নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আম জনতার একজন।

ইছামতির তী্রে

I have a dream.

ইছামতির তী্রে › বিস্তারিত পোস্টঃ

বাদ দেন ‘পচা রাজনীতির’ কথা। আসুন বিজয়মাল্য পড়াই আমাদের জাতীয় বীরদের যারা দেশের সম্মান বয়ে এনেছে।

০৮ ই ডিসেম্বর, ২০১৩ বিকাল ৩:৪৭

বর্তমানের নোংরা রাজনীতির ডামাডোলে আর সব কিছু বাতিল হয়ে যেতে বসেছে। ঘরে-বাইরে, অফিস-আদালতে, পাড়ায়-মহল্লায়, মোড়ের চায়ের দোকান থেকে পাঁচ তারকা হোটেল, রান্নাঘর থেকে বঙ্গভবন, ব্লগ থেকে ফেসবুক ভায়া টুইটার মানে জলে স্থলে অন্তরীক্ষে ইথারে সকল স্থানে আলোচনার একটাই বিষয় আর তাহলো, রাজনীতি, রাজনীতি আর রাজনীতি।X(X(X( X((



ইলেকশন হবে কি না, হলে কবে হবে, শেখ হাসিনাই কি শেষতক প্রধানমন্ত্রির পদ আকড়ে থাকবেন, নাকি তিনি প্রেসিডেন্টের কাছে বা অন্য কোন উপায় বের করে ক্ষমতা হস্তান্তর করে সবাইকে উদ্ধার করবেন, বিএনপি কি শেষ পর্যন্ত ইলেকশনে আসবে, এরশাদের ‘শেষ কথা’ কবে শেষ হবে ইত্যাকার হাজারো প্রশ্ন নিয়ে ১৬ কোটি মানুষ আজ বড়ই পেরেশান:-*। সবকিছু ফেলে সবাই একযোগে সমাধানে নেমেছেন। কালকে আবার শুনলাম ঝামেলা দ্রুত না মিটালে বিজিএমইএ তাদের সকল শ্রমিক মাঠে নামাবে:((। হায় সেলুকাস!! একেই বলে রঙ্গ ভরা বঙ্গ। শুধু কি আমরাই? বিদেশীরাও এঘর ওঘর করতে করতে কাহিল হবার যোগাড়:-/। আজ জাতিসংঘ তো কাল আমেরিকা, পরশু ভারত তো পরের দিন ইইউ। মানে একেবারে লেজেগোবড়ে অবস্থা আর কি। এতকিছুর পরেও সমস্যা তো মিটছে নারে বাবা!! :-* এখনও টানেল পুরো অন্ধকার। আলোর রেখা কি দেখা দিবে?



অথচ যাদেরকে আমরা অবজ্ঞাভরে ‘প্রতিবন্ধী’ বলি, যাদেরকে মনে করি সমাজের বোঝা সেই মানুষগুলো আমাদের জন্য, দেশের জন্য কত বড় এক সম্মান বয়ে নিয়ে আসছে তার কোন খবর কারো কাছে নেই। কেমন বিচার আমাদের??? এ কেমন ভব্যতা?X((X((X((



আমি বলছি ‘স্পেশাল অলিম্পিক-এশিয়া প্যাসিফিক গেমসে’এর কথা। অস্ট্রেলিয়ার নিউক্যাসলে অনুষ্ঠিত গেমসে তারা মোট ৯ খেলার ৭ ইভেন্টে অংশ নিয়ে ৪৩টি সোনা, ২৫ রুপা, ১০ ব্রোঞ্জসহ মোট ৮৮ পদক পেয়েছে বাংলাদেশ, এটা যে কোন আন্তর্জাতিক অঙ্গনে অন্যতম সেরা সাফল্য বাংলাদেশের। :):DB-);)



এত বড় সাফল্য তারা পেয়েছে!!! তবু তাদের কথা কারো মনে নেই???/:)X(X((

বাদ দেন ‘পচা রাজনীতির’ কথা। গোল্লায় যাক সকল রাজনৈতিক কুলাজ্ঞার। পরিশুদ্ধ হোক বাংলাদেশ।



আসুন আমরা সবাই অন্তরের অন্তস্থল থেকে আমাদের প্রিয় ভাই-বোনদের শুভেচ্ছা জানাই, তাদের গলায় বিজয়মাল্য পড়িয়ে দেই। :):DB-);)



সবাই কে ধন্যবাদ।

লিঙ্কঃ http://primenews.com.bd/bangla/details/47440

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৮ ই ডিসেম্বর, ২০১৩ বিকাল ৫:৫৮

বোধহীন স্বপ্ন বলেছেন:
জাতিগতভাবে আমরা হতাশ হতে খুব পছন্দ করি।

০৯ ই ডিসেম্বর, ২০১৩ দুপুর ২:২৭

ইছামতির তী্রে বলেছেন: আবার হতাশা কেটেও যায় খুব অল্পতেই। মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.