohsin Munshi বলেছেন: খারাপ কিছু বলেন নাই।

৪| ১৫ ই অক্টোবর, ২০১৭ দুপুর ১:১৪

রুরু বলেছেন: সব কিছু অদ্ভুত লাগছে ইদানীং।

৫| ১৫ ই অক্টোবর, ২০১৭ রাত ৯:০০

বিচার মানি তালগাছ আমার বলেছেন: কাজ শেষ। এখন ইমরান এইচ সরকারও পুলিশের মাইর খায়...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.